Sale!

নির্বাচনের মজার স্লোগান – দিয়ে টি শার্ট তৈরি করা হয়

Original price was: ৳ 130.00.Current price is: ৳ 99.00.

সরাসরি কিনতে ফোন করুন: 01751358525

>> আপনি যেকোন ডিজাইনের টি-শার্ট আমাদের থেকে ছাপিয়ে নিতে পারবেন ।

>> নির্বাচনের জন্য টি-শার্ট, সেমিনারের জন্য টি-শার্ট, অনুষ্ঠানের টি-শার্ট ।

>> ফেসবুক পিকচার , ফটো পিকচার দিয়ে টি-শার্ট  ছাপিয়ে নিতে পারবেন ?

>> আপনি আপনার পছন্দ মত ছবি দিয়ে আমাদের থেকে টি-শার্ট ছাপিয়ে নিতে পারবেন ।

>> সবচাইতে কম দামে আমরা যে কোন পরিমাণ কোয়ান্টিটি টি-শার্ট প্রিন্ট করে দিয়ে থাকি ।

>> সরাসরি কথা বলতে আমাদের ফোন নম্বরে ফোন করুন আমাদের হোয়াটসঅ্যাপে যোগাযোগ করুন ?

>> আমাদের ফোন নম্বর হোয়াটসঅ্যাপ নম্বর হচ্ছেঃ 01751358525

234 in stock

SKU: নির্বাচনের মজার স্লোগান টি-শার্ট Category: Tag:

Description

নির্বাচনের মজার স্লোগান – দিয়ে টি শার্ট তৈরি করা হয় নির্বাচনে মজার ছিল গান্ধী আপনি চাইলে আপনার নির্বাচনের জন্য প্রচারণার জন্য আপনার নির্বাচনী প্রচারণা কে আরো বেশি শক্তিশালী করার জন্য আপনার টি-শার্ট ডিজাইন করে নিতে পারেন ।

নির্বাচনের মজার ছিল গানগুলো আপনি তৈরি করতে পারেন ঠিক এভাবে নির্বাচন আসছে আসছে শুভ দিন আপনার প্রতীক চিহ্ন দেখতে পারেন উক্ত প্রতীকে ভোট দিন ।

নির্বাচনের মজার স্লোগান

আনন্দময় মুহূর্ত পেতে প্রতিদিন আপনার প্রতীক চিহ্ন দিয়ে আপেল লিখে দে এই প্রতীকে ভোট দিন । অথবা আপনি কিনতে চাইলে আপনার মজার সকল নির্বাচনী স্লোগান দিয়ে আপনি আমাদের থেকে টি শার্ট প্রিন্ট করে নিতে পারেন ।

নির্বাচনের মজার স্লোগান

এছাড়াও আপনি নির্বাচনের মজার স্লোগান বাদ দিয়ে আপনি নির্বাচনের জন্য বিভিন্ন ধরনের টি শার্ট ডিজাইন আমাদের থেকে করিয়ে নিতে পারেন অবশ্য নির্বাচনের সময় আপনি যদি আপনার কর্মীদের মাঝে নির্বাচনী হলোগ্রাম সম্বলিত টি-শার্ট বা আপনার প্রচারণাকে বেগবান করতে টি-শার্ট উপহার দিন থাকেন ।

তাহলে আপনার নির্বাচনী প্রচারণা যেমন বেগবান হবে তেমনি আপনার কর্মীদের মধ্যে আত্মসন্তুষ্টি কাজ করবে তাই আপনি কিন্তু দেশের সবচেয়ে সাশ্রয়ী দামের নির্বাচনের মজার স্লোগান সংবলিত অথবা আপনার নির্বাচনে বিভিন্ন প্রচারণা সম্বলিত টি-শার্ট আমাদের থেকে বানিয়ে নিতে পারেন ।

নির্বাচনের মজার স্লোগান

আপনার পরিচিত কারও নির্বাচনের জন্য আপনি কিন্তু টি-শার্ট ডিজাইন করে নিতে পারেন এজন্য অবশ্যই আমাদের ফোন নম্বরে ফোন করে সকাল 9 টা থেকে রাত 9 টা পর্যন্ত যাবতীয় বিস্তারিত তথ্য জেনে আপনি কল করতে পারবেন ।

এছাড়াও নির্বাচনের জন্য মজার স্লোগান আপনি নিজেই তৈরি করতে পারেন নির্বাচনের মজার ছিল গান দিয়ে প্লাকার্ড তৈরি করতে পারেন নির্বাচনের মজার ছিল তবে আপনি বিভিন্ন ফলের প্ল্যাকার্ড ও ফেস্টুন ব্যানার তৈরি করতে পারেন ।

অথবা আপনি যদি নির্বাচন নিয়ে মজার সকল স্লোগান লিখে থাকেন সেগুলো আপনি আমাদেরকে জানাতে পারেন মন্তব্য অপশনের মাধ্যমে আমাদের ঠিকানায় অথবা যোগাযোগ করে ।

নির্বাচনকে বেগবান করতে নির্বাচনের স্লোগান কে আরও বেশি আকর্ষণীয় করতে আপনি নিজেও নির্বাচনের স্লোগান লিখতে পারেন নির্বাচনের স্লোগান দিয়ে আপনি আপনার নির্বাচনকে আরো শক্তিশালী করতে পারেন ।

নির্বাচনী প্রচারণা কে আরো বেশী আনন্দদায়ক ও আকর্ষণীয় করার জন্য আপনি আমাদের থেকে নির্বাচনী প্রচারণা কে আরো বেশি শক্তিশালী করার জন্য আগ্রহী সেগুলো বানাতে পারেন দেশের যেকোনো প্রান্ত থেকে ।

দীর্ঘ সময় আমরা হোম ডেলিভারি দিয়ে থাকি দেশের যেকোন প্রান্তে তাই ভাবনা কিন্তু দেশের যেকোনো প্রান্ত থেকে দুইটার সময় এবং ডেলিভারি সুবিধার মাধ্যমে অর্ডার করতে পারেন এবং সংগ্রহ করতে পারেন ।

Reviews

There are no reviews yet.

Be the first to review “নির্বাচনের মজার স্লোগান – দিয়ে টি শার্ট তৈরি করা হয়”

Your email address will not be published. Required fields are marked *

You may also like…