স্বপ্নে কি দেখলে কি হয়

স্বপ্নে কি দেখলে কি হয় ?

স্বপ্নে কি দেখলে কি হয়?
১) সাপ – স্বপ্নে সাপ দেখার শুভ ও অশুভ দুই ফলই রয়েছে । স্বপ্নে যদি দেখেন সাপ আপনাকে কামড়ে দিয়েছে তাহলে এর মানে হলো আপনার সামনে কোনো বড় বিপদ আসতে চলেছে । আর যদি দেখেন সাপ আপনার সামনে বসে আছে কিন্তু আপনাকে কামড়ায় নি তাহলে আপনার জীবনে ভালো কিছু হবার সম্ভাবনা রয়েছে ।


২) উপর থেকে পড়ে যাওয়া – স্বপ্নে যদি দেখেন আপনি উপর থেকে নিচে পরে যাচ্ছেন তাহলে আপনার শরীর স্বাস্থ্য খারাপ হবার সম্ভাবনা রয়েছে । এই স্বপ্ন অর্থ নাশেরও সংকেত দেয় । এরকম স্বপ্ন দেখলে একটু সাবধানে থাকবেন ।👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।


৩) বিড়াল – স্বপ্নে বিড়াল দেখা খুব একটা শুভ নয় । স্বপ্নে যদি আপনি কালো বিড়াল দেখেন সেটা খুবই অশুভ । এই ধরণের স্বপ্ন দেখলে আপনার খুব বড় ক্ষতি হতে পারে । এমনকি মৃত্যু পর্যন্ত হতে পারে । কিন্তু সাদা বিড়াল দেখা শুভ বলে মনে করা হয় । সাদা বিড়াল দেখলে আপনার সন্তানপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে ।


৪) মুরগি – স্বপ্নে কালো মুরগি দেখলে আপনার পড়াশোনায় বাধা আসতে পারে বা শরীর অসুস্থ হতে পারে এবং যদি স্বপ্নে মুরগির ডিম দেখেন তাহলে আপনার ঘরে টাকা পয়সা আসার সম্ভাবনা রয়েছে ।👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।


৫) স্নান করা – স্বপ্নে স্নান করা দেখার অর্থ হলো আপনার পরিবারে যদি কোনো ঝামেলা হয়ে থাকে তাহলে তা মিটে যাবার সংকেত ।


৬) ঘুরতে যাওয়া – স্বপ্নে যদি দেখেন আপনি আপনার বন্ধুবান্ধব বা পরিবারের লোকের সাথে ঘুরতে গেছেন তার মানে হলো আপনি খুব তাড়াতাড়ি বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন আর যদি দেখেন আপনি একা কোথাও ঘুরতে যাচ্ছেন তার মানে আপনার শত্রূ আপনার আশেপাশে রয়েছে । সাবধানে থাকুন ।👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।


৭) জলে পরে যাওয়া – স্বপ্নে যদি দেখেন আপনি জলে পরে গেছেন তার মানে কোনো বিপদ আসতে চলেছে আপনার জীবনে । যদি দেখেন জলে পড়ে গেছেন কিন্তু জলে ডুবে যাননি তার মানে আপনার অর্থলাভ হতে পারে ।


৮) উকুন – স্বপ্নে উকুন দেখা খুব একটা শুভ নয় । স্বপ্নে উকুন দেখলে অসুস্থ হবার সম্ভাবনা রয়েছে এবং আপনার শত্রূ সংখ্যাও বাড়তে পারে । কিন্তু যদি দেখেন আপনি উকুন মারছেন তার মানে আপনার শত্রূ সংখ্যা কমে যাচ্ছে ।👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী


৯) আগুন লাগা -স্বপ্নে যদি দেখেন আপনার বাড়িতে আগুন লেগেছে তার মানে হলো আপনি কোনো বিপদ থেকে মুক্তি পাবেন আর যদি দেখেন আপনার গায়ে আগুন লেগেছে তার মানে আপনার শরীর অসুস্থ হতে পারে , পেটের সমস্যা দেখা দেবে । এমনকি আপনি কোনো বিপদের মুখোমুখি ও হতে পারেন ।


১০) বৃষ্টি – স্বপ্নে বৃষ্টি দেখার অর্থ হলো কোনো নতুন কিছু পাওয়া বা ভালো কিছু আগমনের পূর্বাভাস ।👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী


১১) মাছ – স্বপ্নে মাছ দেখা খুবই শুভ । আপনি যে কাজেই হাত দেবেন সফলতা পাবেন । যদি দেখেন আপনি মাছ ধরছেন তাহলে আপনার অর্থপ্রাপ্তির সংকেত দেয় । মাছ খেতে দেখলে আপনার সংসারে সুখশান্তি বৃদ্ধি পাবে । কিন্তু যদি দেখেন আপনি মাছ ধরেও সেটা রাখতে পারছেন না , আপনার হাত থেকে বেরিয়ে যাচ্ছে তাহলে আপনার ঘরে টাকা আসবে কিন্তু সেটা থাকবে না , খরচ হয়ে যাবে ।


১২) ফল – স্বপ্নে ফল দেখা সৌভাগ্যের লক্ষণ । গাছভর্তি ফল দেখলে ধনসম্পত্তি লাভ হতে পারে । যদি দেখেন আপনি অনেক ফল খাচ্ছেন তার মানে আপনার সংসারে কোনোদিনও খাবারের অভাব হবে না । পচা ফল দেখলে আপনার শরীর অসুস্থ হতে পারে ।👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী


১৩) হিজড়া – স্বপ্নে হিজড়া দেখলে আপনার জীবনে ভালো কিছু হবার সম্ভাবনা থাকে । হিজড়াকে টাকা দিতে দেখলে তা অর্থপ্রাপ্তির সংকেত । আর যদি দেখেন হিজড়া আপনাকে কিছু দিচ্ছে তাহলে আপনি আপনার কর্মজীবনে খুব তাড়াতাড়ি সফলতা লাভ করবেন ।


১৪) গরু – স্বপ্নে গরু দেখা শুভ ।স্বপ্নে গরুর দুধ দুইতে দেখলে তা পড়াশোনাতে বা সম্পর্কে উন্নতির সংকেত । যদি কালো গরুর দুধ দুইতে দেখা যায় তাহলে পড়াশোনাতে সার্বিক উন্নতির সংকেত আর যদি সাদা গরুর দুধ দুইতে দেখা হয় তাহলে সম্পর্কে সার্বিক উন্নতির সংকেত । স্বপ্নে গর্ভবতী গরু দেখার অর্থ স্বপ্ন দ্রষ্টার পুরো বছর খুব ভালো কাটবে ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।

১৫) দাঁত – স্বপ্নে দাঁত পড়তে দেখলে বাড়ির গুরুজনদের কেউ অসুস্থ হয়ে পড়তে পারে । নতুন দাঁত উঠছে দেখলে তা সন্তানলাভের সম্বাবনা ।


১৬) মৃত্যু – অনেকে মনে করেন স্বপ্নে মৃত্যু দেখ অশুভ কিন্তু আসলে তা নয় । স্বপ্নে মৃত্যু দেখলে আপনার পরিবারে অসুস্থ কেউ থাকলে তিনি খুব তাড়াতড়ি সুস্থ হয়ে উঠবেন । কোনো অসুস্থ ব্যক্তি যদি মৃত্যুর স্বপ্ন দেখেন তাহলে তিনি খুব তাড়াতাড়ি আরোগ্য লাভ করবেন । স্বপ্নে মৃত্য দেখার অর্থ নতুন কিছুর শুরু ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।


১৭) বিয়ে – স্বপ্নে অন্যের বিয়ে হতে দেখলে খুব তাড়াতাড়ি আপনি আপনার পরিবারের বা বন্ধুবান্ধবের বিয়ের নিমন্ত্রণ পেতে পারেন । আর যদি স্বপ্নে নিজের বিয়ে দেখেন তাহলে আর দেরি না করে সবাইকে মিষ্টি খাওয়ান । কারণ খুব তাড়াতাড়ি আপনি বিয়ের পিড়িতে বসতে চলেছেন ।


১৮) কুকুর – স্বপ্নে কুকুর দেখা অশুভ । স্বপ্নে কুকুর দেখলে সমাজে আপনার সম্মানহানি হতে পারে । যদি আপনি কুকুর পুষতে দেখেন তাহলে আপনার পরিবারে ঝগড়াঝাটি মিটে যাবার সম্ভাবনা রয়েছে ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।


১৯) পেছনে কাওকে দেখা – যদি স্বপ্নে দেখেন কেউ আপনার পেছন পেছন আসছে তার মানে আপনার শত্রুরা আপনার কোনো ক্ষতি করতে চলেছে । তাই সাবধানে থাকুন ।

২০) সেলিব্রিটি – স্বপ্নে সেলিব্রিটি কাওকে দেখলে আপনার স্বপ্ন পূরণ হতে চলেছে । আপনি কর্মজীবনে আরো অনেক উপরে উঠবেন ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।


২১) ফুল – স্বপ্নে যদি ফুল দেখেন তাহলে আপনার জীবনে ভালো কিছু ঘটতে চলেছে । আপনার পড়াশোনায় বা কর্মক্ষেত্রে উন্নতির সংকেত । স্বপ্নে লাল ফুল দেখলে সেটা পুত্র সন্তান লাভের সম্ভাবনা রয়েছে আর যদি সাদা ফুল দেখেন তাহলে আপনি অবাঞ্চিত অবস্থায় পড়ে থাকতে পারেন ।

২২) পাখি – আপনি যদি দেখেন আকাশে পাখি উড়ছে তার মানে আপনার ঘর থেকে টাকা নষ্ট হবার সম্ভাবনা রয়েছে । আর যদি মরে যাওয়া পাখি দেখেন তার মানে শারীরিক অসুস্থতার লক্ষণ ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।


২৩) রাগ – স্বপ্নে যদি দেখেন আপনি কারোর উপর রাগ করছেন তাহলে বুঝতে হবে আপনার কাছের কেউ আপনার চরম শত্রু হয়ে উঠবে । আর যদি দেখেন আপনার উপর কেউ রাগ করছে তার মানে হলো আপনার শত্রু সংখ্যা আসতে আসতে কমছে ।


২৪) বাচ্চা – স্বপ্নে যদি অন্য কারোর বাচ্চা দেখেন তাহলে বুজবেন খুব তাড়াতাড়ি আপনার ঘরে নতুন অথিতি আসতে চলেছে । স্বপ্নে যদি নিজের বাচ্চাকে কাঁদতে দেখেন তাহলে বুজবেন আপনার সন্তানের শরীর অসুস্থ হতে পারে ।👉👉 মাত্র ১ সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম ও দাম ২২০ টাকা।


২৫) ভগবান – স্বপ্নে ভগবানকে দেখা খুবই সৌভাগ্যজনক । স্বপ্নে যদি ভগবানের সাথে কথা বলতে দেখেন তাহলে আপনি খুবই সৌভাগ্যবান । আপনার সংসারের সব দুঃখ কষ্ট দূর হয়ে নতুন আলো আসবে । আর যদি দেখেন ভগবান আপনার কাছে এসে আবার চলে গেছেন তার মানে আপনার সামনে কোনো বিপদের আশঙ্কা রয়েছে যেটার ইঙ্গিত ভগবান আপনাকে দিয়ে গেছেন ।
২৬) আত্মা – বলা হয়ে থাকে স্বপ্নে ভূত বা আত্মা দেখা খুবই অশুভ । এই ধরণের স্বপ্ন দেখলে আপনার জীবনের চরম ক্ষতির সম্ভাবনা থাকে । এমনকি আপনার মৃত্যুও হতে পারে ।
২৭) ঝগড়া – স্বপ্নে যদি দেখেন আপনি কারোর সাথে ঝগড়া করছেন তার মানে হলো আপনার জীবনে কোনো বিপদের মধ্যে আছেন আপনি, আর যেখান থেকে বেরিয়ে আসা খুব কষ্টজনক হবে । যদি আপনার পরিবারের লোকজনদের ঝগড়া করতে দেখেন তাহলে আপনার পরিবারের সাথে আপনার ঝগড়া হতে পারে ।
২৮) অগ্নি – স্বপ্নে আগুন দেখলে আপনার সামনে খুব বিপদ । যদি দেখেন আপনার সামনে আগুন জ্বলছে তার মানে হলো আপনি সমাজে বা কর্মক্ষেত্রে অসম্মানিত হতে পারেন ।
২৯) উড়তে দেখা – যদি দেখেন আপনি আকাশে উড়ছেন তার মানে অর্থনাশ হওয়া । সংসারে অভাব আসার সংকেত দেয় এই স্বপ্ন ।
৩০) রাস্তা – স্বপ্নে রাস্তা দেখলে খুব তাড়াতাড়ি আপনি কোথাও ঘুরতে যেতে পারেন । যদি দেখেন আপনি রাস্তায় হাঁটছেন তার মানে হলো আপনার বেড়াতে যাবার ইচ্ছে হচ্ছে কিন্তু আপনি যেতে পারেবন না ।
৩১) নদী – স্বপ্নে যদি নদীর জল দেখেন তার মানে হলো আপনার মনে যদি কোনো রাগ বা কারোর প্রতি কোনো হিংসা থাকে তাহলে সেই সব কিছু দূর হয়ে আপনার মন হালকা হবে এবং যদি দেখেন নদীতে জল শুকিয়ে যাচ্ছে তার মানে আপনার ঘর থেকে টাকা বেরিয়ে যাবে ।

৩২) কবর – স্বপ্নে কবর দেখা ভালো লক্ষণ । সংসারের মঙ্গল হয়ে থাকে । স্বপ্নে যদি নিজেকে কবরের মধ্যে শুয়ে থাকতে দেখেন তাহলে সংসারে সুখ শান্তি আসবে ।


৩৩) কলা গাছ – স্বপ্নে যদি কলা গাছ দেখেন তাহলে সমাজে আপনার মানসম্মান অনেক বেড়ে যাবার সম্ভাবনা থাকে । কলা গাছ ভেঙে পড়ে যেতে দেখলে আপনার সম্মানহানি হতে পারে ।


৩৪) কুকুরের কামড় – স্বপ্নে যদি দেখেন কোনো কুকুর আপনাকে কামড়াচ্ছে তাহলে আপনার শত্রুর সংখ্যা অনেক বাড়বে । যদি দেখেন কুকুর আপনাকে ধাওয়া করেছে কিন্তু আপনি নিজেকে বাঁচিয়ে নিয়েছেন তার মানে হলো আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে চাইলেও আপনি সহজেই এদেরকে হারাতে পারবেন ।

৩৫) কুমির – স্বপ্নে কুমির দেখলে আপনি খুব তাড়াতাড়ি সন্তান সম্ভবা হতে চলেছেন আর আপনার গর্ভে রয়েছে পুত্র সন্তান । যদি দেখেন কুমির আপনাকে কামড়ে দিয়েছে তাহলে সেটা আপনার সন্তানের বিপদের ইঙ্গিত ।


৩৬) বইখাতা – স্বপ্নে বইখাতা দেখলে আপনার পড়াশোনায় উন্নতি হবে ।
৩৭) রান্না করা – স্বপ্নে যদি দেখেন আপনি একা রান্না করছেন তার মানে হলো আপনার পরিবারের কেউ আপনাকে কিছু সারপ্রাইস দিতে চলেছে । আর যদি দেখেন অনেকে মিলে রান্না করছেন তাহলে সেটা একসাথে মিলেমিশে থাকার সংকেত দেয় ।
৩৮) কাপড় – স্বপ্নে যদি কাপড় দেখেন তাহলে আপনার ধনসম্পত্তি বৃদ্ধি পাবে । আর যদি ছেঁড়া কাপড় দেখেন তাহলে আপনার সংসারে অভাব আসতে পারে ।
৩৯) কই মাছ – স্বপ্নে যদি জ্যান্ত কই মাছ দেখেন তাহলে সেটা প্রচুর পরিমানে টাকাপয়সা রোজগারের সংকেত দেয় । স্বপ্নে যদি মরে যাওয়া কই মাছ দেখেন তাহলে সেটা স্বাস্থ্যহানির সংকেত দেয় ।
৪০) পায়রা – স্বপ্নে পায়রা বা কবুতর দেখা খুবই শুভ । এই স্বপ্ন অর্থপ্রাপ্তির সংকেত দেয়, এবং সাথেই সমাজে সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে । আবার কর্মজীবনে ভালো চাকরি পেতে পারেন ।
৪১) স্বর্ণ – স্বপ্নে সোনা দেখলে সংসারে আগুন লাগার সংকেত । যদি দেখেন ঘর সোনায় ভর্তি তাহলে বাড়িতে আগুন লাগতে পারে ।
৪২) লেবু – স্বপ্নে লেবু দেখা অশুভ বলা হয়ে থাকে । স্বপ্নে লেবু খেতে দেখলে দুঃখ কষ্টের সম্ভাবনা থাকে । যদি পচা লেবু দেখেন তাহলে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে ।


৪৩) নগ্ন অবস্থা – স্বপ্নে নিজেকে যদি নগ্ন অবস্থায় দেখেন তাহলে আপনার সম্মানহানি হতে পারে । আর যদি অন্য কাওকে নগ্ন অবস্থায় দেখেন তাহলে আপনার পরিবারের কারোর জন্য আপনার সম্মানহানি হতে পারে ।
৪৪) ঘুম – স্বপ্নে যদি দেখেন আপনি ঘুমাচ্ছেন তার মানে হলো আপনি আপনার কাজ নিয়ে খুব চাপে রয়েছেন । নিজের কাজ সামাল দিতে অসুবিধায় পড়তে পারেন।
৪৫) চা পান করা – স্বপ্নে যদি দেখেন আপনি একা চা পান করছেন তাহলে স্বাস্থ্যের উন্নতি হতে পারে । আর যদি দেখেন পরিবারের সকলে মিলে চা পান করছেন তার মানে হলো পরিবারের সদস্যদের মধ্যে মিলমিশ হবার লক্ষণ ।
৪৬) ঝাড়ু – স্বপ্নে যদি দেখেন আপনি ঘর ঝাড়ু দিচ্ছেন বা কাওকে দিয়ে দেওয়া করাচ্ছেন তাহলে সেটা অর্থনাশের সম্ভাবনা । আর যদি ঝাড়ু মাটিতে পরে থাকতে দেখেন তাহলে সেটা খুব ভালো এবং চাকরি পাওয়ার সংকেত দেয় ।
৪৭) ডিম্- স্বপ্নে যদি দেখেন আপনি ঘরে ডিম্ কিনে আনছেন তার মানে হলো ঘরে প্রচুর টাকা আসতে চলেছে । যদি দেখেন ডিম্ খাচ্ছেন তাহলে আপনার পরীক্ষায় ভালো ফল হবার সম্ভাবনা রয়েছে ।
৪৮) টাকা – স্বপ্নে টাকা দেখলে ঘরে নতুন অতিথি আসার সম্ভাবনা রয়েছে । ঘরে সন্তান আসতে চলেছে । স্বপ্নে যদি দেখেন আপনি কারোর থেকে টাকা ধার নিচ্ছেন সেটা হঠাৎ কোনো বিপদের সংকেত দেয় । স্বপ্নে যদি আপনি কাওকে টাকা দিতে দেখেন তার মানে ঘর থেকে বিপদ দূরে করে দেওয়া ।
৪৯) জল বা পানি – স্বপ্নে যদি দেখেন আপনি জল পান করছেন তাহলে আপনার ঘরে অর্থ আসবে কিন্তু আপনার শরীর অসুস্থ হবার সম্ভাবনা রয়েছে । কিন্তু স্বপ্নে যদি কালো রং এর জল দেখেন তাহলে সেটা ঘোর অমঙ্গলের ইঙ্গিত দেয় ।
৫০) পোষাক – স্বপ্নে পোষাক দেখলে আপনার মান সম্মান বেড়ে উঠতে পারে । যদি আপনি কালো পোষাক দেখেন তাহলে সেটা মৃত্যুর ইঙ্গিত দেয় । সাদা পোশাক দেখলে সেটা পবিত্র এবং সম্মানীয় হবার লক্ষণ ।
৫১) জলের পাত্র – স্বপ্নে জলের পাত্র দেখলে তা শুভ । সংসারের সব বিপদ কাটে । যদি ভেঙে যাওয়া পাত্র দেখেন তার মানে হলো আপনার প্রিয় কারোর সাথে আপনার সম্পর্ক ছিন্ন হতে পারে ।
৫২) পাতা – স্বপ্নে সবুজ রং এর পাতা দেখলে সন্তান লাভের সম্ভাবনা রয়েছে । হলুদ রঙের পাতা দেখলে আপনার আয়ু খুব কম । আর যদি গাছ থেকে পাতা ঝরে যেতে দেখেন তার মানে আপনার মৃত্যুর সংকেত ।
৫৩) বিছানা – স্বপ্নে যদি দেখেন আপনি বিছানার কাছে দাঁড়িয়ে আছেন তাহলে এই স্বপ্ন সংসারের উন্নতির সংকেত দেয় । যদি দেখেন আপনি বিছানায় শুয়ে আছেন হলে আপনার কোনো রোগব্যাধি হবার সম্ভাবনা রয়েছে ।
৫৪) ভিখারি – স্বপ্নে যদি কোনো ভিখারিকে দেখেন তাহলে আপনার জীবনে হঠাৎ কোনো এমন বিপদ আসবে যার জন্য প্রচুর টাকার দরকার হতে পারে । এই ধরণের স্বপ্ন আপনার শত্রূ বৃদ্ধির ইঙ্গিতও দিয়ে থাকে ।
৫৫) ভাত – স্বপ্নে ভাত খেতে দেখলে সেটা সংসারে সুখ শান্তি বৃদ্ধির লক্ষণ । ভাত রান্না করতে দেখলে প্রচুর অর্থপ্রাপ্তির সংকেত দেয় ।
আপনি যদি অন্য কোনো স্বপ্নের মানে জানতে চান তাহলে অবশ্যই কমেন্ট করে জিজ্ঞাসা করুন । আমি যথাসাধ্য চেষ্টা করবো আপনার স্বপ্নের মানে বলে দেবার ।
পোস্টটি ভালো লাগলে লাইক এবং শেয়ার করার অনুরোধ রইলো ।
আপনার দিনটি শুভ হোক ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *