সিরাপ মারবেলাস ( বেলগিরী ) এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সিরাপ মারবেলাস ( বেলগিরী ) এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সিরাপ মারবেলাস ( বেলগিরী ) এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সিরাপ মারবেলাস ( বেলগিরী ) এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরও পড়ুন: মেয়েদের দু-ধ বড় করার ঔষধের নাম ও দাম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সিরাপ মারবেলাস এর কাজ কি

ডায়রিয়া, আমাশয় ও পরিপাকতন্ত্রের যাবতীয় গোলযোগ নিরাময় করে

বর্ণনা: মারবেলাস বেল ও কুড়চির সমন্বয়ে প্রস্তুত অনন্য হারবাল সিরাপ যা ডায়রিয়া, আমাশয়সহ পরিপাকতন্ত্রের যাবতীয় গোলযোগ নিরাময়ে অত্যন্ত কার্যকরী। মারবেলাস ডায়রিয়া, আমাশয় ও পরিপাকতন্ত্রের রোগ সৃষ্টিকারী বিভিন্ন প্রকার ব্যাকটেরিয়া যেমন- সিগেলা, ই. কোলাই, সালমোনেলা ইত্যাদি; বিভিন্ন পরজীবি যেমন-অ্যান্টামিবা হিস্টোলাইটিকা, জিয়ার্ডিয়া ল্যাম্বলিয়া ইত্যাদি এবং বিভিন্ন প্রকার ক্রিমি যেমন-অ্যাসকারিস লুম্ব্রিকোয়েডস (গোল বা কেঁচো ক্রিমি), অ্যানকাইলোস্টোমা ডিওডেনাল (বক্র ক্রিমি) এবং টিনিয়া সোলিয়াম (ফিতা ক্রিমি) ইত্যাদির বিরুদ্ধে কার্যকরী ভূমিকা পালন করে।

সিরাপ মারবেলাস ( বেলগিরী ) এর কাজ কি

উপাদান: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Aegle marmelos (কাঁচা বেলের মজ্জা) ১.০ গ্রাম, Holarrhena antidysenterica (কুড়চি ছাল) ০.৫ গ্রাম এবং অন্যান্য উপাদান পরিমাণমত ।

নির্দেশনা: ডায়রিয়া, আমাশয়, ইরিটেবল বাওয়েল সিনড্রোম (আই.বি.এস), অতিরিক্ত পিপাসা।

সেবনবিধি: প্রাপ্ত বয়স্ক: ২ চা চামচ (১০ মিলি) দৈনিক ৩-৪ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
অপ্রাপ্ত বয়স্ক: ১ চা চামচ (৫ মিলি) দৈনিক ৩-৪ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: এম্বার বোতলে ২২৫ মিলি ও ১০০ মিলি সিরাপ।

মূল্য: ২২৫ মিলি সিরাপ ১১৫.০০ টাকা, ১০০ মিলি সিরাপ ৭০.০০ টাকা।

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন