সিরাপ ছাফী এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সিরাপ ছাফী এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সিরাপ ছাফী এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সিরাপ ছাফী এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সিরাপ ছাফী এর কাজ কি

প্রাকৃতিক রক্ত পরিশোধক

বর্ণনা: ছাফী মূল্যবান প্রকৃতিক উপাদানের সমন্বয়ে প্রস্তুত বহুমুখী গুণসম্পন্ন হারবাল পলিফার্মাসিউটিক্যালস ওষুধ, যা বিগত ১৯৩৯ সাল থেকে রক্ত ও চর্ম রোগের চিকিৎসায় সাফল্যের সহিত ব্যবহৃত হয়ে আসছে। ছাফী রক্ত বিশুদ্ধের স্বাভাবিক প্রক্রিয়াকে উদ্দীপ্ত করার মাধ্যমে রক্ত পরিশোধন করে। ইহা মূত্র ও ঘর্ম নিঃসরণ বৃদ্ধি করে এবং পরিপাকতন্ত্রকে উদ্দীপ্ত করার মাধ্যমে অন্ত্রের গতি বৃদ্ধি করে। ছাফী নাকের রক্তক্ষরণ বন্ধ করে, কোষ্ঠকাঠিন্য নিরাময় করে, কোষস্থ রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে এবং ঋতু পরিবর্তনকালীন সৃষ্ট বিভিন্ন রোগ প্রতিরোধে কার্যকরী ভূমিকা রাখে।

সিরাপ ছাফী এর কাজ কি

উপাদান: প্রতি ৫ মিলি সিরাপে আছে (জলীয় নির্যাস আকারে)- Cassia angustifolia (সোনাপাতা) ১৭.০০ মিগ্রা, Rheum emodi (রেউচিনি) ১৩.০০ মিগ্রা, Cassia occidentalis (কালকাসুন্দে) ১২.৫০ মিগ্রা, Ocimum sanctum (তুলসী) ২.৫০ মিগ্রা, Ipomoea turpethum (তেউরী মূল) ২.০০ মিগ্রা, Rosa damascena (গোলাপ ফুল) ২.০০ মিগ্রা, Sphaeranthus indicus (মুন্ডীরী ফুল) ২.০০ মিগ্রা, Gentiana kurroo (নীলকন্ঠী) ২.০০ মিগ্রা, Fumaria parviflora (ক্ষেতপাপড়া/ শাহতারা) ২.০০ মিগ্রা, Clitoria ternatea (অপরাজিতা) ২.০০ মিগ্রা, Artemisia absinthium (নাগদনা) ২.০০ মিগ্রা, Nymphaea alba (শাপলা ফুল) ১.২৫ মিগ্রা, Dalbergia sissoo (শিশু পাতা) ১.২৫ মিগ্রা, Pterocarpus santalinus (রক্তচন্দন) ১.২৫ মিগ্রা, Tinospora cordifolia (গুলঞ্চ) ১.২৫ মিগ্রা, Terminalia chebula (হরীতকী) ১.২৫ মিগ্রা, Zingiber zerumbet (একাঙ্গি) ১.২৫ মিগ্রা, Swertia chirata (চিরতা) ১.২৫ মিগ্রা, Andrographis paniculata (কালমেঘ) ১.২৫ মিগ্রা, Bauhinia racemosa (রক্তকাঞ্চন) ১.২৫ মিগ্রা, Azadirachta indica (নিম) ১.২৫ মিগ্রা এবং Curcuma longa (হলুদ) ১.২৫ মিগ্রা।

নির্দেশনা: রক্ত দূষণ, ব্রণ, ফোড়া, ফুসকুড়ি, একজিমা, সোরাইসিস, খোঁস-পাচড়া এবং চুলকানী, নাকের রক্তক্ষরণ, কোষ্ঠকাঠিন্য, স্থূলতা , হাম, প্রস্রাবকালীন জ্বালা-পোড়া।

সেবনবিধি: প্রাপ্ত বয়স্ক: ২-৪ চা চামচ (১০-২০ মিলি) দৈনিক ১-২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
অপ্রাপ্ত বয়স্ক: ১/২-১ চা চামচ (২.৫-৫ মিলি) দৈনিক ১-২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
বিঃ দ্রঃ সিরাপ ছাফী সাধারণত সকালে এক কাপ দুধ, পানি অথবা ফলের রসের সাথে সেব্য। যদি অবস্থা তীব্র হয় আরও ২ মাত্রা গ্রহণ করতে হবে। একমাত্রা বিকালে এবং অন্যটি শয়নের সময়। কোষ্ঠকাঠিন্যে ছাফী সিরাপ গরম দুধ অথবা গরম পানির সাথে রাতে সেবন করতে হবে। ব্যবহারের সময়সীমা কমপক্ষে ১ মাস হতে হবে।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া:- নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা:- ছাফী সেবনের সময়ে ক্ষুধার পরিমাণের চেয়ে কম খেতে হবে। ভাজা, মসলা এবং গুরুপাক খাদ্য পরিহার করতে হবে। শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ:- আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা:- পিইটি বোতলে ৪৫০ মিলি ও ১০০ মিলি এবং এম্বার বোতলে ২২৫ মিলি সিরাপ।

মূল্য:– ৪৫০ মিলি সিরাপ ২০০ টাকা, ২২৫ মিলি সিরাপ ১৪০ টাকা, ১০০ মিলি সিরাপ ৭৫ টাকা।

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম