সিরাপ আপেলিন ( সেব ) এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সিরাপ আপেলিন ( সেব ) এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সিরাপ আপেলিন ( সেব ) এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সিরাপ আপেলিন ( সেব ) এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সে – ক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সিরাপ আপেলিন এর কাজ কি

প্রধান অঙ্গসমূহের শক্তিবর্ধক ও ক্ষুধাবর্ধক

বর্ণনা:- আপেলিন মূল্যবান প্রাকৃতিক উপাদান যেমন- আপেলের নির্যাস, মৌরি, দারচিনি, বড় এলাচ, জায়ফল ও লেবুর রসের অপূর্ব সমন্বয়ে প্রস্তুত একটি বিশেষ ফর্মুলেশন, যা দেহের প্রধান অঙ্গসমূহের শক্তি বৃদ্ধিতে অত্যন্ত কার্যকরী ভূমিকা রাখে। আপেলিন শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট, হৃৎপিন্ডের শক্তিবর্ধক, লিভারের শক্তিবর্ধক ও প্রিবায়োটিক। আপেলিন হজম প্রক্রিয়াকে উন্নত করে, ক্ষুধাবর্ধক হিসেবে কাজ করে এবং রক্তাল্পতার চিকিৎসায় কার্যকরী।

সিরাপ আপেলিন ( সেব ) এর কাজ কি

উপাদান:- প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Malus sylvestris (আপেলের নির্যাস) ২ গ্রাম, Foeniculum vulgare (মৌরি) ০.০৬ গ্রাম, Cinnamomum zeylanicum (দারচিনি) ০.০৫ গ্রাম, Amomum subulatum (বড় এলাচ) ০.০৩৫ গ্রাম, Myristica fragrans nut (জায়ফল) ০.০৩৫ গ্রাম এবং Citrus aurantifolia Juice (লেবুর রস) ০.২ মিলি।

নির্দেশনা:- সাধারণ দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃৎপিন্ডের দুর্বলতা, লিভারের দুর্বলতা, ক্ষুধামান্দ্য, অজীর্ণতা, রক্তাল্পতা, ভিটামিন এ এবং সি এর অভাব, হৃদকম্প।

সেবনবিধি:– প্রাপ্ত বয়ষ্ক: ৬ চা-চামচ (৩০ মিলি) দৈনিক ২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শমত সেব্য।
অপ্রাপ্ত বয়ষ্ক:- ২ চা-চামচ (১০ মিলি) দৈনিক ২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শমত সেব্য।

প্রতিনির্দেশ:- কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া:- নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা:- শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ:- আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা:- পি ই টি বোতলে ৪৫০ মিলি, ২২৫ মিলি, ১০০ মিলি সিরাপ।

মূল্য:- ৪৫০ মিলি সিরাপ ২৫০ টাকা, ২২৫ মিলি সিরাপ ১৫০ টাকা, ১০০ মিলি সিরাপ ৭৫ টাকা।

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ