সফূফ কারহিন এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম সফূফ কারহিন এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; সফূফ কারহিন এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

সফূফ কারহিন এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি,

সফূফ কারহিন এর কাজ কি

পেপটিক আলসার ও অম্লাধিক্য নিরাময়ে অত্যন্ত কার্যকরী

বর্ণনা: কারহিন যষ্টিমধু, কাতিরা গাম, রুমী মস্তগী ইত্যাদি প্রাকৃতিক ওষুধি উপাদানের সমন্বয়ে প্রস্তুত। ইহা অম্লাধিক্য এবং পেপটিক আলসার নিরাময় করে। ইহা রোগ সৃষ্টিকারী বিভিন্ন ব্যাক্টেরিয়া ও ভাইরাস এর বিরুদ্ধে কাজ করে। কারহিন বিরেচক, প্রদাহনাশক এবং লিভার সুরক্ষাকারক হিসেবে কাজ করে।

সফূফ কারহিন এর কাজ কি

উপাদান: প্রতি ৫ গ্রামে আছে- Glycyrrhiza glabra (যষ্ঠিমধু) ৩.০৭ গ্রাম, Cochiospermum religiosum (কাতিলাগঁদ) ১.০২ গ্রাম, Pistacia lentiscus (রুমী মস্তগী) ৫১৫.০০ মিগ্রা, Red Ochre (গেরুমাটি) ১৭০.০০ মিগ্রা, Hydrated magnesium silicate (সঙ্গজরাহত) ৮৩.০০ মিগ্রা, Lapis lazuli (লাজওয়ার্দ) ৬৫.০০ মিগ্রা এবং Mineral Bezoar (যহরমোহরা) ৬৫.০০ মিগ্রা।

নির্দেশনা: অম্লাধিক্য, পেপটিক আলসার, কোষ্ঠকাঠিন্য, পাকস্থলীর প্রদাহ, পেট ফাঁপা।

সেবনবিধি: ১ চা চামচ দৈনিক ৩ বার আহারের পূর্বে অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্লাস্টিক কন্টেইনারে ৫০ গ্রাম।

মূল্য: ৫০ গ্রাম ৬০০.০০ টাকা

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ