সেলাই মেশিন দাম

সেলাই মেশিন দাম

সেলাই মেশিন দাম

সেলাই মেশিনঃ যারা ঘরে বসে বাসাবাড়িতে নিজেরাই সেলাই করতে চান কিংবা যারা টেইলারিং এর কাজের জন্য সেলাই মেশিনের খুবই প্রয়োজন তারা আজকের আর্টিকেলটিতে জানতে পারবেন সেলাই মেশিন দাম কত করে সেলাই মেশিন কোথা থেকে কিনবেন সেলাই মেশিন কোথায় পাওয়া যায় এবং সেলাই মেশিন সম্পর্কে আরও খুঁটিনাটি তথ্য।

আরো পড়ুনঃ মিনিশেলাইমেশিনমাত্র৯৯৯টাকা

সেলাই মেশিন বলতে আমরা সাধারণত বুঝি আমাদের জামাকাপড় নিত্যপ্রয়োজনীয় কাপড়-চোপড় সেলাইয়ের মেশিন ব্যবহার করা হয়ে থাকে। সাধারণত সেলাই মেশিন ব্যবহার করা হয় তবে সেলাই মেশিন বিভিন্ন ধরনের হয়ে থাকে আজকের টপিকে আমরা শুধুমাত্র ডিজাইনিং এবং আমরা ম্যানুয়াল আমাদের জামা কাপড় সেলাই এর জন্য যেসকল সেলাই মেশিন গুলো ব্যবহার করা হয় এর মধ্যে কয়েকটি মেশিন সম্পর্কে বলবো।

বাটারফ্লাই সেলাই মেশিনে দাম

সেলাই মেশিনের জগতের সবচাইতে ভালো এবং আধুনিক সেলাই মেশিন হচ্ছে বাটারফ্লাই সেলাই মেশিন। বাটারফ্লাই সেলাই মেশিনের নাম যারা সেলাই কাজের নাম জানে এরকম খুব কম লোকই আছে যারা নাম শুনে নেই সুতরাং বুঝতেই পারছেন বাটারফ্লাই সেলাই মেশিন আমাদের দেশে কতটা জনপ্রিয় এবং পরিচিত একটি সেলাই মেশিন।

আরো পড়ুনঃ মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

বাটারফ্লাই সেলাই মেশিনে দাম

বাটারফ্লাই সেলাই মেশিন দিয়ে আপনি আপনার ব্যক্তিগত সকল প্রকার কাপড়-চোপড় করতে পারবেন এটি দিয়ে আপনি সকল প্রকার জামা কাপড় প্যান্ট কোট সবই তৈরি করতে পারবেন। ব্যক্তিগত এবং ব্যবসায়িক দুটি কাজে ব্যবহার করতে পারেন বাটারফ্লাই সেলাই মেশিন টি ব্যবহার খুবই সহজে কেউ কয়েকদিন ট্রেনিং নিলেই এটি ব্যবহার করতে পারবে যারা অধিক যোগ্য তারা দেখেই শেখা যেতে পারবে এটির ব্যবহার পদ্ধতি।

বাটারফ্লাই সেলাই মেশিনের দাম তুলনামূলকভাবে একটু বেশি হয়ে থাকে আপনি যদি শুধু বাটারফ্লাই মেশিন ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে ৫০০০ টাকার উপরে। এছাড়া আপনি যদি বাটারফ্লাই সেলাই মেশিন টি পুরো ইনস্ট্যান্ট এবং মেশিন ক্রয় করতে চান তাহলে আপনাকে গুনতে হবে ৭০০০ টাকার উপরে। এ শুধু সেলাই মেশিনের মূল্য বলা হলেও এর বাহিরেও আপনাকে গুনতে হবে ডেলিভারী চার্জ টাকার মধ্যে 300 টাকা ঢাকার বাহিরে 400 টাকা পর্যন্ত হয়ে থাকে।

আরো পড়ুনঃ মেয়েদেরস্তনবড়করারঔষধ

আপনি যদি আপনার নিত্য প্রয়োজনীয় কিছু সেলাই মেশিন ক্রয় করতে চান তাহলে সরাসরি ফোনে অর্ডার করতে পারেন বা দাম জানার জন্য নিজের ফোন নম্বরটি দেওয়া থাকবে সেটাতে ফোন করে দাম জেনে নিতে পারেন এর বাহিরেও সেলাই মেশিন সরাসরি লিঙ্ক দেওয়া রয়েছে সেখানে গিয়ে অর্ডার করতে পারেন।
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

মিনি ইলেকট্রিক সেলাই মেশিন

মিনি ইলেকট্রিক সেলাই মেশিনের দাম তুলনামূলকভাবে একেবারেই কম। ওজনে হালকা বহনের সুবিধা এবং ইলেকট্রিসিটি ধারা চালানো যায় বলে এটি চালানো খুবই সহজ। এটি সাহায্যে আপনি আপনার ছোটখাটো যেকোনো জিনিস খুব সহজেই সেলাই করে নিতে পারবেন। আর এটি ক্রয় করার জন্য আপনাকে কয়েকবার ভাবতেও হবেনা, কারণ এটির দাম আপনার হাতের নাগালের মধ্যেই মিনি সেলাই মেশিন কেনার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র 1 হাজার 50 টাকা ডেলিভারি চার্জ ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে 150 টাকা।

👉👉 পুরুষের দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করার কার্যকরী ঔষধ

মিনি ইলেকট্রিক সেলাই মেশিন

মিনি ইলেকট্রিক সেলাই মেশিন দিয়ে আপনি যে সকল জিনিস সেলাই করতে পারবেন আপনার শার্ট প্যান্ট পাজামা সেলোয়ার কিংবা আপনার বোরকা সহ আরো ভারী জিনিসপত্র তবে এ সকল সেলাই করার জন্য আপনাকে একটু দোয়া করতে হবে আর সেলাই মেশিনের দাম যেহেতু কম সুতরাং এটা নিয়ে এতো টেনশন করার কোন দরকার নেই।

👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

এত কম দামে এই মিনি সেলাই মেশিন টি আপনি কোথায় পাবেন, আপনি তো হয়তো গ্রামের প্রত্যন্ত অঞ্চলে থাকেন নয়তো কোন জেলা শহরে। টেনশন নেই আপনি সরাসরি আমাদের থেকেই এটি ক্রয় করতে পারবেন আমাদের থেকে এটি ক্রয় করতে চাইলে আপনি যদি ঢাকার বাহিরে হন তাহলে অগ্রিম 150 টাকা বিকাশ পেমেন্ট করতে হবে আর বাকি টাকা কন্ডিশনে। আপনি প্রোডাক্ট হাতে পেয়ে নিতে পারবে তো এখন আর দেরি না করে চটজলদি অর্ডার করে ফেলুন সরাসরি অর্ডার করতে ফোন করুন এবং সরাসরি অর্ডার করতে ক্লিক করুন
👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

আমাদের আর্টিকেলটিতে আমরা পাঁচটি সেলাই মেশিন দেয়ার কথা থাকলেও যেহেতু আপনাদের প্রয়োজনই এবং অহেতুক সময় নষ্ট না করার জন্য আমরা আপনাদেরকে দুটি সেলাই মেশিনে সাজেস্ট করেছি। এর মত থেকে আপনি যেকোন একটি সেলাই মেশিন ক্রয় করতে পারেন এছাড়াও সালে আমি সেই সম্পর্কে আপনার যদি কোন প্রকার প্রশ্ন মতামত কিংবা জিজ্ঞাসা থাকে সেটি কিন্তু পড়তে পারেন আমাদের কমেন্ট বক্সে।

👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

আর্টিকেলটি সম্পর্কে আপনি যদি কোনো মন্তব্য কিংবা অভিযোগ থাকে সেটি অবশ্য কমেন্টে লিখে জানান। আর্টিকেলটি কেমন লাগলো বন্ধুদেরকে অবশ্যই সাজেস্ট করে জানান আপনার ফেসবুক ইউটিউব টুইটার অন্য মাধ্যমগুলোতে শেয়ার করুন আমাদের এই আর্টিকেলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *