ঢাকা থেকে নাটোর কত কিলোমিটার

ঢাকা থেকে নাটোর কত কিলোমিটার

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে জানানোর চেষ্টা করব ঢাকা থেকে নাটোর কত কিলোমিটার গুরুত্বপূর্ণ এই প্রশ্নের উত্তরটি ।এছাড়া ও যে কোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

আপনি যদি অনলাইনে কেনাকাটা করতে চান বা অনলাইন ক্রেতা হয়ে থাকেন বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পাইকারি মূল্যে পণ্য ক্রয় করতে ভিজিট করুন গাজি ভাই ডট কম ওয়েব সাইট

ঢাকা থেকে নাটোর কত কিলোমিটার

ঢাকা থেকে নাটোর কত কিলোমিটার

ঢাকা থেকে নাটোর ২০৪.৭ কিলোমিটার (ঢাকা টু টাঙ্গাইল) মহাসড়ক গুগল ম্যাপের তথ্য অনুযায়ী। নাটোর বাংলাদেশের রাজশাহী বিভাগে এর প্রশাসনিক অঞ্চল বা জেলা ।নাটোর থেকে কাজের জন্য কিংবা পড়াশোনার জন্য প্রতিনিয়তই ঢাকা টু নাটোর যাতায়াত রয়েছে । এছাড়াও অনেক ভ্রমণ প্রিয় মানুষ রয়েছে তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ ।

নাটোর থেকে ঢাকা কত কিলোমিটার


অর্থাৎ ঢাকা টু নাটোরের দূরত্ব প্রায় ২০৫ কিলোমিটার । বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক পর্যটক প্রতিবছর নাটোরের বিখ্যাত চলনবিল ভ্রমণে গিয়ে থাকেন । বাংলাদেশের সব থেকে বড় বিল নাটোর চলন বিল । সড়ক পথ রেল পথ নৌপথ এবং বিমান পথে যাতায়াত করা যায় ।

নাটোর থেকে ঢাকা কত কিলোমিটার

নাটোর টু ঢাকা ঢাকা টু নাটোর কত কিলোমিটার তা আমরা ইতিমধ্যে আর্টিকেলটির দ্বিতীয় অংশ তুলে ধরেছি আপনি চাইলে আর্টিকেলটি দ্বিতীয় অংশ থেকে দেখে নিতে পারেন ।

ঢাকা থেকে নাটোর বাস ভাড়া

ঢাকা থেকে নাটোর বাস ভাড়া

ঢাকা থেকে নাটোরের বাস ভাড়া মালিক সমিতি নির্ধারণ করেছে নন এসি বাসের ভাড়া ৩৭০ টাকা এবং এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে 900 টাকা ।

ঢাকা থেকে নাটোর যেতে কত সময় লাগে

গুগল ম্যাপের তথ্য অনুযায়ী নাট ঢাকা টু নাটোর ২০৪.৭ কিলোমিটার । তথ্য অনুযায়ী এই পথ অতিক্রম করতে ৫ ঘন্টা ৩৯ মিনিট সময় লাগে অর্থাৎ ঢাকা থেকে নাটোর যেতে প্রায় ছয় ঘন্টার মত সময় লাগে তবে এই সময় সম্পূর্ণ নির্ভর করে গাড়ি এবং গাড়ির গতির উপরে ।

ঢাকা টু নাটোর দূরত্ব

আজকের এই আর্টিকেলটি সম্পর্কিত যদি আপনার কোন মতামত থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামত আমাদের কমেন্ট বক্সে গিয়ে জানিয়ে দিতে পারেন ।

আরো পড়ুনঃ আলকুশি গুড়া কিন্তু ক্লিক করুন 

আমাদের আজকের এই আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে একটি আপনার বন্ধু বান্ধব পরিবার এবং আপনার ফেসবুক টাইমলাইনে শেয়ার করে রাখতে পারেন

এছাড়া আজকের আর্টিকেলটিতে আরো জানতে পারবেন নাটোর কোন জেলায় অবস্থিত ? ঢাকা টু নাটোর কত কিলোমিটার ? ঢাকা টু নাটোর কত দূরত্ব ? ঢাকা থেকে নাটোর কত কিমি ? বাংলাদেশের সব থেকে বড় বিল এর নাম কি ? বাংলাদেশের সব থেকে বড় বিল কোনটি ? চলনবিল কোন জেলায় অবস্থিত ? ইত্যাদি সম্পর্কে