ইলন মাস্ক কোন ধর্মের

ইলন মাস্ক কোন ধর্মের

ইলন মাস্ক কোন ধর্মের ইলন রিভ মাস্ক দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়াতে ১৯৭১ সালের ২৮ শে জুন জন্মগ্রহণ করেছিলেন। তাঁর মা মেই মাস্ক, একজন মডেল এবং ডায়েটিশিয়ান। তিনি কানাডার সাসকাচোয়ানে, জন্মগ্রহণ করেন তবে দক্ষিণ আফ্রিকাতে বড় হয়েছেন।

ইলন মাস্ক কোন ধর্মের

ইলন মাস্কের বাবা হলেন দক্ষিণ আফ্রিকার একজন তড়িৎ প্রকৌশলী, বৈমানিক, নাবিক, পরামর্শক এবং সম্পত্তি বিকাশকারী।তার একটি ছোট ভাই, কিম্বল (জন্ম ১৯৭২) এবং একটি ছোট বোন, টসকা (জন্ম ১৯৭৪) আছে। তার নানা জশুয়া হাল্ডম্যান একজন আমেরিকান বংশদ্ভূত কানাডিয়ান নাগরিক।[৩৪] তাঁর দাদি ব্রিটিশ এবং পেনসিলভেনিয়া ডাচ বংশদ্ভুত।

ইলন মাস্ক কোন ধর্মের লোক

১৯৮০ সালে তার বাবা মায়ের বিবাহ বিচ্ছেদের পরে, মাস্ক বেশিরভাগ সময় তার পিতার সাথে প্রিটোরিয়া শহরে বাস করছিলেন। বিবাহ বিচ্ছেদের দু’বছর পরে তিনি বাবার সাথে থাকার সিদ্ধান্ত নেন এবং পরে এই সিদ্ধান্তের জন্য আফসোস করেছিলেন।

ইলন মাস্ক কোন ধর্মের অনুসারী

মাস্ক শৈশবকালে প্রচন্ড উৎপীড়নের শিকার হয়েছিলেন। একবার একদল ছেলে তাকে সিঁড়ি দিয়ে নিচে ফেলে দেয়। তখন তাকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। প্রিটোরিয়া বয়েজ হাই স্কুল থেকে পড়া শেষ করার আগে তিনি ওয়াটারক্লুফ হাউস প্রিপারেটরি স্কুল এবং ব্রায়স্টন হাই স্কুলে পড়েছিলেন ?

💥💥 মাত্র ১৫০০ টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় মানিব্যাগ🛍️কিনতে ক্লিক করুন —https://gazivai.com/

💥💥 মাত্র ২০০০ টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় মোবাইল 📱  কিনতে ক্লিক করুন –https://gazivai.com/

💥💥 মাত্র ২৫০০টাকার প্রোডাক্ট কিনে 🏆জিতে নিন🎁 একটি আকর্ষণীয় ল্যাপটপ 💻কিনতে ক্লিক করুন —https://gazivai.com/