মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

মেয়েদের শরীর নিয়ে পুরুষের আগ্রহ অনেক বেশি থাকে বিশেষ করে স্ত্রীর শরীরের প্রতি পুরুষের বা স্বামীর আগ্রহ এত বেশি থাকে যেটি ভাষায় প্রকাশ করা সম্ভব নয় প্রত্যেকটি আমি জানতে চাই মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান কোনটি কারণ একজন পুরুষ একজন মেয়েকে স্পর্শ করে স্বামীর প্রতি আকৃষ্ট করতে চায়।

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

আমাদের আজকের আর্টিকেলটিতে মেয়েদের শরীরের সবচেয়ে স্পর্শকাতর স্থান সম্পর্কে নানান তথ্য দেয়ার পাশাপাশি কয়েকটি প্রোডাক্ট এর বিজ্ঞাপন পিকচার দেয়া থাকবে আপনি চাইলে প্রোডাক্টগুলো দেশের যেকোনো প্রান্ত থেকে সবচাইতে কম দামে ক্রয় করতে পারবেন।

আরও পড়ুন: লিংগ মোটা করার উপায়

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

মেয়েদের শরীরের সবচেয়ে স্পর্শকাতর স্থান গুলোর মধ্যে তালিকায় প্রথমেই রয়েছে মেয়েদের ?

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

ঘরের পিছনের দিক: আপনি যে কোন মেয়েকে খুব সহজে কাবু করে ফেলতে পারবেন যদি ঘরের পেছনের অংশে আপনি স্পর্শ করেন তাহলে। আপনি যদি আপনার সঙ্গিনীর মধ্যে এক প্রকার অনুভূতি তৈরি করতে চান তাহলে তার ঘাড়ের পেছনের অংশের স্পর্শ করুন দেখবেন টানিং হিসেবে কাজ করছে এবং মেয়েটি তার নিজের শরীরের মধ্যে এক প্রকার অচেনা অনুভূতি অনুভব করতে শুরু করেছে।

আরও পড়ুন:  সানি লিওনের এক্সপ্রেস ভিডিও

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

মেয়েদের কানঃ মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থানে তালিকা তৈরি করলে হলে মেয়েদের কান অনেকটা উপরের অংশে থাকবে অর্থাৎ তালিকার উপরের অংশে মেয়েদের কানের অবস্থা থাকবে। অনেক পুরুষই ভারত মনে করে মেয়েদের স্পর্শকাতর স্থান গুলো তাদের গোপন স্থান বিষয়টি এমন নয় একজন মেয়ের স্পর্শ কাতর স্থানে তালিকায় দ্বিতীয় অবস্থানে কান রাখা হয়েছে।

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

মেয়েদের শরীরের সবচেয়ে স্পর্শকাতর স্থান কোনটি

মেয়েদের উরু বা থাইঃ মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থানের তালিকা তৈরি করা হলে তালিকার তৃতীয় অবস্থানে রাখা যায় মেয়েদের ঊরুদেশ বা পশ্চাৎদেশের তাই যা মেয়েদের শরীরের উত্তেজক বাসস্থান হিসেবে অনেক বেশি গুরুত্বপূর্ণ অঙ্গ হিসেবে কাজ করে থাকে

মেয়েদের শরীরের সবচেয়ে স্পর্শকাতর স্থান কোনটা

মেয়েদের হাতের তালুঃ মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান ছেলেদের খুবই পছন্দ অনেক ছেলে জানতে চান মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থানে তালিকা আর তালিকায় চতুর্থ অবস্থানে আমরা মেয়েদের হাতের অবস্থান রেখেছি। আপনি একজন মেয়েকে খুব সহজে স্পর্শ করে তার মধ্যে একটি আলাদা অনুভূতি তৈরি করতে তার হাতে স্পর্শ করতে পারেন তার হাতের স্পর্শ করার মাধ্যমে তার শরীরে একটি আলাদা অনুভূতির জন্ম নিবে।

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

পিঠঃ মেয়েদের পিঠে স্পর্শ করার মাধ্যমে আপনি মেয়েদের মধ্যে এক প্রকার অনুভূতি তৈরি করতে পারেন তাই আপনি আপনার সঙ্গিনীর পিঠে আলতো করে স্পর্শ করে দিতে পারেন তবে এটি কিন্তু অবশ্যই বিপরীত লিঙ্গের করতে হবে কারণ মেয়েদের পিঠে মেয়েদের হাত হলে যে অনুভূতি হবে আবার মেয়েদের পিঠে ছেলেদের হাতের স্পর্শ করলে আলাদা অনুভূতি হবে।

শরীরের সবচেয়ে স্পর্শকাতর স্থান কোনটি

মেয়েদের পাঃ আপনার সঙ্গিনীর পায়ের স্পর্শ করে আপনি তার মধ্যে প্রকার আলাদা অনুভূতি তৈরি করে নিতে পারেন শরীরের স্পর্শকাতর স্থান গুলোর মধ্যে পায়ের অবস্থান একেবারে কম নয় তাই আপনি কিন্তু সহজেই আপনার সঙ্গিনীর পায়ের স্পর্শ করতে পারেন তাহলে আপনার সঙ্গিনীর মধ্যে এক প্রকার আগ্রহ জন্ম নিবে।

মেয়েদের শরীরের স্পর্শকাতর স্থান

কলার বোনঃ মেয়েদের স্তনের উপরিভাগ আর গলার নিচের জায়গাটি শরীরের ট্রানিং স্পর্শকাতরতার হিসেবে কাজ করে থাকে মেয়েদের যৌনাঙ্গের স্পর্শ করার পূর্বে আপনি অবশ্য মেয়েদের কলার বোন স্পর্শ করে নিতে পারেন যাদের মধ্যে অনেকেই আগ্রহ তৈরি করবে মেয়েদের মধ্যে একটি খুদা ভাব এনে দেবে।

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের আর্টিকেলটিতে আমরা যে সকল তথ্য তুলে ধরেছি তথ্যগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি আমাদের জানাতে পারেন কমেন্ট এর মাধ্যমে আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্য গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি তাই দেরি না করে আপনার যাবতীয় প্রশ্ন জিজ্ঞাসা আমাদের কে লিখে জানান।