আদ দ্বীন হাসপাতালের মালিক কে

আদ দ্বীন হাসপাতালের মালিক কে

আদ দ্বীন হাসপাতালের মালিক কে বাংলাদেশ প্রতিষ্ঠিত যে কয়েকটি বেসরকারি হাসপাতাল রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে আদ-দ্বীন হাসপাতাল তো অনেকেই আদ দ্বীন হাসপাতাল এর সম্পর্কে জানতে চেয়ে থাকেন।

বিশেষ করে বাংলাদেশের অতি স্বনামধন্য সুপ্রতিষ্ঠিত আদ-দ্বীন হাসপাতালের মালিক সম্পর্কে অনেকেরই প্রশ্ন থাকে কারণ সেবার দিক থেকে এবং অর্থের দিক থেকে এই হাসপাতালটি অনেকটাই সাধারণ মানুষের নাগালের ভিতরে।

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

আর এই মহীয়সী কাজটি করে গেছেন বাংলাদেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান বা শিল্পগুস্টি আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা জনাব আকিজ উদ্দিন আহমেদ।

আদ দ্বীন হাসপাতালের মালিক কে

আকিজ গ্রুপ সম্পর্কে আমরা অনেকেই কমবেশি জেনে থাকে বাংলাদেশের অন্যতম বৃহত্তম প্রতিষ্ঠান বৃহত্তর শিল্প গোষ্ঠীর প্রতিষ্ঠাতা ছিলেন সমাজসেবক শেখ আকিজ উদ্দিন আহমেদ।

আদ দ্বীন হাসপাতালের মালিক কে

এই কৃতী ব্যবসায়ী এবং সমাজসেবকের হাত ধরেই প্রতিষ্ঠা পায় আকিজ গ্রুপ এবং আদ-দ্বীন হাসপাতাল তো আশাকরি আদ-দ্বীন হাসপাতালের প্রতিষ্ঠাতা সম্পর্কে আমরা আপনাদেরকে প্রশ্নের উত্তরটি জানাতে পেরেছি।

আর্টিকেলটি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটি আমাদেরকে কমেন্ট করে লিখে জানিয়ে দিতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকি।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া