অনলাইন পাইকারি বাজার

অনলাইন পাইকারি বাজার

সম্মানিত পাঠক গন আশা করি সবাই ভাল আছেন আজ আপনাদের সাথে কথা বলবো। অনলাইন পাইকারি বাজার নিয়ে।যেমনঃ অনলাইন পাইকারি বাজার ?বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারি বাজার?পাইকারি মুদি দোকানের পন্যের তালিকা?পাইকারি কাপড়ের বাজার?পাইকারি বাজার ঢাকা?টঙ্গী পাইকারি বাজার?বেগম বাজার পাইকারি মার্কেট?কসমেটিকস পাইকারি বাজার? ইত্যাদি সম্পর্কে বলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

অনলাইনে ছেলেদের ও মেয়েদের যাবতীয় পার্সোনাল ও গোপনীয় পণ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রী দেশের সবচেয়ে কম দামে ক্রয় করতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট

gazivai.com

alfa gen 50 ml price in bangladesh
alfa gen 50 ml price in bangladesh

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

প্রিয় বন্ধুগণ সাধারণত অনলাইনে পাইকারি বাজারে সাধারণত ওয়েবসাইটভিত্তিক হয়ে থাকে পাইকারি বাজারে ওয়েবসাইটের হিসেবে চীনের আলিবাবা অনেক জনপ্রিয় পাইকারি বাজার। অনলাইন পাইকারি বাজার

তবে লাইসেন্স সহ অন্যান্য ঝামেলার কারণে সমস্যার কারণে এসব বিদেশি ওয়েবসাইট থেকে অনেকেই পাইকারি দরে পণ্য কিনে আনতে পারেন না। অনেকে বাংলাদেশি পাইকারি দরে পণ্য কেনার জন্য ওয়েবসাইটে খুঁজে থাকেন।

কিছু আনন্দের সংবাদ হলো আজ আমরা আপনাদের অনলাইন পাইকারি এটার জন্য কিছু ওয়েবসাইট নিয়ে কথা বলব সেগুলো থেকে আপনারা অনলাইনে পাইকারি দরে পণ্য কিনতে পারবেন এবং যেমনি আপনাদের সময় বাঁচবে তেমনি পরিবহন খরচ ও বাঁচবে।

জোকের তেল এর উপকারিতা
জোকের তেল এর উপকারিতা

অনলাইনে পাইকারি কেনার জন্য বাংলাদেশের একটি বিশ্বস্ত সব হলো গাজী ভাই ডট কম gazivai.com থেকে আপনারা অনলাইনে বিভিন্ন প্রকার জিনিস এবং আপনাদের প্রয়োজনীয় জিনিস পাইকারি দরে প্রয়োজনীয় ভাবে এবং কম দামে কিনতে পারবেন।

গাজী ভাই ডটকমে আপনারা পাবেন সব ধরনের পণ্য পেয়ে যাবেন এবং আপনাদের চাহিদা অনুযায়ী পাইকারি দরে পণ্য কিনতে পারবেন।

বাংলাদেশের সবচেয়ে বড় পাইকারি বাজার

শ্যামবাজার বাংলাদেশের অন্যতম বৃহত্তম কাঁচামালের পাইকারি বাজার হচ্ছে এই শ্যামবাজার যদিও চট্টগ্রামের বাজারে থেকে অবস্থান একটু পরে তবে ঢাকার অবস্থান হওয়ার কারণে এটিকে বাংলাদেশের ব্রিহত্তম কাঁচামালের বাজার বলা হয়ে থাকে।

চলুন জেনে নিই ঢাকার কোন মার্কেটে কি পন্য বিক্রি হয় সে সম্পর্কে:

biomanix price in bangladesh
gazivai.com

আরো পড়ুনঃ ৭ দিনে ফর্সা হওয়ার 4k হোয়াইটেনিং ক্রিম ৬৫০ টাকা এখনই কিনুন

বঙ্গবাজার: গেঞ্জি, প্যান্ট, শার্ট সলিড কালার: তৈরি পোশাক (জামা, প্যান্ট, জ্যাকেট, সোয়েটার, গেঞ্জি, জাঙ্গিয়া ইত্যাদি), পাদুকা সামগ্রী এবং শাড়ি কেনা যায়। এখানে এসব পণ্য খুচরা ও পাইকারি হারে বিক্রয় হয়। বিদেশি ক্রেতা ও তাদের স্থানীয় প্রতিনিধিদের যোগান দেওয়া কাঁচামাল ব্যবহারের পর দেশের পোশাক শিল্প প্রতিষ্ঠানের কাছে যত কাপড়, সুতা, বোতাম, জিপার ইত্যাদি উদ্বৃত্ত থাকে মূলত সেগুলি দিয়ে তৈরি বলে বঙ্গবাজারের পোশাক দামে সস্তা।

নবাবপুর: ফেব্রিকস, গার্মেন্টস এক্সেসরিজ, কৃষি যন্ত্রপাতি, শিল্প যন্ত্রপাতি, ইলেকট্রনিকস সামগ্রী ইত্যাদি। নিমতলী পেট মার্কেট: পশু পাখির বাচ্চা, খাবার পানির পাত্র, খামারের যন্ত্রপাতি ব্রুডার ইত্যাদি। স্টেডিয়াম মার্কেট:নতুন পুরাতন মোবাইল, কম্পিউটার ও অন্যান্য ইলেক্ট্রনিক্স: বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়ামে দেশের নামকরা ইলেক্ট্রনিক্স মার্কেট অবস্থিত। এখানে প্রায় ৮০০ টি ইলেক্ট্রনিক্সের দোকান রয়েছে। শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৯.০০ টা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত মার্কেট খোলা থাকে।

এই মার্কেটে এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, কালার টেলিভিশন (লিড, এলসিডি ও সিআরটি), মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন, রাইস কুকার, টোস্টার, সিলিং ফ্যান, ওয়াটার ফিল্টার, আয়রন, ষ্টীল ক্যামেরা, মুভি ক্যামেরা, মোবাইল ফোন, চার্জার, মেমোরী কার্ড, টিভি কার্ড, ডিস এন্টেনা, রিসিভার, ভিসিডি প্লেয়ার, ডিভিডি প্লেয়ার, সিসি টিভি, নিরাপত্তা সরঞ্জাম এবং গ্যাসের চুলা পাওয়া যায়।

পাইকারি মুদি দোকানের পন্যের তালিকা

ক্রেতা, কোন খাদ্য দোকানে আসা, কেবল মুদিখানা র্যাঙ্ক থেকে কিছু অর্জন করতে পারবেন না। এই বিভাগের অধীন পতিত পণ্য সিংহের সমগ্র পরিসরের সমগ্র পরিসরের অংশ। অবশ্যই, অন্যান্য বিভাগের মধ্যে, দোকানটি মদ্যপ এবং অ অ্যালকোহলযুক্ত পানীয়ের সাথে মিষ্টান্ন, দুধ, এবং গ্যাস্ট্রোনমি এবং শোকেস থাকবে, তবে এখনও কোনও মুদি পণ্য কোনও খুচরা বা পাইকারি দোকানের ভিত্তিগুলির ভিত্তি।

কফি, চা, কোকো, প্যাকেজ এবং তাত্ক্ষণিক ঘনত্ব সহ;
সিরিয়াল, পাস্তা এবং তাদের ডেরিভেটিভস সব ধরণের (মিশ্রণ, porridge, muesli, ফ্লেক্স,;
বিভিন্ন শস্য থেকে আটা, প্যানকেক মিশ্রিত করা;
মশলা এবং ঋতু, এছাড়াও লবণ এবং চিনি;
খাদ্য additives, উদাহরণস্বরূপ Gelatin, লেবু এসিড, শুষ্ক খামির, ইত্যাদি;
hermetically বন্ধ refills (sauces, ketchups, সরিষা, horseradish, টমেটো পেস্ট);
উদ্ভিজ্জ তেল;
সূপ, আলু, porridge এবং vermicelli দ্রুত রান্না.

পাইকারি কাপড়ের বাজার

কাপড়ের পাইকারি কেনাকাটার দেশের অন্যতম বৃহৎ বাজার পুরান ঢাকার ইসলামপুর। থান কাপড়, শাড়ি, সালোয়ার-কামিজের কাপড়, শার্ট-প্যান্ট, পাজামা-পাঞ্জাবি, বোরকার কাপড়, বিছানার চাদর, পর্দাসহ সব ধরনের পোশাক পণ্যের বিপুল সমারোহ এখানে। এখন দেশীয় গার্মেন্টে কাপড়ের চাহিদার শতভাগ পূরণ হচ্ছে এই ইসলামপুর থেকেই।

ব্যবসায়ীরা জানান, এ বাজারে প্রতিদিন কয়েক কোটি টাকার কাপড়ের ব্যবসা হয়। তবে রমজানের শুরুর দিকে তা কখনো শত কোটি টাকাতেও পৌঁছায়। এখানকার কাপড় শুধু দেশেই নয়, দেশের বাইরেও রপ্তানি হয়। মেয়েদের পোশাকের থ্রি-পিস আমেরিকা, সৌদি আরব ও কানাডায় এবং ছেলেদের শার্ট-প্যান্টের কাপড় আমেরিকা, জার্মানি, জাপান ও অস্ট্রেলিয়ায় রপ্তানি হয়ে থাকে।

জানা যায়, ১৬১০ সালে যখন মুঘল সুবেদার ইসলাম খাঁ ঢাকায় আসেন এর কিছু দিন পরই আহসান মঞ্জিলের পশ্চিমের এলাকাটির নামকরণ হয় ইসলামপুর। তখন ইসলামপুরে বৃহৎ কাপড়ের বাজার না থাকলেও কাপড় সেলাইয়ের কাজকর্ম চলছিল। ১৭৭৩ সালে ইস্ট-ইন্ডিয়া কোম্পানির আমল থেকে পাইকারি কাপড়ের ব্যবসা শুরু হয় এখানে।

তবে তার আগে ইসলামপুরে বিভিন্ন ফলের ব্যবসাও ছিল, সে জন্য এলাকাটিকে আমপট্টিও বলা হতো। কাপড়ের পাইকারি বাজারে ইসলামপুর অধিক পরিচিত হলেও খুচরা দোকানের সংখ্যাও এখানে অনেক। বিশেষ করে যারা কাপড় কিনে জামা তৈরি করেন তাদের সব সময়ের পছন্দ প্রাচীন ও ঐতিহ্যবাহী পাইকারি গজ এবং শাড়ি কাপড়ের বিশাল বাজার ইসলামপুর।

ইসলামপুরে পাইকারি কাপড়ের দোকানগুলোর মধ্যে ক্রেতাদের প্রথম পছন্দের তালিকাই হলো নবাববাড়ির দোকানগুলো। নবাববাড়ির প্রধান ফটক পেরিয়ে ভিতরে প্রবেশ করলেই দুই পাশে চোখে পড়বে বিশাল সব পাইকারি মার্কেট, সঙ্গে খুচরা ক্রেতাদের জন্যও রয়েছে হকার্স মার্কেট। চায়না মার্কেট পার হয়ে আরেকটু এগিয়ে গেলে দেখা মিলবে প্লাজা মার্কেটের।

পাইকারি বাজার ঢাকা

পাটুয়াটুলি:পূরান ঢাকা: পুরান ঢাকায় পাটুয়াটুলি রোড (রোড এর দুই পাশ ইলেক্ট্রনিক্স মার্কেট) জগন্নাথ বিঃ এর এর পর সদরঘাট এর আগে যদি আপনি গুলিস্তান থেকে সদরঘাট এর দিকে যান ইলেক্ট্রনিক এর মার্কেট আছে, স্টেডিয়াম এর চেয়ে অনেক বেশি সমৃদ্ধ।

ইসলামপুর: পাইকারি কাপড়ের বাজার চকবাজার: পুরোন ঢাকার লালবাগে অবস্থিত একটি জনপ্রিয় বাজার। রমজান মাসে রকমারি এখানে রকমারি ইফতারের পশরা বসে। কাবাবের কথা আসলেই চকবাজারের নামটিও আসবে। চকবাজারের কাবাব খুব বিখ্যাত। ঢাকার পুরানো বাজারগুলির মধ্যে চক অন্যতম।

শ্যামবাজার : ঢাকার অন্যতম পুরাতন বাজার। এটা ব্রিটিশ শাসনামল থেকে ঢাকাবাসীর বিভিন্ন দ্রব্যের যোগান দিয়ে আসছে। বর্তমানে ঢাকা সিটি কর্পোরেশনের তত্ত্ববধানে বাজারটি পরিচালিত হচ্ছে। সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে পূর্ব দিকে ৮ – ১৫ গজ দূরে শ্যমবাজারের সীমানা শুরু।

এই বাজারে সাধারণত ফজর নামাযের পর থেকে সকাল ১১.০০ টা পর্যন্ত বেশী ভিড় হয়। কোন সাপ্তাহিক বন্ধ নেই এবং প্রতিদিন ভোর বেলা থেকে রাত ৮.০০ টা পর্যন্ত স্বাভাবিক লেনদেন হয়ে থাকে। সাধারণত প্রায় দৈনন্দিন খাদ্য তালিকার সব কাঁচা বাজার ও ফলমূল পাওয়া যায়। যেমন – আলু, পেঁয়াজ, মরিচ, বেগুন, মাছ, সবজি, পটল, করলা ইত্যাদি। আর ফলমূল এর মধ্যে রয়েছে – আম, জাম, কলা, লিচু, তেঁতুল, আনারস, পেয়ারা ইত্যাদি। এছাড়া তেল, লবণ, মসলাও পাওয়া যায়।

টঙ্গী পাইকারি বাজার

ঢাকার বাইরের জেলায় বাস করা অনেক ব্যবসায়ীই প্রয়োজনীয় পণ্য কিনতে ঢাকায় আসেন। কিন্তু কোন জায়গায় কোন পণ্যের পাইকারী বাজার রয়েছে তা হয়ত জানেন না। ফলে হোঁচট খেতে হয় ব্যবসায়ে চলার পরে। নতুন ব্যবসায়ী অনেকসময় পাইকারি পণ্যের বাজার খুজেই পান না। অনলাইন পাইকারি বাজার

বেগম বাজার পাইকারি মার্কেট

বেগমবাজার পাইকারি মার্কেট অনেক বড় একটি মার্কেট যা চকবাজারে অবস্থিত। বেগম বাজার হলো ঢাকা কেন্দ্রীয় কারাগারের সাথে। এখানে সকল প্রকার পাইকারি মালা-মাল পাওয়া যায় যেমন, ব্রাশের বিভিন্ন আইটেম, মুদি মনিহারি পণ্য, বাচ্চাদের খেলনা, বিভিন্ন ধরনের দেশি বিদেশী সিগারেট ইত্যাদি সকল ধরনের পণ্য পাইকারি বিক্রয় করে থাকান।

কসমেটিকস পাইকারি বাজার

কসমেটিকস পাইকারি বাজার হল চকবাজার
চকবাজার অবস্থিত পুরাতন ঢাকায়। ঢাকার নামকরা স্থান লালবাগ এর পাশে। পণ্য কেনার সময় অবশ্যই যাচাই-বাছাই এবং দেখেশুনে ক্রয় করবেন।

এখানে আপনি খুব অল্প দামে অর্থাৎ পাইকারি মূল্যে দেশি-বিদেশি নানান ধরনের পণ্য পাবেন।। চকবাজার অবস্থিত পুরাতন ঢাকায়। ঢাকার নামকরা স্থান লালবাগ এর পাশে।

পণ্য কেনার সময় অবশ্যই যাচাই-বাছাই এবং দেখেশুনে ক্রয় করবেন।