তদুর্ধ মানে কি

১৮ বছর ও তদুর্ধ মানে কি । ১৮ বছর তদুর্ধ মানে কি

১৮ বছর ও তদুর্ধ মানে কি । ১৮ বছর তদুর্ধ মানে কি এই প্রশ্নটিই বিভিন্ন ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে যেমন 15 বছর 14 12 বছর তদুর্ধ কিন্তু অনেকের কাছে এ প্রশ্নের উত্তরটি খটকা লেগে যায় তো আজকের আর্টিকেলটিতে আমরা জানবো তদুর্ধ শব্দের অর্থ কি।

তদুর্ধ মানে কি

ছোট্ট একটি উদাহরণ দিয়ে বোঝালে আপনি সহজেই বুঝতে পারবেন ধরুন শব্দটি হচ্ছে 15 বছর ততোর্ধ অর্থাৎ 15 বছরের উপরের বয়সীদের খেতে এটি প্রযোজ্য। কিন্তু এখানে একটি বিষয় আপনি কি যাদের গণনা করবেন তাদেরকে 15 বছর বয়সীদের গৃহগণনা করবেন নাকি তাদের বাদে এই বিষয়টির উত্তর হচ্ছে যদি 15 বয়স উল্লেখ থাকে তাহলে আপনি 15 বয়সের উপরে বয়সীদের গণনা করতে পারবেন কিন্তু যদি থাকে তাহলে আপনাকে 15 বছরের মানুষ অর্থাৎ 16 বছর থেকে শুরু করতে হবে।

তদুর্ধ মানে কি

বিষয়টি একটু কঠিন মনে হতে পারে তবে আপনি যদি সহজ ভাবে বুঝতে চান তাহলে কিন্তু বুঝে নিতে পারবেন। চলুন পরবর্তী ধাপে 18 বছর ও চতুর্থ মানে কি এটার উত্তরটি বুঝলেই আশা করি আপনি বুঝতে পারবেন।

১৮ বছর ও তদুর্ধ মানে কি

সাধারণত যাদের বয়স 18 বছর তাদের সহ 18 বছর বয়সের উপরে যারা রয়েছেন তাদেরকে বুঝাতে 18 বছর ও তদুর্ধ বলা হয়ে থাকে।

18 বছর তদুর্ধ মানে হচ্ছে 18 বছর বয়সীদের উর্ধে তাহলে এখানে 19 বছর বয়সীদের খেতে গোড়া হয়ে থাকবে।

১৮ বছর তদুর্ধ মানে কি

আমাদের তথ্য গুলোর পাশাপাশি আপনি যদি আপনার কোন মূল্যবান মন্তব্য শেয়ার করতে চান কিংবা আর্টিকেলটি সম্পর্কে আপনার মূল্যবান কোনো তথ্য প্রকাশ করতে চান সেটি কমেন্টের মাধ্যমে লিখে ফেলুন আশাকরি আপনার মূল্যবান মন্তব্যের মাধ্যমে অনেকেই উপকৃত হবে ?

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার টাইটান জেল কিনতে ক্লিক-এখনই কিনুন

আরো পড়ুনঃলিংগ মোটা বড় করারম্যাক্সম্যান জেল কিনতে ক্লিক– এখনই কিনুন

আরো পড়ুনঃ ওয়ান টাইম সেক্স টেবলেট সরাসরি কিনতে ক্লিক করুন – এখনই কিনুন