সফূফ সুপারিপাক এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সফূফ সুপারিপাক এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সফূফ সুপারিপাক এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সফূফ সুপারিপাক এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ পড়ুনঃ লিংগ মোটা বড় করার  ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সফূফ সুপারিপাক এর কাজ কি

মহিলাদের প্রজনন অঙ্গের শক্তি ও কার্যক্ষমতা বৃদ্ধি করে

বর্ণনা: সফূফ সুপারিপাক শুষ্ক খেঁজুর, সুপারি, মনজিষ্ঠা, গম, আরবী গাম, কাগজী বাদাম, শুষ্ক আদা, জায়ফল এর সমন্বয়ে প্রস্তুত। সুপারিপাক শ্বেতপ্রদর, সন্তান উৎপাদনে অক্ষমতা, দ্রুতস্খলন, শুক্রমেহ, জরায়ুর দুর্বলতা দূর করে এবং গর্ভপাত প্রতিরোধে অব্যর্থ ওষুধ। ইহা নিয়মিত ব্যবহারে কোমরের বেদনা সম্পূর্ণরূপে আরোগ্য হয়। সুপারিপাক যেমন শক্তিবর্ধক তেমনি রোগ-ব্যাধি ও দুর্বলতা দূর করে।

সফূফ সুপারিপাক এর কাজ কি

উপাদান: প্রতি ৫ গ্রামে আছে- Phoenix dactylifera (খোরমা) ১৮৬.৫০ মিগ্রা, Areca catechu (সুপারি) ৯৩.০০ মিগ্রা, Rubia cordifolia (মনজিষ্ঠা) ৪৬.৫০ মিগ্রা, Triticum aestivum (গমের শ্বেতসার) ৯৩.০০ মিগ্রা, Acacia arabica (আরবী গাম) ৯৩.০০ মিগ্রা, Prunus amygdalus (কাগজী বাদামের শাঁস) ১৮৬.৫০ মিগ্রা, Tribulus terrestris (গোক্ষুর কাটা) ১৮৬.৫০ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: শ্বেতপ্রদর, সন্তান উৎপাদনে অক্ষমতা, দ্রুতস্খলন, শুক্রমেহ, জরায়ুর দুর্বলতা, গর্ভপাতজনিত সমস্যা।

সেবনবিধি: ২-৩ চা চামচ দৈনিক ১-২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্লাস্টিক কন্টেইনারে ৫০ গ্রাম।

মূল্য: ৫০ গ্রাম ১৩০.০০ টাকা

আরও পড়ুন: ভাই বোন চটি গল্প – দেখা কত অপরাধ জেনে নিন

আরও পড়ুন: সহবাস করার পদ্ধতি – বিভিন্ন আসনের ছবি