নেপচুন ঔষধ দামাসিন

নেপচুন ঔষধ দামাসিন – পার্শ্বপ্রতিক্রিয়া

নেপচুন ঔষধ দামাসিন আজকের আর্টিকেলটিতে আমরা নেপচুন দামাসিন বিষয়টি সম্পর্কে জানবো এই ঔষধটি খেলে কি ক্ষতি হতে পারে ঔষধ আসলে কিসের ঔষধ প্রচলনে সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের আজকের আর্টিকেল থেকে জেনে নেয়া যাক।

আমাদের তথ্যগুলো ইন্টারনেট থেকে সংগৃহীত সুতরাং তথ্য গুলো পড়ার পূর্বে এ বিষয়ে সঠিকভাবে জেনে নিন কারণ আমরা ইন্টারনেট থেকে সংগৃহীত তথ্য উপস্থাপন করছি তাই তথ্য সম্পর্কে যাবতীয় প্রশ্ন এবং জিজ্ঞাসা থাকলে আমাদেরকে জানাতে পারেন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

নেপচুন ঔষধ দামাসিন

কোম্পানি পরিচিতিঃ দামাসিন এই ঔষধটি নেপচুন ল্যাবরেটরীজ কোম্পানির একটি ঔষধ ঔষধ সম্পর্কে আমরা যতদূর জানতে পেরেছি কোন লাইসেন্স নেই। উৎপাদন করে থাকে নেপচুন ল্যাবরেটরীজ কোম্পানি।

নেপচুন ঔষধ দামাসিন
নেপচুন ঔষধ দামাসিন

দামাসিন ঔষধটি কিসেরঃ দামাসিন শ্বাসকষ্ট হাঁপানি সমস্যার সমাধানে তৈরি করা হয়েছে এটি সেবন করার মাধ্যমে শ্বাসকষ্ট হাঁপানি থেকে মুক্তি মেলে তবে এই ঔষধ খাওয়ার পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়।

দামাসিন ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়াঃ ঔষধটির পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে উল্লেখিত হচ্ছে ঔষধ হাঁপানি ও শ্বাসকষ্টের ঔষধ হিসেবে খাওয়া হয় এটি সেবন করার ফলে খাওয়ার প্রতি রুচি বেড়ে যায় যা অনেকেই খাওয়ার রুচি বাড়ার কারণে এটিকে পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে ধরে থাকেন।

প্রিয় পাঠক আমাদের সংগৃহীত তথ্য গুলো ছিল এ পর্যন্ত আশা করি আমাদের তত্যগুলো আমাদের নিজস্ব ভাষায় উপস্থাপন করেছি এবং তথ্য গুলো আপনার ভাল লাগলে অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন।

এছাড়া আমাদের ওয়েবসাইটে নানা ধরনের প্রোডাক্টের কালেকশন দেয়া রয়েছে আপনি কিন্তু আমাদের ওয়েবসাইটের মূল হোমপেজ ভিজিট করার মাধ্যমে আপনার যাবতীয় নিত্যপ্রয়োজনীয় অতিপ্রয়োজনীয় প্রোডাক্টগুলো আমাদের থেকে কিনতে পারেন