মসলিন জামদানি শাড়ি ! Muslin Jamdani Saree

৳ 784.00

সরাসরি কিনতে ফোন করুন: 01600147413

সাইজঃ ১২ হাত
লিংগঃ মেয়ে
উপাদানঃ সুতা ও অনন্য

👉  আর্টিকেলে তুলে ধরা শাড়ি আপনি ক্রয় করলে পিকচার অবশ্যই লক্ষ্য করবেন পিকচারে থাকা শাড়িটি আপনি হুবহু আমাদের কাছে পেয়ে যাবেন।
👉 আমাদের থেকে আপনি যদি শাড়িটি ক্রয় করেন তাহলে আপনি এটি হোম ডেলিভারি পেয়ে যাবেন। শাড়িটি হাতে পেয়ে চেক করে নিতে পারবেন।

>> মূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করতে  একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করুন এবং সংগ্রহ করুন !

Out of stock

Description

মসলিন জামদানি শাড়ি , Muslin Jamdani Saree আর্টিকেলটিতে পিকচার অপশন হয়েছে মুসলিম জামদানি শাড়িটি দেয়া রয়েছে আপনি চাইলে দেশের যে কোন প্রান্ত থেকে এটি অর্ডার করতে পারবেন অবশ্যই প্রোডাক্টের পিকচারের যে প্রোডাক্টটি দেয়া রয়েছে সেটি দেখে নেবেন । Gazivai.com এ – মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  – এখনই ব্রা কিনুন

 

আপনি যদি মেয়ে হয়ে থাকেন তাহলে আপনি নিজে ব্যবহারের জন্য কিংবা আপনার নিকট আত্মীয় নিকট আত্মীয়দের মধ্যে কাউকে উপহার দেয়ার জন্য মুসলিম জামদানি শাড়িটি কিনতে পারেন আপনি যদি ছেলে হয়ে থাকেন আপনার প্রিয়জনের জন্য অথবা আত্মীয়দের জন্য এটি উপহার হিসেবে দিতে পারেন ।

মসলিন জামদানি শাড়ি

মুসলিম জামদানি শাড়ি আপনি কিন্তু সহজেই অনলাইন এর মাধ্যমে ক্রয় করতে পারবেন আমাদের থেকে আপনি ঢাকার মধ্যে থেকে ক্রয় করতে চাইলে মাত্র ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি পাবেন সাথে পাবেন প্রোডাক্ট হাতে পেয়ে চেক করে নেয়ার সুযোগ । Gazivai.com এ  ৫০০ টাকা  চুল ও গোপন অঙ্গের পশম কাটার ট্রিমার কিনতে ক্লিক – এখনই কিনুন

 

ঢাকার মধ্যে আমরা ডেলিভারি খরচ নিয়ে থাকি মাত্র ৫০ টাকা ৫০ টাকার বিনিময়ে আপনি দ্রুত সময় ডেলিভারি পেয়ে যাবেন একই সাথে প্রোডাক্ট চেক করে নিতে পারবেন তো দেরি না করে সরাসরি ক্যাশ অন ডেলিভারিতে ক্রয় করতে এক্ষুনি অর্ডার করুন ।

মসলিন জামদানি শাড়ি দাম

মেয়েদের জন্য উন্নত মানের মুসলিম জামদানি শাড়ি আপনি যদি ঢাকার বাইরে থেকে কিনতে চান তাহলে কিন্তু ক্রয় করতে পারবেন ঢাকার বাইরে আমাদের ডেলিভারি খরচ ১৫ টাকা ঢাকার বাহিরে আমরা ১৫০ টাকা অগ্রিম নিয়ে থাকি । আরো পড়ুন: ছেলেদের পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  – এখনই ঔষধ কিনুন

ঢাকার বাইরে থেকে আপনি মুসলিম জামদানি শাড়ি কিনতে চাইলে আপনি অর্ডার করার তিন থেকে পাঁচ কার্যদিবসের মধ্যে হোম ডেলিভারি পেয়ে যাবেন প্রত্যন্ত অঞ্চলগুলোতে সুবিধার মাধ্যমে পৌঁছে দিয়ে থাকে ।

 

মসলিন জামদানি শাড়ি দাম কত

মুসলিম জামদানি শাড়ি আপনি আমাদের থেকে কিনতে পারবেন সকাল ন’টা থেকে রাত ৯ টা পর্যন্ত আমাদের ফোন নম্বরে ফোন করে সরাসরি অর্ডার করা যায় আমাদের নির্ধারিত বিক্রয় কেন্দ্রগুলোতে গিয়ে সরাসরি অর্ডার করা যাবে ।

মুসলিম জামদানি শাড়ি কোথায় পাওয়া যায় মুসলিম জামদানি শাড়ির দাম কত এগুলো কিভাবে ব্যবহার করতে হয় এগুলো কোয়ালিটি সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা জানতে whatsapp এ আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা আমাদের কন্টাক্ট নাম্বারে ফোন করে সকাল ৯ টা থেকে রাত 9 টা পর্যন্ত বিস্তারিত জেনে নিতে পারেন ।

Additional information

Size

L, M, S, XL

You may also like…