Sale!

লোফার জুতা এপেক্স । এপেক্স লোফার জুতা দাম

Original price was: ৳ 1,299.00.Current price is: ৳ 599.00.

ফোন করুন: 01751358526

>> সারাদেশে হোম ডেলিভারির মাধ্যমে পৌঁছে দেয়া হয়ে থাকে ।

> ক্যাশ অন ডেলিভারি খরচ ঢাকার মধ্যে ৬০ ঢাকার বাইরে ১১০ টাকা ! (পরিবর্তনীয়)

>> আপনি শুধু অর্ডার করুন অর্ডার কনফার্মের সময় ফোন করে আপনার পায়ের সাইজ জেনে নেয়া হবে ?

985 in stock

SKU: (#2) লেডিস চামড়ার জুতা Category: Tags: ,

Description

লোফার জুতা এপেক্স কিনতে হলে আপনাকে যেতে হবে নির্ধারিত শোরুমে অথবা এপেক্স এর বিক্রয় কেন্দ্র ওয়েবসাইটে তবে আমরা যে লোফার জুতার তুলে ধরেছি এটা কিন্তু আপনি 114 লোফার জুতা এর বিকল্প হিসেবে ব্যবহার করতে পারেন কারন দামে সাশ্রয়ী এবং কোয়ালিটি দিক থেকে উন্নত মানের।

লোফার জুতা এপেক্স

আমাদের আর্টিকেলটিতে যে লোফার জুতা তুলে ধরা হয়েছে এটি আপনি সরাসরি দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারে সরাসরি আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন আমাদের ওয়েবসাইটে অর্ডার করতে পারেন অথবা আপনি সরাসরি আমাদের অর্ডার নাও অপশনে ক্লিক করার মাধ্যমে অর্ডার করতে পারেন।

লোফার জুতা এপেক্স বাংলাদেশের যে কোন থানা শহরে জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা পৌছে দিয়ে থাকি তাই দেরি না করে সরাসরি আমাদের ওয়েবসাইটে অর্ডার করে সংগ্রহ করে নিন বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে। তবে আপনি যদি ঢাকার বাহিরে থাকেন তাহলে অবশ্যই ডেলিভারি খরচ অগ্রীম পরিশোধ করতে হবে ?

এপেক্স লোফার জুতা

আর্টিকেলটির জুতা কালেকশন যে জুতা দেয়া রয়েছে আপনি হুবহু জুতা আমাদের থেকে পেয়ে যাবেন তাই দেরি না করে পিকচারে থাকা জুতা জোড়া অর্ডার করতে এপেক্স লোফার জুতা জুতা এপেক্স এর জুতা কিনতে সরাসরি আমাদের ফোন নম্বরে আমাদের ওয়েবসাইটে অর্ডার করে ফেলুন।

বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরে প্রত্যন্ত জেলা শহরে প্রত্যন্ত বিভাগীয় শহরগুলোতে আমরা হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে পৌছে দিয়ে থাকে তাই আপনি হোম ডেলিভারির সুবিধা দেশের যেকোনো প্রান্ত থেকে অর্ডার করে সংগ্রহ করতে পারবেন।

কালেকশনগুলো থেকে আপনার পছন্দের প্রডাক্ট একসাথে একত্রে অর্ডার করুন এবং মহামূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করুন দেশের যেকোনো প্রান্ত থেকে মহামূল্যবান ডেলিভারি খরচ সাশ্রয় করে অর্ডার করুন।

Additional information

Sizes

39, 40, 41, 42, 43

Reviews

There are no reviews yet.

Be the first to review “লোফার জুতা এপেক্স । এপেক্স লোফার জুতা দাম”

Your email address will not be published. Required fields are marked *

You may also like…