১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ কিনুন বিস্তারিত জেনে নিন

গাজী ভাই ডটকমের পক্ষ থেকে আপনাদের সকলকে স্বাগতম ।আজকে আর্টিকেলে আমরা জানবো ১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ কিনুন বিস্তারিত জেনে নিন, ১০ হাজার টাকার ল্যাপটপ অফার ১০ হাজার টাকা ডাউন পেমেন্ট ইত্যাদি বিষয় সম্পর্কে জানবো।

পাশাপাশি আমাদের www.gazivai.com ওয়েবসাইট থেকে আপনার প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করুন।

১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ
১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

আমরা সবাই অল্প বাজেটের মধ্যে ভাল স্পেসিফিকেশন যুক্ত ব্র্যান্ডেড ল্যাপটপ নিতে চাই।ডেল, মাইক্রোম্যাক্স,এসারের মতন এমন অনেক ব্র্যান্ডেট ল্যাপটপে অ্যামাজন দিচ্ছে বিশেষ ডিস্কাউন্ট। এই ল্যাপটপ গুলি ১০ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।সেই ল্যাপটপ গুলির একবার দেখে নি।

১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

  • Dell Inspiron 11 3162 11.6 inch ল্যাপটপ
  • দামঃ ১৬,৬৪০ টাকা অ্যামাজনে ১২,৮৮৯ টাকায় পাওয়া যাচ্ছে
  • এই ল্যাপটপটি ইন্টেল সেলেরন  N3060 প্রসেসার যুক্ত। এটি 2GB, 1600MHZ,DDR3L যুক্ত ডিভাইস। এটি 32GB eMMC স্টোরেজ যুক্ত। এর ডিসপ্লেটি 11.6-inch HD অ্যান্টিগ্লেয়ার LED ব্যাকলাইট ডিসপ্লে (HDLCD)  যুক্ত।  এটি ইউন্ডোজ ১০ হোম অপারেটিং এ চলে। 1.22kgর এই ল্যাপটপটির ব্যাটারি লাইফ ১০ ঘন্টা। Intel HD গ্র্যাফিককার্ড যুক্ত।
  • Micromax Canvas ল্যাপবুক L1160
  • দামঃ ১১,৯৯৯ টাকা অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।
  • এটিতে 1.83Ghz  পর্যন্ত কোয়াড কোর প্রসেসার আছে। এই ল্যাপটপটি  2GB DDR3 র‍্যাম যুক্ত। এতে 2GB eMMC ফ্ল্যাশ ড্রাইভ, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স সহ 11.6-inch ডিসপ্লে আছে।এটি উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে চলে, এটি স্লিক ও এর ওজনও কম।
১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ

দোয়েল স্ট্যান্ডার্ড ২৬০৩ মডেলের সাশ্রয়ী দামের একটি ল্যাপটপ পুনরায় বিক্রি শুরু হবে। এই মডেলটি আগেও বাজারে ছিল, তবে মাঝে এর বিক্রি বন্ধ ছিল। ৬ মার্চ থেকে ১৬ মার্চ ২০২২ এর মধ্যে এই সুলভ দামের ল্যাপটপটি আবারও বাজারে ছাড়ার সম্ভাবনার কথা টেশিসের পক্ষ থেকে জানানো হয়েছে।

দোয়েল স্ট্যান্ডার্ড ২৬০৩ মডেলের ল্যাপটপের দাম ১০ হাজার ২০০ টাকা। আপনার ল্যাপটপ কেনার বাজেট যদি ১০,০০০ টাকার মত হয় তাহলে এই মডেলটি কেনার চেষ্টা করতে পারেন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

দোয়েল স্ট্যান্ডার্ড ২৬০৩ ল্যাপটপের স্পেসিফিকেশন

  • ১২.১ ইঞ্চি (১৩৬৬ x ৭৬৮পি) স্ক্রিন
  • ১.৮৩ গিগাহার্টজ ইনটেল অ্যাটম এন৪৭৫ প্রসেসর (৫১২কে ক্যাশ)
  • ২জিবি ডিডিআর৩ র‍্যাম
  • ইনটেল এনএম১০ চিপসেট
  • ইন্টিগ্রেটেড ইনটেল জিএমএ ৩১৫০ গ্রাফিক্স
  • ৩২০জিবি সাটা হার্টডিস্ক
  • সিডি/ডিভিডি ড্রাইভ নেই
  • ওয়াইফাই, ব্লুটুথ, ইউএসবি
  • উইন্ডোজ ওএস (লিনাক্সও ব্যবহার করা যাবে)
  • স্ট্যান্ডার্ড ৪২০০ এমএএইচ ব্যাটারি

১০ হাজার ২০০ টাকা দামের এই দোয়েল ল্যাপটপটির ব্যাপক চাহিদা থাকার কারণে এর স্টক কতদিন থাকবে তা নিশ্চিত না। ঢাকায় টঙ্গীতে টেশিস হেড অফিস এবং

গুলিস্তানে বিটিসিএল ভবনের দোতলায় দোয়েল সেলস/সার্ভিস সেন্টারে ডিভাইসটি স্টক থাকাকালীন পাওয়া যাবে। ঢাকার বাইরের দোয়েল বিক্রয়কেন্দ্র ও ডিলারদের কাছেও এটি পেতে পারেন, তবে আগে থেকে যোগাযোগ করে দেখতে হবে স্টক আছে কিনা।

১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ অফার

ডাউন পেমেন্ট কথাটি দ্বারা বুঝানো হচ্ছে যে কিস্তির প্রাথমিক মূল্য, যা পরিশোধের মাধ্যমে আপনি ৬ থেকে ৮ মাসের কিস্তিতে ল্যাপটপ ক্রয় করতে পারবেন। বিভিন্ন ল্যাপটপের মূল্য বিভিন্ন হতে পারে। বিজ্ঞাপনে সবচেয়ে কম মূল্যের Dell ও HP ল্যাপটপের সর্বনিম্ন ডাউন পেমেন্টের মূল্য বলা হয়েছে। কিস্তিতে পণ্য কিনতে হলে শর্তাবলী পূরণ করার পর ব্র্যাঞ্চ ম্যানেজার আপনার তথ্যের ভিত্তিতে ডাউন পেমেন্ট ও কিস্তি মূল্য হিসাব করে আপনাকে অবহিত করবেন।

সিঙ্গারে বিক্রি হওয়া ডেস্কটপ ও ল্যাপটপ গুলোর মডেল এবং মূল্য সম্পর্কে বিস্তারিত জানতে অথবা নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ৬ মাস পর্যন্ত 0% ইন্টারেস্টে ক্রয় করতে www.gazivai.com ভিজিট করুন।

১০ হাজার টাকা ডাউন পেমেন্ট

৪ হাজার টাকা নগদ দিয়ে ওয়ালটন ল্যাপটপ:

  • কেনার সময় মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা পরিশোধ করে ল্যাপটপ কেনার সুযোগ আনল ওয়ালটন। দেশীয় ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য ব্র্যান্ড ওয়ালটনের এই অফারে সর্বনিম্ন এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে টেমারিন্ড সিরিজের WT14B71G মডেলের ল্যাপটপ। 
  • ১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের এই ল্যাপটপের মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। ১.৬ গিগাহার্জ ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি এল র্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স, ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ এমন সব আধুনিক বৈশিষ্ট্যের সমন্বয়ে তৈরি এটি।
  • এটি ছাড়াও মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একইসঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে কেনার সুযোগ রয়েছে।
  • অফারটি প্রসঙ্গে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, প্রযুক্তিগত উৎকর্ষতার কারণে ছাত্র-ছাত্রী, বেকার তরুণ-তরুণী, চাকুরিজীবীসহ সবার কাছেই বর্তমানে ল্যাপটপ একটি অন্যতম অত্যাবশ্যকীয় পণ্য।
  • শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে।

    যাতে প্রযুক্তিভিত্তিক শিক্ষায় ছাত্র-ছাত্রীরা আরো দক্ষ হয়ে উঠতে পারে। বেকার তরুণ-তরুণীরা আউটসোর্সিং, প্রোগামিং, ওয়েব ডিজাইন মক বিভিন্ন কাজ করে আয়ের পথ তৈরি করতে পারেন।

    উল্লেখ্য, সবগুলো ওয়ালটন ল্যাপটপেই ২ বছরের ওয়ারেন্টি দেওয়া হয়েছে। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপগুলো।

    আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার টাইটান জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

    আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার ম্যাক্সম্যান জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

    আরো পড়ুনঃ ওয়ান টাইম সেক্স টেবলেট সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

    আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

    আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

    আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

    আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

    ১০ হাজার টাকার মধ্যে ল্যাপটপ কিনুন

    আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইংরেজি নববর্ষে উপলক্ষ্যে সবচেয়ে কম দামে ল্যাপটপ দিচ্ছে। ১৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি মাত্র ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে।

    এ অফারটি  স্টক থাকা সাপেক্ষে শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস https://bit.ly/2R9Ypel ঠিকানা থেকে ল্যাপটপের থেকে প্রযোজ্য হবে। রয়েছে ক্যাশঅন ডেলিভারিতে কেনার সুবিধা। দেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়,

    ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। জেনুইন উইন্ডোজ থাকায় ব্যবহারকারীরা অসাধারণ পারফর্মেন্স পাবেন।

    ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য।

    আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

    কম দামের ল্যাপটপ কিনুন

    আসলে মাত্র ১০ হাজার টাকায় আপনি ভাল মানের কোন ল্যাপটপ কিনতে পারবেন না। আপনি যদি আপনার ল্যাপটপের মাধ্যমে ফ্রিল্যান্সিং আউটসোর্সিং ওয়েব ডিজাইন গ্রাফিক্স গেমিং ইত্যাদি কাজ করতে চান

    তাহলে আপনাকে ভাল মানের ল্যাপটপ কিনতে হবে এবং সেটার বাজেট অবশ্য ১০ হাজার টাকা নয়। এই টাকা আপনি যে ল্যাপটপ পাবেন সেই ল্যাপটপ দিয়ে ভালো কোন কাজ করতে পারবেন না।

    আমাদের আর্টিকেল বিষয়ে কারো কোন অভিযোগ বা পরামর্শ থাকলে তা নিচে কমেন্ট এর মাধ্যমে অথবা আমাদেরকে ইমেইলের মাধ্যমে জানাতে পারেন আমাদের আর্টিকেল রাইটিং টিম আপনার অভিযোগ বা পরামর্শ সাদরে গ্রহণ করবে এবং সেই অনুযায়ী পদক্ষেপ নিবে

    আরো পড়ুনঃ মিনি ক্যামেরা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন – এখনই করুন

    আরো পড়ুনঃ কলম ক্যামেরা কিনতে ক্লিক করুন – এখনই করুন

    আরো পড়ুনঃ  ড্রোন ক্যামেরা কিনতে ক্লিক করুন – এখনই করুন

    আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

    আরও পড়ুন:  রিয়েলমি 7i বাংলাদেশ প্রাইস,Realme 7i Price in Bangladesh

    আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

    আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ
    আরও পড়ুন: মালয়েশিয়া টু বাংলাদেশ বিমান ভাড়া কত