brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

৳ 550.00

সরাসরি কিনতে ফোন করুন: 01751358525

>> সারাদেশে ক্যাশ অন ডেলিভারি করা হয় !

>> ডেলিভারি খরচ ঢাকার মধ্যে ৬০ ঢাকার বাইরে  ১০০ টাকা !

>> প্রোডাক্ট হাতে পেয়ে চেক করে মূল্য পরিশোধ করতে পারবেন !

>> ডেলিভারি খরচ সাশ্রয় করতে একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করুন !

457 in stock

Description

brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড সম্পর্কে অনেকে জানতে চেয়ে থাকেন তো আজকের আর্টিকেলটিতে আমরা যাব ব্রাজিল কাদের বিপক্ষে কত সালে সবচেয়ে বেশি গোল খেয়েছিল ।

ব্রাজিল কাদের বিপক্ষে সবচেয়ে বেশি গোল খেয়েছিল অর্থাৎ ফুটবল খেলায় ব্রাজিল কোন দলের বিপক্ষে জাতীয় দলের খেলায় সবচেয়ে বেশি গোল খেয়েছিল আজকের আর্টিকেল কিন্তু জানবে তো চলুন জেনে নেয়া যাক

brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

ফুটবলের ইতিহাসে ব্রাজিলের সবচেয়ে বড় হার ২০১৪ বিশ্বকাপের সেমিফাইনালে জার্মানির বিপক্ষে। জার্মানির বিপক্ষে সেই ম্যাচে ব্রাজিল একে একে হজম করেছিল ৭ গোল। ব্রাজিলের দর্শকদের দুঃস্বপ্নের সেই ম্যাচে জার্মানির বিপক্ষে ব্রাজিল হেরেছিল ৭-১ গোল ব্যবধানে। এটা পরাজয় ছিল Brazil সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড।

ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ডটি আমরা ইতিমধ্যে তুলে ধরেছি আপনি ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড এটি কিন্তু চাইলে আমাদের থেকে জেনে নিতে পারেন এবং ।

আমাদের এই ওয়েবসাইট যে সকল প্রোডাক্ট ও প্রোডাক্টের কালেকশন দেয়া রয়েছে আপনি এগুলো থেকে একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করতে পারেন এবং সংগ্রহ করে নিতে পারেন দেশের যেকোন প্রান্ত থেকে ।

ব্রাজিল সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড

আর্টিকেলটির মাধ্যমে আমরা আপনাদেরকে জানাতে সক্ষম হয়েছি ব্রাজিল কোন প্রোডাক্টগুলো ব্রাজিলের সবচেয়ে বেশি গোল খাওয়ার রেকর্ড কখন ছিল এবং ব্রাজিল সবচেয়ে বেশি গোল কাদের বিপক্ষে খেয়েছিল ।

তবে ব্রাজিল যাই থাক না কেন আপনি কিন্তু অনলাইন থেকে ভালো প্রোডাক্টগুলো কিনে খেতে পারেন ভালো প্রোডাক্টগুলো কিনতে পারেন এজন্য আপনি আমাদের ই-কমার্স ওয়েব ভিজিট করতে পারেন এবং অর্ডার করে সংগ্রহ করতে পারেন আপনার গুরুত্বপূর্ণ প্রোডাক্ট এর কালেকশন ।