সিরাপ এ্যালকুলী ( বুযূরী ) এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সিরাপ এ্যালকুলী ( বুযূরী ) এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সিরাপ এ্যালকুলী ( বুযূরী ) এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সিরাপ এ্যালকুলী ( বুযূরী ) এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সে – ক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

সিরাপ এ্যালকুলী এর কাজ কি

ইউরিনারী অ্যালকালিনাইজার এবং মূত্রকারক

বর্ণনা: এ্যালকুলী সময়ের পরীক্ষায় উত্তীর্ণ আধুনিক ইউনানী ওষুধ। ইহা কাসনী মূল ও বীজ, গোক্ষুরকাঁটা, মৌরি মূল ও বীজ এবং খরমুজ বীজসহ বিভিন্ন মূল্যবান প্রাকৃতিক ওষুধি উপাদানের সমন্বয়ে প্রস্তুত। এ্যালকুলী প্রিবায়োটিক, অ্যান্টিঅক্সিডেন্ট, জ্বর নিবারক ও মূত্রকারক। ইহা লিভার ও কিডনীর ক্ষতিকর পদার্থের বিষক্রিয়া নাশক এবং বর্জ্য পদার্থ অপসারক হিসেবে কাজ করে। এ্যালকুলী কিডনী ও লিভার সুরক্ষা করে, প্রদাহ দূর করে এবং দেহের তাপমাত্রা স্বাভাবিক রাখে। ইহা মূত্রস্বল্পতা, মূত্রতন্ত্রের সংক্রমণ, জন্ডিস, হেপাটাইটিস এবং ঋতুবদ্ধতায় অত্যন্ত কার্যকরী।

সিরাপ এ্যালকুলী ( বুযূরী ) এর কাজ কি

উপাদান: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Cichorium intybus root (কাসনী মূল) ২৫০ মিগ্রা, Cichorium intybus seed (কাসনী বীজ) ১২৫ মিগ্রা, Foeniculum vulgare root (মৌরি মূল) ১২৫ মিগ্রা, Foeniculum vulgare seed (মৌরি বীজ) ১২৫ মিগ্রা, Cucumis melo seed (খরমুজ বীজ) ২৫০ মিগ্রা এবং Tribulus terrestris (গোক্ষুর কাঁটা) ১২৫ মিগ্রা।

নির্দেশনা: মূত্রকৃচ্ছ্রতা, লিভারের প্রতিবন্ধকতা ও প্রদাহজনিত জন্ডিস, জ্বর, ঋতুবদ্ধতা। এছাড়াও ইহা কিডনী ও মূত্রথলীর অসার পদার্থ অপসারণে অত্যন্ত কার্যকরী।

সেবনবিধি: প্রাপ্ত বয়স্ক: ২-৪ চা চামচ (১০-২০ মিলি) দৈনিক ২-৪ বার
অপ্রাপ্ত বয়স্ক: ১-২ চা চামচ (৫-১০ মিলি) দৈনিক ২-৪ বার
অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: পি ই টি বোতলে ৪৫০ মিলি ও ১০০ মিলি সিরাপ এবং এম্বার বোতলে ২২৫ মিলি সিরাপ।

মূল্য: ৪৫০ মিলি সিরাপ ১৬০ টাকা, ২২৫ মিলি সিরাপ ১০০ টাকা, ১০০ মিলি সিরাপ ৬০ টাকা।

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম