Sale!

টাঙ্গাইল সুতি শাড়ি ! Tangail cotton saree

Original price was: ৳ 1,500.00.Current price is: ৳ 999.00.

সরাসরি কিনতে ফোন করুন: 01600147413

সাইজঃ ১২ হাত
লিংগঃ মেয়ে
উপাদানঃ সুতা ও অনন্য

👉  আর্টিকেলে তুলে ধরা শাড়ি আপনি ক্রয় করলে পিকচার অবশ্যই লক্ষ্য করবেন পিকচারে থাকা শাড়িটি আপনি হুবহু আমাদের কাছে পেয়ে যাবেন।
👉 আমাদের থেকে আপনি যদি শাড়িটি ক্রয় করেন তাহলে আপনি এটি হোম ডেলিভারি পেয়ে যাবেন। শাড়িটি হাতে পেয়ে চেক করে নিতে পারবেন।

>> মূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করতে  একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করুন এবং সংগ্রহ করুন !

Out of stock

Description

টাঙ্গাইল সুতি শাড়ি ! Tangail cotton saree অনেকেই কিনতে চেয়ে থাকেন তো আপনি কিন্তু চাইলে খুব সহজে আমাদের আর্টিকেলে পিকচার অপশন টাঙ্গাইলের যে সুতি শাড়িটি দেয়া রয়েছে আপনি কিন্তু সেটি অবশ্যই দেখতে পারেন । Gazivai.com এ – মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  – এখনই ব্রা কিনুন

 

আপনার যদি পছন্দ হয় আপনি যদি মেয়ে হয়ে থাকেন তাহলে আপনি নিজের জন্য কিংবা আপনার নিকট আত্মীয় জনের মধ্যে কাউকে উপহার দেওয়ার জন্য কিনতে পারেন আবার একইভাবে আপনি যদি ছেলে হয়ে থাকেন । তবে আপনি আপনার প্রিয়জনকে উপহার দেয়ার জন্য কিনতে পারেন । Gazivai.com এ  ৫০০ টাকা  চুল ও গোপন অঙ্গের পশম কাটার ট্রিমার কিনতে ক্লিক – এখনই কিনুন

টাঙ্গাইল সুতি শাড়ি

পিকচারে আমরা যে টাঙ্গাইলের সুতি শাড়িটি তুলে ধরেছি সেটি আপনি দেশে যে কোন প্রান্ত থেকে অর্ডার করে নিতে পারবেন আমাদের ফোন নম্বরে ফোন করে আমাদের ওয়েবসাইটে অর্ডার করে সংগ্রহ করা যাবে ।

 

বাংলাদেশের প্রত্যন্ত থানা শহরে বাংলাদেশের প্রত্যন্ত জেলা শহরে বাংলাদেশের প্রত্যন্ত বিভাগীয় শহরগুলোতে হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে আমরা পৌঁছে দিয়ে থাকি । আরো পড়ুন: ছেলেদের পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  – এখনই ঔষধ কিনুন

টাঙ্গাইল সুতি শাড়ি দাম

টাঙ্গাইল সুতি শাড়ি দাম কত টাঙ্গাইল সুতি শাড়ি কোথায় পাওয়া যায় টাঙ্গাইল সুতি শাড়ি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা মন্তব্য অবশ্য আমাদেরকে সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বিস্তারিত জানতে পারেন ।

আপনি যদি ঢাকার মধ্যে থেকে টাঙ্গাইল সুতি শাড়ি কিনতে চান তাহলে কিন্তু আপনি কিনতে পারবেন ফোন নম্বরে ফোন করে আপনি অর্ডার করতে পারেন ঢাকার মধ্যে আমরা ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি দিয়ে থাকে ।

 

আপনার অবস্থান যদি ঢাকার বাইরে থাকে তাহলে কিন্তু আপনি কিনতে পারবেন ঢাকার বাইরে আমরা তিন থেকে পাঁচ দিনের মধ্যে হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে পৌঁছে দিয়ে থাকি ।

আশা করি আমাদের আর্টিকেলটি সম্পর্কে আমাদের আর্টিকেল সম্পর্কে বা আমাদের প্রোডাক্ট এর মধ্য থেকে আপনি এর সাথে কয়েকটি প্রোডাক্ট একত্রে অর্ডার করতে পারেন এবং আপনার মহামূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করতে পারেন ।

You may also like…