বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

গাজীভাই ডটকমের পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগতম। আজকের আর্টিকেলে আমরা জানবো বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ ,কম দামে ল্যাপটপ কিনুন ,কম দামে ল্যাপটপ ২০২২, কম দামে ল্যাপটপ অফার,৫ হাজার টাকায় ল্যাপটপ, কম দামে ভালো ল্যাপটপ ২০২২ ইত্যাদি বিষয় সম্পর্কে জানব।

পাশাপাশি আমাদের www.gazivai.com ওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করুন।

সবথেকে কম মূল্যে ল্যাপটপ কিনতে ভিজিট করুন www.gazivai.com

বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

অনেকদিন ধরেই আমি একটি প্রশ্ন পেয়ে আসছি। বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপকেউ কেউ ফোনেও জানতে চেয়েছেন যে কম দামের ল্যাপটপ কোথায় পাওয়া যাবে। কিন্তু দ্রব্যমূল্যের এই যুগে কি সবচেয়ে কম দামে আসলেই ল্যাপটপ কিনতে পাওয়া যায় সেই প্রশ্নের উত্তর দিতেই এই পোস্ট। চলুন জেনে নিই সবচেয়ে কম দামে ল্যাপটপ এর প্রকৃত তথ্য।

  • এই অফারটি আসলে সিংগার সবার জন্য ল্যাপটপ নামে গত বছর চালু হয়েছিল। এই অফারের আওতায় ডেল ও এইচপি ব্র্যান্ডের ল্যাপটপ বিক্রি করে সিঙ্গার।
  • এক্ষেত্রে ৪০০০ টাকা ডাউনপেমেন্টের মাধ্যমে কিস্তিতে ডেল ও এইচপি ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে সিংগার। এখানে লক্ষ্যনীয়, বলা হয়েছে ৪০০০ টাকা ডাউনপেমেন্ট। ল্যাপটপের দাম কিন্তু ৪০০০ টাকা বলা হয়নি।
  • অর্থাৎ, সিঙ্গার আসলে ৪০০০ টাকায় কোনো ল্যাপটপ বিক্রি করছেনা। ডেল ও এইচপি ব্র্যান্ডের ল্যাপটপের দাম যা তাই থাকবে, তবে আপনি শর্তসাপেক্ষে প্রথমে মাত্র ৪০০০ টাকা পরিশোধ করে ল্যাপটপ বাসায় নিয়ে আসতে পারবেন এবং বাকি টাকা পরে কিস্তিতে দিতে হবে।
  • তার মানে, আবারও বলছি, ৪০০০ টাকায় কোনো ল্যাপটপ সিঙ্গার বিক্রি করছেনা। এটা হচ্ছে কিস্তিতে ল্যাপটপ কেনার একটি অফার। আপনি যদি এককালীন ল্যাপটপ কেনার পুরো দাম না দিতে পারেন,
  • তাহলে ন্যূনতম চার হাজার টাকার একটি কিস্তি সিঙ্গার শোরুমে জমা দিয়ে তাদের ওখানে থাকা সবচেয়ে কম দামের ল্যাপটপটি নিয়ে আসতে পারবেন। পরে বাকি টাকা কিস্তিতে পরিশোধ করতে হবে। ল্যাপটপের দাম বাড়ার সাথে সাথে এই ন্যূনতম ডাউনপেমেন্টও বাড়বে।

সকল শ্রেণীর গ্রাহকের জন্য রয়েছে ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট, শিক্ষার্থীদের জন্য রয়েছে ৮ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট ও শিক্ষকদের জন্য রয়েছে ১০ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট। এজন্য কোনো ক্রেডিট কার্ড দরকার হবেনা।

বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ
বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

কম দামে ল্যাপটপ কিনুন

বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপডাউন পেমেন্ট কথাটি দ্বারা বুঝানো হচ্ছে যে কিস্তির প্রাথমিক মূল্য, যা পরিশোধের মাধ্যমে আপনি ৬ থেকে ৮ মাসের কিস্তিতে ল্যাপটপ ক্রয় করতে পারবেন।

বিভিন্ন ল্যাপটপের মূল্য বিভিন্ন হতে পারে। বিজ্ঞাপনে সবচেয়ে কম মূল্যের Dell ও HP ল্যাপটপের সর্বনিম্ন ডাউন পেমেন্টের মূল্য বলা হয়েছে। কিস্তিতে পণ্য কিনতে হলে শর্তাবলী পূরণ করার পর ব্র্যাঞ্চ ম্যানেজার আপনার তথ্যের ভিত্তিতে ডাউন পেমেন্ট ও কিস্তি মূল্য হিসাব করে আপনাকে অবহিত করবেন।

সিঙ্গারে বিক্রি হওয়া ডেস্কটপ ও ল্যাপটপ গুলোর মডেল এবং মূল্য সম্পর্কে বিস্তারিত জানতে অথবা নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৬ মাস পর্যন্ত 0% ইন্টারেস্টে ক্রয় করতে www.gazivai.com ভিজিট করুন।

৪ হাজার টাকা নগদ দিয়ে ওয়ালটন ল্যাপটপ:

  • কেনার সময় মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা পরিশোধ করে ল্যাপটপ কেনার সুযোগ আনল ওয়ালটন। দেশীয় ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ওয়ালটনের এই অফারে সর্বনিম্ন এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে টেমারিন্ড সিরিজের WT14B71G মডেলের ল্যাপটপ। 
  • ১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের এই ল্যাপটপের মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। ১.৬ গিগাহার্জ ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি এল র্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স, ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ এমন সব আধুনিক বৈশিষ্ট্যের সমন্বয়ে তৈরি এটি।
  • ওজন মাত্র ১.৮ কেজি।
  • এটি ছাড়াও মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একইসঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে কেনার সুযোগ রয়েছে।
  • অফারটি প্রসঙ্গে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে ছাত্র-ছাত্রী, বেকার তরুণ-তরুণী, চাকুরিজীবীসহ সবার কাছেই বর্তমানে ল্যাপটপ একটি অন্যতম অত্যাবশ্যকীয় পণ্য।

শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে।

বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ
বাংলাদেশের সবচেয়ে কম দামে ল্যাপটপ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

যাতে প্রযুক্তিভিত্তিক শিক্ষায় ছাত্র-ছাত্রীরা আরো দক্ষ হয়ে উঠতে পারে। বেকার তরুণ-তরুণীরা আউটসোর্সিং, প্রোগামিং, ওয়েব ডিজাইন মক বিভিন্ন কাজ করে আয়ের পথ তৈরি করতে পারেন।

উল্লেখ্য, সবগুলো ওয়ালটন ল্যাপটপেই ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপগুলো।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন:  রিয়েলমি 7i বাংলাদেশ প্রাইস,Realme 7i Price in Bangladesh

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত

কম দামে ল্যাপটপ ২০২২

আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইংরেজি নববর্ষে উপলক্ষ্যে সবচেয়ে কম দামে ল্যাপটপ দিচ্ছে। ১৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি মাত্র ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে। 

এ অফারটি  স্টক থাকা সাপেক্ষে শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস https://bit.ly/2R9Ypel ঠিকানা থেকে ল্যাপটপের থেকে প্রযোজ্য হবে। রয়েছে ক্যাশঅন ডেলিভারিতে কেনার সুবিধা। 

দেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়, ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। 

জেনুইন উইন্ডোজ থাকায় ব্যবহারকারীরা অসাধারণ পারফর্মেন্স পাবেন। ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। 

সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। 

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

কম দামে ল্যাপটপ অফার

আসলে মাত্র 5 হাজার টাকায় আপনি ভাল মানের কোন ল্যাপটপ কিনতে পারবেন না। আপনি যদি আপনার ল্যাপটপের মাধ্যমে ফ্রিল্যান্সিং আউটসোর্সিং ওয়েব ডিজাইন গ্রাফিক্স গেমিং ইত্যাদি কাজ করতে চান

তাহলে আপনাকে ভাল মানের ল্যাপটপ কিনতে হবে এবং সেটার বাজেট অবশ্য 5000 টাকা নয়। এই টাকা আপনি যে ল্যাপটপ পাবেন সেই ল্যাপটপ দিয়ে ভালো কোন কাজ করতে পারবেন না।

কম দামে ভালো ল্যাপটপ ২০২২

ইন্টারনেটের জগতে আপনার কাজকে আরো বেশি সহজ করে দেয়ার জন্য একটি ল্যাপটপ ই যথেষ্ট। ল্যাপটপের মাধ্যমে সহজেই যেকোনো কাজ সম্পাদন করা যায়।

যে দামে আপনি একটি ল্যাপটপ ক্রয় করতে পারেন, সেই একই দামে আপনি যদি একটি ডেস্কটপ করেন তাহলে ল্যাপটপ এর চেয়েও ডেস্কটপ বেশি পারফরম্যান্স দিয়ে থাকে।

তবে যেকোনো এলাকায় লোডশেডিং এর সমস্যা প্রায়ই দেখা যায়। যার কারণে ডেক্সটপ ব্যবহার করার পূর্বে আমাদের একটা লেপটপ ক্রয় করতে হয়, যাতে করে ব্যাকআপ এর সাথে বেশিক্ষণ ব্যবহার করতে পারি।

মূলত একজন নতুন ল্যাপটপ ক্রয়কারী হিসেবে ল্যাপটপ কেনার আগে যে বিষয়গুলো জানা প্রয়োজন সেই বিষয়গুলো সম্পর্কে ধারণা না থাকাটাই স্বাভাবিক।

তবে একটি ভালো মানের ল্যাপটপ ক্রয় করার পূর্বে অবশ্যই কয়েকটি বিষয় মাথায় রাখতে হয়, সেগুলোর মধ্যে থেকে উল্লেখযোগ্য কয়েকটি নিচে মেনশন করা হলো।

  • টাচস্ক্রিন সুবিধা।
  • নকশা এবং ওজন।
  • অপারেটিং সিস্টেম এবং অফার।
  • ব্র্যান্ড।
  • ফিচারস।
  • দাম এবং কনফিগারেশনের মিল ইত্যাদি।

এছাড়াও এসমস্ত বিষয়কে ভালোভাবে রিসার্চ করার জন্য আপনি গুগলে কিংবা ইউটিউবে সার্চ করে এ সম্পর্কে আরও বিস্তারিত জেনে নিতে পারেন।

আমাদের আর্টিকেল বিষয়ে কারো কোন অভিযোগ বা পরামর্শ থাকলে তা নিচে কমেন্ট এর মাধ্যমে অথবা আমাদেরকে ইমেইলের মাধ্যমে জানাতে পারেন আমাদের আর্টিকেল রাইটিং টিম আপনার অভিযোগ বা পরামর্শ সাদরে গ্রহণ করবে এবং সেই অনুযায়ী পদক্ষেপ নিবে

আরও পড়ুন: কাশির ঔষধ ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ.

আরও পড়ুন: সর্দির ট্যাবলেট ১০ টি ভালো ঔষধ
আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা