প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস

প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস – বিখ্যাত ৫ টি

প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস আমাদের এই আর্টিকেলটিতে আমরা তুলে ধরছি আপনি আমাদের আর্টিকেলটি দ্বিতীয় পর্ব থেকে প্রিয় নেতা কে নিয়ে বিখ্যাত ব্যক্তির লেখা কিছু স্ট্যাটাস দেখে নিতে পারে তো চলুন স্ট্যাটাস গুলো দেখে নেয়া যাক। Gazivai.com এ মাত্র ১০০ টাকা থেকে ব্লুটুথ হেডফোন সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস

১. একজন নেতা হলেন সেই ব্যক্তি যিনি রাস্তা চেনেন, হেটে চলেন এবং অন্যদের রাস্তা দেখান।
— জন সি. ম্যাক্সওয়েল

২. নেতারা কখনোই অনুসারী নয় বরং আরো নেতা তৈরি করেন।
— সংগৃহীত

সবকিছু থেকে শিক্ষা নেয়াই হলো একজন ভালো নেতার সবচেয়ে বড় বৈশিষ্ট্য।
— সেরিল স্যান্ডবার্গ

একজন শক্তিশালী নেতা দোষ স্বীকার করে এবং কৃতিত্ব প্রদান করে। তবে একজন দুর্বল নেতা কৃতিত্ব গ্রহণ করলেও দোষ স্বীকার করে না।

প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস


— জন উডেন Gazivai.com এ  ২০০০ টাকা থেকে  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  কিনতেএখনই কিনুন

একজন বস ক্ষমতাকে ভালোবাসেন আর একজন নেতা তার অধীনস্হ মানুষদের ভালোবাসেন।
— রোনাল্ড রিগ্যান

প্রিয় পাঠক আমাদের আর্টিকেলতে আমরা প্রিয় নেতাকে নিয়ে যে সকল স্ট্যাটাসগুলো তুলে ধরেছি বা বিখ্যাত ব্যক্তিদের লেখা স্ট্যাটাস গুলো তুলে ধরেছি সেগুলো ইন্টারনেট থেকে সংগ্রহ করা সুতরাং এই স্ট্যাটাসগুলো সম্পর্কে আপনার কোন প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে অভিযোগ থাকলে সেটি অবশ্যই আমাদেরকে জানাতে পারেন।

এছাড়াও প্রিয় নেতাকে নিয়ে লেখা বিখ্যাত স্ট্যাটাস এই আর্টিকেলটিতে আমরা কিছু প্রোডাক্টে বিজ্ঞাপন পিকচার তুলে ধরেছি আপনি চাইলে এই প্রোডাক্ট গুলো দেশের যে কোন প্রান্ত থেকে সরাসরি অর্ডার করে কিনতে পারেন প্রত্যেকটি বিজ্ঞাপন পিকচারের ফোন নম্বর দেয়া রয়েছে।

এছাড়াও আপনি চাইলে প্রিয় নেতাকে নিয়ে স্ট্যাটাস লিখতে পারেন আপনার লেখা স্ট্যাটাস গুলো বা বিখ্যাত উক্তিগুলো বা আপনার লেখা উক্তিগুলো মন্তব্য অবসানে লিখে জানাতে পারে অথবা আমাদের ইমেইলে ইমেইল করে জানিয়ে দিতে পারেন