Sale!

গোল্ডেন কালার পাঞ্জাবি ! Golden Color Punjabi

Original price was: ৳ 499.00.Current price is: ৳ 299.00.

সরাসরি কিনতে ফোন করুন: 01600147413

লিংগঃ ছেলে
উপাদানঃ সুতা ও অনন্য

👉  আর্টিকেলে তুলে ধরা পাঞ্জাবি আপনি ক্রয় করলে পিকচার অবশ্যই লক্ষ্য করবেন পিকচারে থাকা পাঞ্জাবিটি আপনি হুবহু আমাদের কাছে পেয়ে যাবেন।
👉 আমাদের থেকে আপনি যদি পাঞ্জাবি ক্রয় করেন তাহলে আপনি এটি হোম ডেলিভারি পেয়ে যাবেন। শাড়িটি হাতে পেয়ে চেক করে নিতে পারবেন।

>> মূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করতে  একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করুন এবং সংগ্রহ করুন !

Out of stock

Description

গোল্ডেন কালার পাঞ্জাবি , Golden Color Punjabi অনেকেই পছন্দ করে থাকেন অনেকেই কিনতে চেয়ে থাকেন তো আপনি কিন্তু আমাদের আর্টিকেলটি প্রোডাক্ট অপশন থেকে প্রোডাক্টের পিকচার দেখে স্টক থাকা সাপেক্ষে অর্ডার করতে পারবেন । Gazivai.com এ – মেয়েদের ব্রা ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  – এখনই ব্রা কিনুন

 

অবশ্যই প্রোডাক্টের পিকচার অপশন থেকে প্রোডাক্টের পিকচার দেখে নিবেন এবং মূল্য অপশন থেকে অবশ্যই প্রোডাক্ট এর বর্তমান দাম সম্পর্কে দেখে নিবেন আশা করি গোল্ডেন কালার পাঞ্জাবি আমাদের কাছে স্টক থাকলে আপনি দেশের সবচেয়ে সাশ্রয়দামী কিনতে পারবেন ।

গোল্ডেন কালার পাঞ্জাবি

আমাদের গোল্ডেন কালার পাঞ্জাবি গুলো আমাদের নিজস্বভাবে অর্ডার করে উৎপাদিত তাই আমাদের প্রোডাক্টের গুণগতমান থাকে শতভাগ এবং আপনি এগুলো দেশে যে কোন প্রান্ত থেকে হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে অর্ডার করতে পারবেন । আরো পড়ুন: ছেলেদের পে-নি  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  – এখনই ঔষধ কিনুন

ঢাকার মধ্যে আমরা হোম ডেলিভারি সুবিধা দিয়ে থাকি এবং ডেলিভারি খরচ নিয়ে থাকি ৫০ টাকা করে গোল্ডেন কালার পাঞ্জাবি ঢাকার মধ্যে থেকে কিনতে চাইলে আপনার খরচ হচ্ছে 50 টাকা ডেলিভারি খরচ এবং প্রোডাক্টের দাম যা প্রোডাক্টের মূল্য অপশনে দেয়া রয়েছে ।

 

আপনি যদি ঢাকার বাইরে থেকে কিনতে চান আপনি ডেলিভারি পাবেন তিন থেকে পাঁচ দিনের মধ্যে আর আপনার ডেলিভারি খরচ খরচ গুনতে হবে ১০০ টাকা আর প্রোডাক্ট এর দাম তো অবশ্যই মূল্য অপশন থেকে দেখে নিবেন একসাথে কয়েকটি প্রোডাক্ট অর্ডার করুন এবং মূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করেন । Gazivai.com এ  ৫০০ টাকা  চুল ও গোপন অঙ্গের পশম কাটার ট্রিমার কিনতে ক্লিক – এখনই কিনুন

Golden Color Punjabi

আমাদের কাছে আপনি যে গোল্ডেন কালার পাঞ্জাবি কালেকশন পেয়ে যাবেন এগুলো দেশের সবচেয়ে সাশ্রয়দ নামে আপনি আমাদের থেকে কিনতে পারবেন এবং আমাদের থেকে দেশের সবচেয়ে নিরাপদে এগুলো কিনতে পারবেন এছাড়াও আমাদের গাজি বাই ডটকম ওয়েবসাইটে ।

নানান ধরনের প্রোডাক্ট এর কালেকশন দেয়া রয়েছে আপনি নানান ধরনের প্রোডাক্টের কালেকশন গুলোর মধ্যে থেকে আপনার পছন্দের প্রোডাক্ট দেশের সবচাইতে সাশ্রয় দামে অর্ডার করে নিতে পারবেন ।

You may also like…