স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি

স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি

প্রিয় পাঠক আজকের এই আর্টিকেলটি দ্বারা আমরা স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি সম্পর্কে জানতে পারব | আমরা আরো জানতে পারবো স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি,স্বামীর জন্য সেরা উক্তি,স্ত্রীর নাম কি,স্বামীর বিশেষ শব্দ কি,তার স্ত্রী নাকি স্ত্রী বলব | আশা করি আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার পর স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি আপনারা বিশেষ জ্ঞান লাভ করবেন এর মাধ্যমে আমাদের আর্টিকেল নতুন হয়ে থাকেন এবং অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন তাহলে আমাদের গাজী ভাই ডটকম এর মূল ওয়েবসাইটটি ভিজিট করতে পারেন এবং কম দামে প্রয়োজনীয় পণ্য কিনতে পারেন |

Gazivai.com বোরকা হিজাব মাত্র ৪৯৯ টাকা কিনতে ক্লিক করুন এক্ষুনি কিনুন

স্বামী স্ত্রী নিয়ে ইসলামিক উক্তি

আমি যে তোমার জন্যই আছি । আমাদের মধ্যে তর্ক থাকতে পারে, কিন্তু যতক্ষণ আমরা একসাথে থাকি এবং একে অপরকে ভালবাসি, ততক্ষণ আমার কাছে আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। আপনি এমন কাউকে বিয়ে করবেন না যার সাথে আপনি থাকতে পারবেন, আপনি তাকে বিয়ে করবেন যাকে ছাড়া আপনি থাকতে পারবেন না এবং আমি আপনাকে বিয়ে করেছি! আমি তোমাকে ভালোবাসি।

স্বামীর জন্য সেরা উক্তি

আমার জীবনের প্রতিটি দিন নিখুঁত কারণ এটি আপনাকে ভালবাসা দিয়ে শুরু এবং শেষ হয় । আমার মূল্যবান স্বামী, এমন কোন জায়গা নেই যেখানে আমি অনন্তকালের জন্য আপনার পাশে থাকতে চাই। তোমার হাসির কারণেই আমার চোখে সবসময় একটা পলক আর হৃদয়ে ভালোবাসা।

স্ত্রীর নাম কি

“স্ত্রী” শব্দের আসল অর্থটি কেবল “নারী” হিসেবে, বিবাহ বা স্বামী / স্ত্রীর সাথে সম্পর্কযুক্ত নয় , “ধাত্রী”, “গুডওয়াইফ”, ” ফিশওয়াইফ ” এবং ” স্পাইওয়াইফ ” এর মতো শব্দগুলোতে অন্তর্ভুক্ত রয়েছে। অনেক সংস্কৃতিতে সাধারণত প্রত্যাশা করা হয় যে বিবাহের পর নারী তার স্বামীর উপাধি নেবেন, যদিও তা সর্বজনীন নয়।

স্বামীর বিশেষ শব্দ কি

এই পৃষ্ঠায় আপনি স্বামীর সাথে সম্পর্কিত 32টি প্রতিশব্দ, বিপরীত শব্দ এবং শব্দ পাবেন, যেমন: সঙ্গী, অংশীদার, পত্নী, বর, কনসর্ট এবং বর ৷

Gazivai.com এ – মেয়েদের ব্রা ৫০ টাকা ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  – এখনই ব্রা কিনুন

Gazivai.com এ ৪৫ টাকা থেকে জুতার দাম শুরু কিনতে এক্ষুনি ক্লিক করুন – এখনই কিনুন 

তার স্ত্রী নাকি স্ত্রী বলব

‘ তার স্ত্রী’ একজন পুরুষের স্ত্রী তাই বক্তা যদি তার নিজের স্ত্রী বা অন্য পুরুষের স্ত্রীর সাথে থাকে তাহলে এটি সঠিক। ‘তার স্ত্রী’ একজন মহিলার স্ত্রী তাই বক্তা অন্য মহিলার স্ত্রীর সাথে থাকলে এটি সঠিক, যা বর্তমান সমাজে একটি সম্ভাবনা।

Gazivai.com এ গোপন অঙ্গের পশম কাটার ট্রিমার ৫০০ টাকা কিনতে ক্লিক – এখনই কিনুন

ধন্যবাদ,আশা করি আমাদের এই আর্টিকেলটি ধারা আপনারা আপনাদের প্রশ্নের উত্তর পেয়েছেন | আরো সুন্দর সুন্দর তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটিতে চোখ রাখুন।