সিরাপ মাস্তুরীন এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সিরাপ মাস্তুরীন এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সিরাপ মাস্তুরীন এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সিরাপ মাস্তুরীন এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ বীর্য ঘন ও গাঢ় করার সেলেনিয়াম ঔষধ কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্থায়ী সেক্স বাড়ানোর ঔষধ – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সিরাপ মাস্তুরীন এর কাজ কি


জরায়ুর সমস্যা ও অন্যান্য স্ত্রীরোগ নিরাময়ে কার্যকরী

বর্ণনা: মাস্তুরীন ওলটকম্বল, অশোক ছাল, সর্পগন্ধা, অশ্বগন্ধা প্রভৃতি মূল্যবান ওষুধি উদ্ভিদের সংমিশ্রণে আধুনিক বৈজ্ঞানিক প্রযুক্তির সমন্বয়ে প্রস্তুত এক অনন্য হারবাল মহৌষধ, যা জরায়ুর দুর্বলতাসহ বিভিন্ন স্ত্রী রোগ নিরাময়ে অত্যন্ত কার্যকরী। মাস্তুরীন স্নায়ুতন্ত্রের শক্তি ও কার্যক্ষমতা বৃদ্ধি করে, জরায়ুর স্বাভাবিক কার্যকারিতা বজায় রাখে ও যৌন আকাঙ্খা বৃদ্ধি করে। মাস্তুরীন দীর্ঘদিন হতে বিশ্বস্ততার সাথে সব ধরনের ঋতুস্রাবজনিত সমস্যা নিরাময়ে ব্যবহৃত হয়ে আসছে। ইহা মহিলাদের হরমোনের স্বাভাবিক নিঃসরণ বজায় রাখে। নিয়মিত মাস্তুরীন সেবনে মহিলাদের অনিয়মিত ও কষ্টকর ঋতুস্রাব নিরাময় করে এবং সুনিদ্রা আনয়ন করে। মাস্তুরীন-এ পর্যাপ্ত পরিমাণে আয়রণ থাকায় ইহা রক্তে হিমোগ্লোবিনের মাত্রা বৃদ্ধি করে ও রক্তাল্পতা পূরণ করে।

সিরাপ মাস্তুরীন এর কাজ কি

উপাদান: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Saraca indica (অশোক ছাল) ২৫০.০০ মিগ্রা, Withania somnifera (অশ্বগন্ধা) ১২৫.০০ মিগ্রা, Abroma augusta (ওলটকম্বল) ৬২.৫০ মিগ্রা, Smilax china (চূবচীনী) ৬২.৫০ মিগ্রা, Rauwolfia serpentina (সর্পগন্ধা) ৫০.০০ মিগ্রা, Ferric ammonium citrate (লোহা) ১০.০০ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: অনিয়মিত ঋতুস্রাব, ব্যথাযুক্ত ঋতুস্রাব, ঋতুবদ্ধতা, শ্বেতপ্রদর, জরায়ুর দুর্বলতা, জরায়ুর প্রদাহ, রক্তাল্পতা।

সেবনবিধি: অনিয়মিত ও কষ্টকর ঋতুস্রাব: ঋতুস্রাব বন্ধের পর হতে পববর্তী ঋতুস্রাব পর্যন্ত ২ চা চামচ (১০ মিলি) প্রতি রাতে সেব্য; ঋতুবদ্ধতা: ২ চা চামচ (১০ মিলি) প্রতি রাতে সেব্য; শ্বেতপ্রদর: ২ চা চামচ (১০ মিলি) প্রতি রাতে সেব্য; জরায়ুর প্রদাহ: ২ চা চামচ (১০ মিলি) ঈষদুষ্ণ পানির সাথে মিশিয়ে প্রতি রাতে সেব্য; রক্তাল্পতা: ২ চা চামচ (১০ মিলি) প্রতি রাতে সেব্য। রোগের তীব্র অবস্থায় ১ মাত্রা সকালে ও ১ মাত্রা রাতে অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: এম্বার বোতলে ৪৫০ মিলি, ২২৫ মিলি ও ১০০ মিলি সিরাপ।

মূল্য: ৪৫০ মিলি সিরাপ ১৭৫.০০ টাকা, ২২৫ মিলি সিরাপ ১২০.০০ টাকা, ১০০ মিলি সিরাপ ৭০.০০ টাকা।

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: দুধ ম্যাসাজ করার পদ্ধতি – মেয়েদের

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি