ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট । Valenty 20 এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট

পার্সোনাল এবং গোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন educationonlineshop.com ওয়েবসাইট অথবা সরাসরি কিনতে ফোন করুন 01622913639 এই নাম্বারে

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ চুল কাটার মেশিন সরাসরি কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

Valenty 20 এর কাজ কি

সম্পর্কে অনেকেই আমাদের কাছে জানতে ভ্যালেন্টি নির্দিষ্টভাবে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইমকে বাধা দেয় । লিঙ্গোত্থানের শারীরবৃত্তীয় প্রক্রিয়ায় কর্পাস ক্যাভারনােসামের মসৃণ মাংসপেশী শিথীল হয়। যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়। ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে। ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইম বাধাগ্রস্থ হলে সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বেড়ে যায় এবং লিঙ্গোত্থান হয়। যেহেতু নাইট্রিক অক্সাইড এর নিঃসরণ এর জন্য যৌন উদ্দীপনা প্রয়ােজন, তাই যৌন উদ্দীপনার অনুপস্থিতিতে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এর উপর বাধাদানের কোন প্রভাব নেই।

ভ্যালেন্টি ২০ মি.গ্রা. ট্যাবলেট

ব্যবহার ঃ লিঙ্গোত্থানে অক্ষমতা- এর চিকিৎসায় সেব্য।

বাণিজ্যিক নাম ভ্যালেন্টি
জেনেরিক ভারডেনাফিল
ধরণ ট্যাবলেট
পরিমাপ 10mg, 20mg
চিকিৎসাগত শ্রেণি Drugs for Erectile Dysfunction
উৎপাদনকারী Eskayef Bangladesh Ltd
উপলভ্য দেশ Bangladesh


ভ্যালেন্টি খাওয়ার নিয়ম ঃ যৌনমিলনের ১ ঘন্টার পূর্বে সেবন করতে হবে। এই মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বাড়ানো বা ৫ মি.গ্রা. পর্যন্ত কমানো যেতে পারে। সর্বোচ্চ সেবনমাত্রা দিনে একবার। ভ্যালেন্টি সেবনের উপর খাদ্য গ্রহণের কোন সংশ্লিষ্টতা নেই।

বয়স্ক পুরুষের ক্ষেত্রে: ৬৫ ঊর্ধ্ব বয়স্ক পুরুষদের জন্য দিনে ৫ মি.গ্রা. সেব্য। ক্ষতিগ্রস্থ লিভার ও ক্ষতিগ্রস্থ কিডনিযুক্ত পুরুষের ক্ষেত্রে সেবনবিধি পরিবর্তনের প্রয়োজন নেই।

পার্শ্বপ্রতিক্রিয়াঃমাথাব্যথা, মুখ লাল হয়ে যাওয়া, নাক দিয়ে পানি পড়া, বদহজম।

সতর্কতাঃযৌন ক্রিয়ার জন্য যাদের হৃদরােগের ঝুঁকি বেড়ে যেতে পারে তাদের ক্ষেত্রে লিঙ্গোত্থানে অক্ষমতার চিকিৎসায় ভ্যালেন্টি ব্যবহার অনুচিত।

আরও পড়ুন: ভাই বোন চটি গল্প – দেখা কত অপরাধ জেনে নিন

আরও পড়ুন: সহবাস করার পদ্ধতি – বিভিন্ন আসনের ছবি