শুক্রাণু বৃদ্ধির ঔষধ

শুক্রাণু বৃদ্ধির ঔষধ

পুরুষের নানাবিধ সমস্যার কারণে দেখা দেয় বীর্য পাতলা হয়ে যায় বীর্যপাত না হওয়ার কারণে অনেকগুলো সমস্যার সম্মুখীন হতে হয় এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে সন্তান জন্মদানের অক্ষমতা শুক্রাণু বৃদ্ধির ঔষধ অধিক সময় বীর্য ধরে রাখা বা অধিক সময় সহবাস করা অন্যভাবে বলা যায় দ্রুত বীর্যপাতের সমস্যা এসকল এর মূল কারণ হচ্ছে বীর্য পাতলা থাকা। আজকের আর্টিকেলটিতে আমরা আপনাদেরকে একটি হোমিও ঔষধের নাম বলব যেটি ঔষধ খেলে আপনার বীর্য খুব সহজে ঘন হয়ে যাবে।

শুক্রাণু বৃদ্ধির ঔষধ সরাসরি কিনতে – 01751358526

আরো পড়নঃছেলেদের বীর্য ঘন করার হোমিও ঔষধ

হোমিও ঔষধের প্রতি আমাদের সকলের একটু দুর্বলতা রয়েছে আর এজন্যই আমরা সবসময় হোমিও ঔষধ এর উপর বিশ্বাস করে থাকি। আপনার যদি বীর্য পাতলা হয়ে থাকে তাহলে আপনি আজকে আমরা যে অংশটি সাজেস্ট করব এটি ব্যবহার করতে পারেন নাম কিভাবেSelenium 3X ক্রয় করবেন কীভাবে ব্যবহার করবেন সবকিছুই থাকবে আর্টিকেলটিতে ধারাবাহিকভাবে।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ – দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

শুক্রাণু বৃদ্ধির ঔষধ

যেসকল পুরুষের বীর্য পাতলা অধিক সময় বীর্য ধরে রাখতে পারে না স্ত্রী সহবাসের সময় দ্রুত বীর্যপাত হয়ে যায় এ সকল সমস্যা দূর করার জন্য আপনি সেলিনিয়াম থ্রিএক্স Selenium 3X খাওয়ার নিয়ম এই ঔষধটি ব্যবহার করতে পারেন ঔষধটির মূল কাজ হচ্ছে পুরুষের বীর্য ঘন করা পরিমাণ বৃদ্ধি করা হলে অধিক সময় সহবাস করা যায়।

সরাসরি সেলিনিয়াম থ্রিএক্স কিনতে – 01751358526

আরো পড়নঃছেলেদের বীর্য ঘন করার হোমিও ঔষধ

শুক্রাণু বৃদ্ধির ঔষধের নাম

শুক্রাণু বৃদ্ধির ঔষধের নাম


১. ঔষধটির প্রথম কাজ হচ্ছে বীর্যের ঘনত্ব বৃদ্ধি করা অর্থাৎ বীর্য পাতলা থাকলে তা গ্রহণ করতে এটি কাজ করে থাকে।

২. বীর্য ঘন হওয়ার অন্যতম একটি কারণ হচ্ছে বীর্যে স্পাম এর পরিমাণ কমে যাওয়া এটি বীর্যের পরিমাণ বৃদ্ধি করে ফলে সন্তান জন্মদানের সক্ষমতা সৃষ্টি হয়।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ – দোন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে

আরো পড়নঃ একটানা ৪০ মিনিট সেক্স করার স্প্রে

৩. হোমিও এই ঔষধটি আরেকটি উল্লেখযোগ্য কাজ হল যে সকল পুরুষ দ্রুত বীর্যপাত হয়ে যায় তাদের সমস্যা হবে কারণ বীর্যপাত হওয়ার অন্যতম একটি কারণ হলো বীর্য পাতলা হয়ে যাওয়া।

৪. সেলেনিয়াম থ্রি এক্স আপনি খেলে আপনার মধ্যে বীর্য উৎপাদন বৃদ্ধি পাবে যৌন আকাঙ্ক্ষা তৈরি হবে যৌন দুর্বলতা গুলো দূর হবে যৌন সমস্যার সমাধানে ঔষধ হোমিও ঔষধ এর মধ্যে উপরের দিকে রয়েছে।

শুক্রাণু বৃদ্ধির ঔষধ হামদর্দ

১. ঔষধটির উল্লেখযোগ্য উপকারিতা হলো এটি বীর্য উৎপাদন বৃদ্ধি করে বীর্য ঘন করে ফলে বীর্য সমস্যা দূর হয়ে যায়।

২. সেলেনিয়াম ঔষধ সেবন করার ফলে যে সকল পুরুষ সন্তান দান করতে সমস্যা হয় তখন তাদের বিশেষ করে এই সমস্যাও দূর করতে সম্ভব।

আরো পরুনঃ অপু বিশ্বাসের মোবাইল নাম্বার

আরো পরুনঃ লম্বা হওয়ার উপায়: মাত্র দিনে লম্বা হবেন

৪. আমরা অনেকেই অভিযোগ করে দ্রুত বীর্যপাতের সমস্যায় ভুগছি কিন্তু আমরা অনেকেই জানি না দ্রুত বীর্যপাতের অন্যতম একটি কারণ হচ্ছে বীর্যের মান পাতলা হয়ে যাওয়া সুতরাং আপনি যদি বীর্য ঘন করতে পারেন তাহলে অধিক সময় সহবাস করতে পারবেন।

শুক্রাণু বৃদ্ধির ঔষধ হামদর্দ

ঔষধটি আপনি যদি বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল থেকে সংগ্রহ করতে চান তাহলে সংগ্রহ করতে পারবেন আমাদের থেকে মনে রাখবেন অংশটি হোমিও ঔষধ সুতরাং একটি নকল কিংবা মান সম্পর্কে আপনাকে দ্বিতীয়বার ভাবতে হবে না।

আপনি যদি আমাদের থেকেই ঔষধ টা নিতে চান তাহলে আপনাকে প্রতিটি ঔষধের জন্য গুনতে হবে ৪৫০ টাকা করে অর্থাৎ প্রতি ফাইল ওষুধের দাম 650 টাকা এর সাথে আপনাকে ডেলিভারি চার্জ অবশ্যই গুনতে হবে ঢাকার মধ্যে 50 টাকা ঢাকার বাইরে ১৫০ টাকা।

Selenium 3X খাওয়ার নিয়ম

সেলেনিয়াম থ্রিএক্স ঔষধটি আপনি প্রতিদিন রাতে সেবন করবেন 2 টি করে ট্যাবলেট। অথবা আপনি যদি ঔষধটি কোন ডাক্তারের থেকে সংগ্রহ করে তাহলে ডাক্তার থেকে ওষুধ সেবন করার নিয়ম পদ্ধতি অবশ্যই জেনে নেবেন।

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ – ব্রেস্ট – বড় করার ক্রিম

selenium 3x price in bangladesh ঔষধ আমাদের রিভিউ আর্টিকেলটি ছিল এ পর্যন্ত আপনার যেকোনো অনলাইন কেনাকাটার জন্য অবশ্যই ভিজিট করুন আমাদের ওয়েবসাইটটি www.Gazivai.com আমাদের সাইটে আপনি পেয়ে যাবেন ইলেকট্রনিক্স থেকে কসমেটিকস এবং বিভিন্ন গোপনীয় পণ্য সামগ্রী থেকে শুরু করে মেয়েদের ব্রা পেন্টি জুতা সানগ্লাস প্যান্ট খেলাদুলা সামগ্রী সহ সকল পণ্য বাংলাদেশের সবচাইতে কম দামে।

শুক্রাণু বৃদ্ধির প্রাকৃতিক উপায়

১.পালংশাক
আপনার খাদ্য তালিকায় পুষ্টিতে ভরপুর পালং শাক নিয়মিত রাখা চাই। এতে প্রচুর পরিমাণে ভিটামিন ও মিনারেল রয়েছে। ভিটামিন এ, বি২, সি, ই, কে, আয়রন, ম্যাগনেসিয়াম, ক্যালসিয়াম, ফসফরাস, জিঙ্ক, কপার ও প্রোটিন পাবেন এই একটি শাক থেকেই।

শুক্রাণু বৃদ্ধির প্রাকৃতিক উপায়

২.জল
জলের উপকারিতা বলে শেষ করা যাবেনা। জল শুধু প্রাণ বাঁচায় না। জল আমাদের শরীরে প্রধান উপাদান। আমাদের শরীরের ৫৫ থেকে ৮০ ভাগ জল থাকে। শরীর সুস্থ রাখতে প্রতিদিন ৮ থেকে ১০ গ্লাস জল পান করা উচিত।

৩.গাজর
পুষ্টিতে পরিপূর্ণ এই সবজিটি তার যথার্থ কদর পায় না। নামে সবজি হলেও আসলে এটি মূল। গাজরের অনেক গুণাগুণ আছে। সবজিটা বেশ খেতে মিষ্টি। গাজরে থাকা ভিটামিন পুরুষদের স্নায়ুতন্ত্রকে শক্তিশালী করতে এবং যৌন কার্যকলাপ বৃদ্ধি করতে সাহায্য করে।

আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পড়নঃ মেয়েদের ছামা – ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম

৪.কুমড়ো বীজ

নানা পুষ্টি উপাদানে ঠাসা কুমড়ো বীজ। এতে আছে ভিটামিন বি, ম্যাগনেশিয়াম, আয়রন, জিঙ্ক, কপার, অ্যান্টিঅক্সিডেন্ট, ফাইটোস্টেরল এবং প্রোটিন। কুমড়ো বীজে আরও আছে প্রদাহরোধী উপাদান।

৫.ডাল: প্রতিদিনের খাদ্য তালিকায় অপরিহার্য এক খাদ্য উপাদান হলো ডাল। বিভিন্ন প্রকারের ডাল নানা পুষ্টিগুণে ভরপুর। প্রোটিনের চমত্‍কার উত্‍স হওয়ায় তা স্বাস্থ্যের জন্য অনেক ভালো। নিরামিষভোজীদের প্রোটিনের চাহিদা পূরণ করতে এর বিকল্প নেই।

আরো পড়ুনঃ একটানা ৩০ থেকে ৪০ মিনিট সেক্স করার ঔষধ।

আরো পড়ুনঃ বাচ্চা দুধ খাওয়ানোর ব্রা মাত্র ২০০- ৩৫০ টাকা

৬.বাদাম
আপনি জানেন কি যৌবন ধরে রাখতে বাদামের অবদান অনস্বীকার্য। বিশেষ করে সারারাত যদি সেই বাদাম জলে ভিজিয়ে রেখে খান তবে তো তার সুফল পাবেনই আপনি। বাদামে প্রচুর জিঙ্ক থাকে। এই জিঙ্ক শুক্রাণুর সংখ্যা বাড়ায় এবং শক্তিশালী শুক্রাণু তৈরি করে।
৭.ডালিম
ডালিম ফলটি দেখতে যেমন সুন্দর। এর পুষ্টিগুণও কিন্তু ব্যাপক। ডালিমে প্রচুর পরিমাণে রোগ প্রতিরোধক অ্যান্টি অক্সিডেন্ট রয়েছে। ডালিম ফল আয়ুর্বেদিক ও ইউনানী চিকিত্‍সায় পৈথ্য হিসেবে ব্যবহৃত হয়।

৮.ডিম্
ডিম যৌন স্বাস্থ্যের জন্য অত্যন্ত উপকারী একটি খাবার। প্রতিদিন সকালের ব্রেকফাস্টে ডিম খেলে যৌবন ধরে রাখা সম্ভব বহুদিন।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ তানিয়া নামের অর্থ কি | Tania namer ortho ki

আরো পড়ুনঃ Ssc এর পূর্ণরূপ কি ? ssc full meaning

 আরো পড়ুনঃ  অ নামের ছেলেরা কেমন হয়

 আরো পড়ুনঃ  অ নামের মেয়েরা কেমন হয়

 আরো পড়ুনঃ আয়াত নামের অর্থ কি । Ayat namer ortho ki

 আরো পড়ুনঃ অর্পিতা নামের অর্থ কি | Arpita namer ortho ki

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *