রিপিটার মানে কি ? রিপিটার মানে কী ? রিপিটার মানে কি বাংলা

রিপিটার মানে কি ? রিপিটার মানে কী ? রিপিটার মানে কি বাংলা আমাদের চারিপাশে এরকম হাজারো প্রশ্ন ছড়িয়ে আছে আমরা কিছু প্রশ্নের উত্তর যায়নি আবার কিছু প্রশ্নের উত্তর একেবারে জানিনা আবার কিছু প্রশ্নের উত্তর জানা থাকলে সেগুলো সঠিক কিনা সেটা নিয়ে আমাদের মাঝে মধ্যে নানা ধরনের দ্বিধা দ্বন্দ্বে পড়ে যেতে হয়।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের আস্তে যে প্রশ্নটি এটি কিন্তু খুবই গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন বিভিন্ন ভর্তি পরীক্ষায় বিভিন্ন ইন্টারভিউতে কিংবা এটি আপনাকে খুব গুরুত্বপূর্ণ কোথাও কেউ জিজ্ঞাসা করে বসতে পারে তাই চলুন এ বিষয়ে সঠিক উত্তরটি জেনে নেয়া যাক।

রিপিটার মানে কি

রিপিটার মানে কি

টেলিযোগাযোগ প্রযুক্তির একধরনের বৈদ্যুতিক যন্ত্র হল Repeater বা রিপিটার। যা মূলত একটি সিগন্যালকে এমপ্লিফাই করার কাজে ব্যবহৃত হয়ে থাকে, অর্থাৎ এটি একটি সিগন্যালকে গ্রহণ করে, আরো শক্তিশালী সিগন্যাল হিসেবে রূপান্তর করে, পুনরায় প্রেরণ করার কাজ করে থাকে।

রিপিটার মানে কী

একসাথে আমাদের প্রশ্নের উত্তরটি সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন বা জিজ্ঞাসা থাকে সেটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে দেখে জানিয়ে দিতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

রিপিটার মানে কি

রিপিটার মানে কি বাংলা

আপনি কিন্তু আপনার মূল্যবান মন্তব্য গুলো আমাদেরকে কমেন্টের মাধ্যমে দেখে জানিয়ে দিতে পারেন আর আমি আপনাদেরকে আমাদের আর্টিকেলগুলো যে তথ্যগুলো জানিয়ে থাকি সেগুলো নিজস্ব ভাষায় উপস্থাপন করা।

আপনি আপনার যাবতীয় প্রশ্ন গুলো জিজ্ঞাসা করে অবশ্য আমাদেরকে কমেন্টের মাধ্যমে করতে পারেন লিখে ফেলুন আপনার মূল্যবান প্রশ্ন আমাদের আজকের আর্টিকেলটি সম্পর্কে অথবা আপনার কাছে থাকা গুরুত্বপূর্ণ প্রশ্ন গুলো সম্পর্কে ?

রিপিটার মানে কি

আর আমাদের ওয়েবসাইটে কিন্তু নানা ধরে প্রোডাক্ট এর কানেকশন দেয়া রয়েছে আপনি কিনতে চাইলে আমাদের ই-কমার্স ওয়েবসাইট থেকে প্রোডাক্ট গুলো থেকে আপনার পছন্দের প্রোডাক্ট নিতে পারেন তো দেরি না করে আমাদের প্রডাক গুলো দেখুন অর্ডার করুন আর সংগ্রহ করে নিন।

আমাদের মূল হোমপেজটি ভিজিট করুন আর পেয়ে যান আমাদের প্রোডাক্ট এর কালেকশন আমাদের কালেকশনের রয়েছে হাজার হাজার প্রোডাকশন মধ্য থেকে আপনি আপনার পছন্দের প্রোডাক্টের সাথে অর্ডার করতে পারেন এবং মূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করতে পারে।

আমরা একটি ই-কমার্স প্রতিষ্ঠান অংশবিশেষ তাই আমাদের প্রত্যেককে আর্টিকেলে আমরা বিভিন্ন করে প্রোডাক্ট এ বিজ্ঞাপন তুলে ধরে যাতে আমরা প্রোডাক্ট বিজ্ঞাপনে বিক্রি করতে পারি এবং আপনার মূল্যবান প্রশ্ন-উত্তর জানাতে পারি আপনাদেরকে।