সাইফেং পাওয়ার টিলার দাম কত

সাইফেং পাওয়ার টিলার দাম কত

সাইফেং পাওয়ার টিলার দাম কত সরাসরি দাম জানতে আমরা নিচে একটি ঠিকানা এবং ফোন নম্বর তুলে ধরেছি আপনি ঠিকানা এবং ফোন নম্বর এর সরাসরি ফোন করে বর্তমান দাম জেনে নিতে পারবেন ? Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা কিনতে ক্লিক করুন – এখনই ঔষধ কিনুন

সাইফেং পাওয়ার টিলার দাম কত

স্যার, আলীম সাইফেং পাওয়ার টিলার ১২ ঘোড়া ইঞ্জিন সহ ১১৭৫০০ টাকা। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করুন ০৯৬১১৯৬৯৬৯৬

কৃষিনির্ভর বাংলাদেশের চাষ করার জন্য ট্রাক্টর এবং পাওয়ার টিলার ব্যবহার করা হয়ে থাকে ট্রাক্টর এর দাম তুলনামূলকভাবে বেশি থাকায় এবং বাংলাদেশের জমির আকারে ছোট ছোট খন্ডে বিভক্ত থাকার দিয়ে চাষ করা অনেক সময় কঠিন হয়ে পড়ে যার ফলে অনেকেই জমি চাষ করার জন্য প্রথম পছন্দ পাওয়ার টিলার ।

বাংলাদেশে যে সকল জমি চাষ করা পাওয়ার টিলার কিনতে পাওয়া যায় তার বেশিরভাগ বিদেশ থেকে আমদানি করা বা চায়না থেকে আমদানি করা হয় তো আপনি যদি এগুলোর বর্তমান দাম জানতে চান তাহলে অবশ্যই একজন ডিলারের কাছ থেকে বা আমদানিকারকের কাছ থেকে সঠিক দাম জেনে নিতে পারবেন ।

সাইফেং পাওয়ার টিলার দাম কত
সাইফেং পাওয়ার টিলার দাম কত

পাওয়ার টিলার যেহেতু আমদানি করা হয় সুতরাং এগুলোর দাম কখনো বারতে কখনো কমতে পারে তাই আপনার উচিত হবে সঠিক দাম জানার জন্য অবশ্যই একজন বিক্রেতার সাথে কিংবা ডিলারের সাথে যোগাযোগ রাখা তাহলে আপনি সঠিক দাম জানতে পারবেন ।

আমাদের সংগৃহীত তথ্য মতে বর্তমান সময়ে বাংলাদেশে এমন কোন অনলাইন শপ এর খোঁজ আমরা পাইনি যেখান থেকে আপনি পাওয়ার টিলারের দাম দেখে নিতে পারবেন বা জেনে নিতে পারবেন তবে আপনি কিন্তু চাইলে সহজেই আমরা উপরে যে ফোন নম্বরটি তুলে ধরেছি মুক্ত ফোন নম্বরে ফোন করে অর্ডার করে সংগ্রহ করে নিতে পারেন এবং দাম কিংবা বিস্তারিত তথ্য জেনে নিতে পারেন ।

আপনি চাইলে সরাসরি আমাদের ওয়েবসাইট ওয়েবসাইটের কালেকশন আপনার প্রোডাক্ট বেছে সরাসরি অর্ডার করতে সরাসরি পছন্দের প্রোডাক । আমাদের ওয়েবসাইটের হোমপেজ ভিজিট করলে আপনি বিভিন্ন ধরনের প্রোডাক্টের কালেকশন পেয়ে যাবেন হয়তো আপনি আমাদের কাছে সাইফ পাওয়ার টিলার পাবেন না তবে আপনি আমাদের কাছে বিভিন্ন ধরনের অতি প্রয়োজনীয় প্রয়োজনীয় প্রোডাক্ট এর কালেকশন পাবেন ।

আমাদের আর্টিকেল সম্পর্কে আপনার যাবতীয় জিজ্ঞেস অবশ্য আমার ওয়েবসাইট প্রোডাক্ট কারেকশন আমাদের প্রোডাক্ট সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য এবং মূল্যবান পরামর্শ অবশ্যই আপনি আমাদেরকে জানিয়ে দিতে পারেন ।