কচি মেয়ে পটানোর সহজ উপায়

কচি মেয়ে পটানোর সহজ উপায়

কচি মেয়ে পটানোর সহজ উপায় কচি মেয়ে বলতে সাধারণত ছোট মেয়েদেরকে বোঝানো হয়ে থাকে অনেকেই জানতে চান কচি মেয়েদেরকে পটানোর টিপস সম্পর্কিত আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মেয়েদেরকে পটানোর টিপস।

আসলে কোন মেয়েকে পটানোর ইচ্ছা করলে পটানো যাবে কিনা সেটি সঠিক নয় কারণ মেয়েটি যদি আপনি পছন্দ করার আগে অন্য কাউকে পছন্দ করে কিংবা ভালোবাসে তাহলে আপনাকে কখনই আর পছন্দ করবে না।

কচি মেয়ে পটানোর সহজ উপায়

তবে কিছু ক্ষেত্রে ব্যতিক্রমী ঘটে থাকে কারন একটি মেয়ে একসাথে কয়েকটি ছেলের সাথে কথা বলে বা রিলেশন করে থাকে তবে মেয়েটি যদি এরকম স্বভাবের হয়ে থাকে তাহলে আপনার উচিত হবে তাকে সহজে পরিত্যাগ করা।

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

কচি মেয়ে পটানোর সহজ উপায়

সব সময় কোন মেয়েকে পটানোর পূর্বে আগে মেয়েটির সম্পর্কে খোঁজ খবর নিয়ে নেবে কারণ মেয়েটার যদি অন্য কারো সাথে রিলেশন করে তাহলে আপনি যতই মেয়েকে পটাতে চান না কেন কোনভাবেই সম্ভব নয়।

কচি মেয়ে পটানোর সহজ উপায়

তাই আপনি যেকোন মেয়েকে পটাতে চান না কেন মেয়েটির বয়স্ক হয়ে থাকেন একেবারে অল্প বয়সী মেয়ে হয়ে থাকে তার সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নিবে মেয়েটি কারো সাথে রিলেশনে জড়িয়ে আছে কিনা।

যদি দেখে মেয়েটি কারো সাথে রিলেশনে জড়ায়নি সিঙ্গেল অবস্থায় রয়েছে তাহলে আপনি তাকে ভালবাসার প্রস্তাব দিতে পারেন সে হয়তো রাজী হতেও পারে আবার নাও হতে পারে তবে রাজি না হলে আপনার করনীয় থাকবে।

আরো পড়ুনঃ বায়োমেনিক্স কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

মেয়েটির সাথে ভাল আচরণ করা মেয়েটির সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলা যাতে মেয়েটি আপনার সাথে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলার পাশাপাশি আপনাকে বিশ্বাস করতে পারে।

মনে রাখবেন একটি ছেলে আর একটি মেয়ের মধ্যে যতই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হোক না কেন একসময় সম্পর্কটা গভীর থেকে আরো গভীরে চলে যায় এবং দুজন দুজনকে পাওয়ার একটা চাহিদা তৈরি হয়ে থাকে।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

আপনার উচিত হবে কোন মেয়েকে আপনি যদি পটাতে চান তাহলে আপনাকে মেয়েটির সাথে ভালো রিলেশন করতে হবে একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক করতে হবে তাহলে আপনি মেয়েটির সাথে ভালো একটি রিলেশনের সম্পর্কে জড়াতে পাবেন এবং আপনি ধীরে ধীরে মেয়েটিকে পটিয়ে নিতে পারবেন।