দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি

দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি

আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি নিয়ে।যেমনঃ দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি ?বেশি সময় মিলন করার ট্যাবলেট এর নাম?মিলনের সময় নারীর করনীয়?সহবাসের সময় কি তেল ব্যবহার করা যায়? কি খেলে 30 মিনিট সহবাস করা যায়?দীর্ঘক্ষণ মিলনের প্রাকৃতিক উপায়?দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি?দীর্ঘক্ষণ মিলনের হোমিও ঔষধ?ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট gazivai.com

gazivai.com
gazivai.com

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

যোনি পথে পুরুষাঙ্গ প্রবেশ না করিয়েও অনেক সময় যৌন happy লাভ করা যায়।যেমন- যোনি পথে কৌশলে আঙ্গুল প্রবেশ করিয়ে মহিলাটিকে যৌন আনন্দ দেয়া যায় যৌন উত্তেজক আলোচনা, শৃঙ্গার, হাসিঠাট্টা, স্পর্শকরা, উত্তেজক বই পড়া বা উত্তেজক ছবি দেখা ইত্যাদি বিভিন্ন ভাবে যৌন আনন্দ লাভ করা যায়। মনে রাখা প্রয়োজন পরস্পর খুব কাছাকাছি থাকার ফলে সঙ্গমের (physical relation)আনন্দ লাভ না করতে পারলেও অন্তত ভালো বাসার আনন্দ পাওয়া যায়।

দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি

যৌন মিলনের(physical relation) ক্ষমতা বাড়াতে ভায়াগ্রা বানান তরমুজ (Watermelon) দিয়ে নিত্য দিনের নানা প্রাকৃতিক কাজের মতো সেক্স স্বাভাবিক হলেও, সাধারণভাবে সেক্স নিয়ে মানুষের ‘ট্যাবু’রও অন্ত নেই, কৌতূহলেরও শেষ নেই। প্রকাশ্যে কথা বলতে বাধলেও যৌনতা বাড়াতে অনেকে ভায়াগ্রা ব্যবহার করেন। অনেকে আবার এর পার্শ্ব প্রতিক্রিয়া কী হবে ভেবে এ কাজ থেকে বিরত থাকেন। তবে এখন ঘরে বসেই আপনি ভায়াগ্রা বানিয়ে ফেলতে পারেন।

কীভাবে, জানাচ্ছি আমরা। ভায়াগ্রা ৈতৈরীর উপায় প্রথমে জানতে হবে ভায়াগ্রা ঠিক কী ধরনের কাজ করে মানব দেহে। এই ওষুধের মধ্যে অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি থাকে, যেমন সিট্রুলিন, লাইকোপেন প্রভৃতি। যা পুরুষদের সেক্সুয়াল পারফরম্যান্স বাড়াতে সাহায্য করে। আমাদের হাতের কাছেই এমন দুই বস্তু রয়েছে যা থেকে সহজেই অ্যাফ্রোডিসিয়াক প্রপার্টি পাওয়া যায় এবং তাও প্রচুর পরিমাণে। প্রথমটি হল তরমুজ (Watermelon) এবং দ্বিতীয়টি হল পাতি লেবু। তরমুজ (Watermelon) দিয়ে ভায়াগ্রা তৈরীর প্রণলী প্রণালী : প্রথমে তরমুজ (Watermelon) ছোট ছোট টুকরো করে কেটে নিন।

gazivai.com
gazivai.com

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

মিক্সার বা জুসারের মাধ্যমে তা ক্রাশ করে ফেলুন। তরমুজের (Watermelon) খানিকটা সাদা অংশও এর মধ্যে দিয়ে দিন। প্রায় এক লিটার মতো এই জুস দরকার হবে। এর পর তরমুজের রস (Watermelon juice) একটি পাত্রে ঢেলে তা হাল্কা আঁচে ফোটাতে থাকুন। ফুটে উঠলে একটি গোটা পাতিলেবুর রস তাতে দিয়ে দিন।

ভালো করে মিশিয়ে নিন। মনে রাখবেন, পাত্রের নীচে যাতে না লেগে যায়, তার জন্য ক্রমাগত মিশ্রণটি নাড়তে থাকুন। আঁচ কমিয়েই রাখুন এবং মিশ্রণটি অর্ধেক হতে দিন। এবার আঁচ থেকে নামিয়ে ঠান্ডা হতে দিন। ঠান্ডা হলে ভালো করে ছেঁকে একটি পরিষ্কার কাঁচের বোতলে ভরে ফ্রিজে রেখে দিন। রোজ সকালে খালি পেটে এবং রাতে খাবার আগে ২ চামচ করে খান।

বেশি সময় মিলন করার ট্যাবলেট এর নাম

ডিউম্যাক্স ৩০ মিগ্রা ট্যাবলেট খেতে পারেন ।এটি স্থায়িত্ব অনেক বৃদ্ধি করে

দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নিশাত
দীর্ঘ সময় মিলন করার ট্যাবলেট এর নাম হামদার্দ কোম্পানির হাব্বে নিশাত ঔষধটি দীর্ঘক্ষণ মিলনের জন্য একমাত্র ব্যবহার করা হয়ে থাকে। সহবাস মিলন করার 40 মিনিট পূর্বে ঔষধ খেতে হবে।

gazivai.com
gazivai.com

ভাই সেক্স করার জন্য আপনি মানসিক ভাবে ফিট না। কারন একটা ছেলে যখন মানসিক অবস্থা বেশি খারাপ থাকে তখন তার মুখ দিয়ে বিভিন্ন ঔষধের নাম জানতে চাইবে। আরে সেক্সের সময় বাড়ানোর জন্য টেবলেট কিছুই না। সেক্স করার আগে মানসিক ভাবে প্রস্তুত হওয়াটা অনেক বড় ঔষধ। আর আপনি “পাওয়ার প্লাস” টেবলেট টা খেয়ে দেখতে পারো। এটা শরীলের হরমোন বৃদ্ধিতে কার্যকারী।

মিলনের সময় নারীর করনীয়

পুরুষ সেক্স পার্টনারকে প্রিয়তম জ্ঞানে বা সত্যিকারের কামনার পুরুষ ভেবে নিয়ে নিজের তৃপ্তি পাওয়ার চেষ্টা করা। কেননা, যার সাথে সঙ্গম বা সহবাস করতে হবে তাকে সত্যিকারের কামনার পুরুষ না ভাবলে কামনা পূর্ণ হতে পারে না।

নিজের তৃপ্তির সঙ্গে সঙ্গে পুরুষ সেক্স পার্টনারের দৈহিক ও মানসিক তৃপ্তি বিধান করাও নারীর কর্তব্য। নিজের কামনা পরিতৃপ্ত করাই সম্ভোগের একমাত্র লক্ষ্য হওয়া উচিত নয়।
পুরুষ সেক্স পার্টনার যখন তাকে চুম্বন, আলিঙ্গন, ঘর্ষন, নিপীড়ন ইত্যাদি নানাভাবে তার মনে পূর্ণ কামভাব জাগিয়ে তোলার চেষ্টা করে যাবে তখন নারীকেও পুরুষের সঙ্গে সমান তালে সক্রিয় হওয়া বিশেষ জরুরী। চুম্বনে প্রতি চুম্বন, আলিঙ্গনে নিজেকে শিথিল ও নমনীয় করা, ঘর্ষনে পাল্টা ঘর্ষন করা, নিপীড়নে নিপীড়িত হওয়ার জন্য নিজেকে মেলে দেয়া নারীর যৌনতৃপ্তিকে পূর্ণতা দান করে।

নারী সেক্স-পার্টনারকে পুরুষের কাছে পরিপূর্ণ আত্নসমর্পণ করা খুবই জরুরী। প্রয়োজনে নারীকে আরও এক ডিগ্রী উপরে গিয়ে একটিভ ভূমিকায় অবতীর্ণ হওয়া উচিৎ।

নারী লজ্জাশীলা। এটা জানা কথা। কিন্তু সেক্স করার আগে বা সেক্স করার সময় সেই লজ্জা বা সংকোচ বা ভয়কে নারী যতো বেশি দূরে রেখে নিজেকে যতো বেশি খোলামেলা মেলে ধরতে পারবে, নারী ততো বেশি আনন্দ পাবে।

কাজেই সেক্স করার আগে বা সেক্স করার সময় নারীকে এটা ভাবতে হবে যে, তার স্বামী বা তার বয়ফ্রেন্ড বা তার পুরুষ সেক্স পার্টনার তার খুব চেনা মানুষ, তার ভালোবাসার কামদেব, তার কামনার পুরুষ, যার সাথে লজ্জা বা সংকোচ বা ভয় পাওয়ার কিছু নেই।

লজ্জা বা সংকোচ বা ভয় পেলে নিজেরই ক্ষতি। পুরুষের তাতে তেমন একটা ক্ষতি নেই।
নারী কেনো নিজের যৌন উত্তেজনাকে মুখে প্রকাশ করেনা? নিজের যৌন উত্তেজনাকে মুখে প্রকাশ করলে নারী যে কতো বেশি তৃপ্তে হতে পারে সেটা কেবল তৃপ্ত নারীরাই জানে।

সহবাসের সময় কি তেল ব্যবহার করা যায়

প্রতিটা ঘরেই নারকেল তেল সারা বছর মজুত থাকে। কিন্তু জানেন কি, শারীরিক সম্পর্কের সময়তেও আপনারা নারকেল তেল ব্যবহার করতে পারেন। এটি আপনাকে শারীরিক সম্পর্কের চরমে পৌঁছতে এবং যৌনআনন্দ উপভোগ করতে সাহায্য করে। বেশ কিছু বৈজ্ঞানিক পরীক্ষাতেও একথা প্রমাণিত হয়েছে।

সরিষার তেল ব্যবহার করা যাবে না। এতে ভ্যাজাইনাল ইচিং হবেে। আবার কেউ নারকেল তেলেও এই সমস্যা পেয়েছেন,। তাছাড়া তেল’জাতীয় উপাদানগুলো সহবাসের সময় ব্যবহার করলে ওই গুলো পরে পরিষ্কার করা কিছু ঝামেলা হয়ে যার জন্য ভ্যাজাইনাতে ব্যাকটেরিয়া সহজে পরিষ্কার না ‘ও হতে পারে। তাই এজন্য পানিভিত্তিক / ওয়াটার-বেসড্ লুব্রিকেন্ট পাওয়া যায় সে-গুলো ব্যবহার করা সুবিধাজনক । আর বিকল্প হিসেবে বেবি-অয়েল ব্যবহার করা যেতে পারে যে-গুলোতে কোনো ঘ্রাণ নেই ও ওয়াটার-বেসড্্ (ওয়াটার-বেসড্ বেবি – অয়েল ত্বকে লেপ্টে থাকে না সাধারণ তেলের মতো)

কি খেলে 30 মিনিট সহবাস করা যায়

ভিম্যাক্স ক্যাপসুল ( দীর্ঘমেয়াদি সমাধান)

যারা বয়স কিংবা অন্য সমস্যার কারণে যৌন সহবাসের সময় কম তাদের আত্মবিশ্বাস ও সমস্যাকে দূর করার জন্য ভিম্যাক্স দারুন কাজ করে থাকে। ভিম্যাক্স সহবাসের সময় বৃদ্ধি করার স্থায়ী ঔষধ বলা হয়ে থাকে অর্থাৎ এই ঔষধ সেবন করার মাধ্যমে আপনি দীর্ঘমেয়াদি যৌন সমস্যা গুলো থেকে রেহাই পেতে পারবেন।

দীর্ঘক্ষণ মিলনের প্রাকৃতিক উপায়

আপনার মধ্যে যদি সেক্স আগ্রহ বেশি থাকে তাহলে সহবাস করার সময় প্রথমবার দ্রুত বীর্যারোহণ করে ফেলুন, তারপর আবার স্ত্রীকে আলিঙ্গন করে আপনাকে উত্তেজিত করুন এরপর আরম্ভ করুন দ্বিতীয় বার বীর্য দ্রুত বের হয় না।

কোন পুরুষ মনে করেন তার বীর্য প্রায় স্থলনের পথে, তখন সে অথবা তার সঙ্গী লিঙ্গের ঠিক গোড়ার দিকে অন্ডকোষের কাছাকাছি লিঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে মুত্র/বীর্য বহিঃর্গামী হয় সে শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডর জন্য চেপে ধরবেন। (লিঙ্গের পাশ থেকে দুই আঙ্গুল দিয়ে ক্লিপের মত আটকে ধরতে হবে।)। চাপ ছেড়ে দেবার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বিরতী নিন। এই সময় লিঙ্গ সঞ্চালন বা কোন প্রকার যৌন কর্যক্রম করা থেকে বিরত থাকুন। এ পদ্ধতির ফলে হয়তো পুরুষ কিছুক্ষনের জন্য লিঙ্গের দৃঢ়তা হারাবেন। কিন্তু ৪৫ সেকেন্ড পুর পুনরায় কার্যক্রম চালু করলে লিঙ্গ আবার আগের দৃঢ়তা ফিরে পাবে। স্কুইজ পদ্ধতি এক মিলনে আপনি যতবার খুশি ততবার করতে পারেন। মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অভ্যাস বা প্রাকটিস এর উপর নির্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বোকামী হবে। দৈহিক মিলনের সময় বাড়ানোর উপায় কি

সংকোচন (টেনসিং):এ পদ্ধতি সম্পর্কে বলার আগে আমি আপনাদের কিছু বেসিক ধারনা দেই। আমরা প্রস্রাব করার সময় প্রসাব পুরোপুরি নিঃস্বরনের জন্য অন্ডকোষের নিচ থেকে পায়ুপথ পর্যন্ত অঞ্চলে যে এক প্রকার খিচুনী দিয়ে পুনরায় তলপেট দিয়ে চাপ দেই এখানে বর্নিত সংকোচন বা টেনসিং পদ্ধতিটি অনেকটা সে রকম। তবে পার্থক্য হল এখনে আমরা খিচুনী প্রয়োগ করবো – চাপ নয়।

দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

দাম্পত্য জীবনে Romantic Sexual Relations থাকা খুবই প্রয়োজন। এতে করে সম্পর্ক গভীর হয়। অন্যথায় শয়তান খারাপ পথে নিয়ে যায় যা ডিভোর্সের কারণ হতে পারে।

সহবাসের সময় দোয়া করা
শয়তান মানুষের রক্তের শিরা-উপশিরায় অবস্থান করতে পারে। এইজন্যে সহবাসের সময় দোয়া করতে হয়। স্বামী-স্ত্রী মিলনের আগে যে দোয়া পড়তে হয়-

بِسْمِ اللّهِ اللّهُمَّ جَنِّبْنَا الشَّيْطَانَ وَ جَنِّبِ الشَّيْطَانَ مَا رَزَقْتَنَا

উচ্চারণ : ‘বিসমিল্লাহি আল্লাহুম্মা জান্নিবনাশ শায়ত্বানা ওয়া জান্নিবিশ শায়ত্বানা মা রাযাক্বতানা।

’অর্থ : ‘হে আল্লাহ! তোমার নামে (যৌন মিলন বা সহবাস) আরম্ভ করছি, তুমি আমাদের (স্বামী-স্ত্রী উভয়ের) কাছ থেকে শয়তানকে দূরে রাখ। আমাদের এ মিলনের ফলে যে সন্তান দান করবেন, সে সন্তানকেও শয়তান (যাবতীয় আক্রমণ) থেকে দূরে রাখ।’

রাসূলুল্লাহ (সাঃ) বলেছেন, এরপরে যদি তাদের দু’জনের মাঝে কিছু ফল দেয়া হয় অথবা বাচ্চা পয়দা হয়, তাকে শয়তান কখনো ক্ষতি করতে পারবে না। (বুখারী ৪৭৮৭)

ইসলামে সহবাসের পজিশন
نِسَآؤُکُمۡ حَرۡثٌ لَّکُمۡ ۪ فَاۡتُوۡا حَرۡثَکُمۡ اَنّٰی شِئۡتُمۡ ۫ وَ قَدِّمُوۡا لِاَنۡفُسِکُمۡ ؕ وَ اتَّقُوا اللّٰہَ وَ اعۡلَمُوۡۤا اَنَّکُمۡ مُّلٰقُوۡہُ ؕ وَ بَشِّرِ الۡمُؤۡمِنِیۡنَ

অর্থ- তোমাদের স্ত্রী তোমাদের ফসলক্ষেত্র। সুতরাং তোমরা তোমাদের ফসলক্ষেত্রে গমন কর, যেভাবে চাও। আর তোমরা নিজদের কল্যাণে উত্তম কাজ সামনে পাঠাও। আর আল্লাহর তাকওয়া অবলম্বন কর এবং জেনে রাখ, নিশ্চয় তোমরা তাঁর সাথে সাক্ষাৎ করবে । আর মুমিনদেরকে সুসংবাদ দাও।(সূরা বাক্বারা-২২৩)

সহবাসের পদ্ধতি সম্পর্কে সরাসরি কোন বিধি নিষেধ নেই। দাঁড়িয়ে, বসে, শুয়ে, কাত হয়ে, সামনে থেকে, পিছন থেকে যেভাবে ইচ্ছা সেভাবে সহবাস করা যাবে। তবে শর্ত হচ্ছে তা যৌনিপথে করতে হবে।

দীর্ঘক্ষণ মিলনের হোমিও ঔষধ

দীর্ঘক্ষণ মিলনের হোমিও ঔষধ ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Www.gazivai.com