লিংগ ছোট হলে কি করনীয়

লিংগ ছোট হলে কি করনীয় ? লিংগ ছোট হলে কি হয়

পুরুষের লিঙ্গ যদি আকৃতিতে ছোট থাকে তাহলে করনীয় কি লিংগ ছোট হলে কি করণীয় এবং লিঙ্গ ছোট হলে কি করবেন বা কি করা উচিত এ সম্পর্কে নানান তথ্য আমরা আর্টিকেলটিতে দেওয়ার চেষ্টা করবো আপনি সেগুলো ফলো করতে পারেন আবার চাইলে এড়িয়ে যেতে পারেন৷

লিংগ ছোট হলে কি করনীয়

আপনার লিঙ্গ যদি আকৃতিতে ছোট থাকে তাহলে আপনার করণীয় হচ্ছে আপনি সঠিক ব্যবহার জানতে হবে প্রথমত হচ্ছে আপনি চাইলে লিঙ্গ-বড়-করার-ঔষধ ব্যবহার করতে পারেন আবার দ্বিতীয়ত হচ্ছে আপনি ছোট লিঙ্গ দিয়ে স্ত্রীকে সঠিক মাত্রায় যৌন আনন্দ দিতে পারবেন।

gazivai.com
gazivai.com

আরো পড়ুনঃলিংগ মোটা বড় করার ম্যাক্সম্যান জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

তবে আপনার লিঙ্গ যদি আকৃতিতে একেবারে ছোট থাকে অর্থাৎ দাড়ানো অবস্থায় তিন ইঞ্চির কম থাকে তাহলে আপনাকে অবশ্যই ডাক্তারের সাথে পরামর্শ করার সবচেয়ে জরুরি হবে।

আকৃতিতে তিন ইঞ্চির বড় লিঙ্গ ধরা একজন মেয়ের অর্গাজম করা সম্ভব সুতরাং আপনার লিঙ্গ যদি তিন ইঞ্চির বড় থাকে তাহলে আপনি নিশ্চিত ভাবে একজন মেয়ের সাথে সহবাস করতে পারবেন এবং তাকে তৃপ্তি দিতে পারবেন।

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ ১ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

লিংগ ছোট হলে কি করব

আপনার লিঙ্গের আকৃতি যদি তিন ইঞ্চি থেকে বড় হওয়ায় এবং আপনার এই লিঙ্গ আপনি যদি আরো বড় ও মোটা শক্তিশালী করে তুলতে চান তাহলে আপনি ব্যবহার করতে পারেন টাইটান জেল এটি ব্যবহারে আপনার লিঙ্গে রক্ত প্রবাহ বৃদ্ধির মাধ্যমে লিঙ্গ মোটা ও শক্তিশালী হবে।

লিংগ ছোট হলে কি করনীয়

আরো পড়ুনঃ মেয়েদের ওমেন এক্স পাওয়ার ট্যাবলেট কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের থেকে আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই টাইটান জেল ক্রয় করতে পারবেন টাইটান জেল ব্যাবহারের মাধ্যমে আপনার লিঙ্গের আকৃতি অনেক বেশি বাড়িয়ে তুলতে পারবেন।

দ্বিতীয় উপায়টি হচ্ছে আপনার লিঙ্গ যদি এক ইঞ্চি পরিমাণ বৃদ্ধি করতে চান তাহলে আপনি ম্যাজিক কনডম ব্যবহার করতে পারেন এই কনডমের ধ্বংস করার থাকায় এটি ব্যবহারে আপনার লিঙ্গ এক ইঞ্চি পরিমাণ বৃদ্ধি হবে।

লক্ষ রাখবেন সব কনডমের মাথায় এক ইঞ্চি পরিমাণ ভরা থাকে না কখনো কখনো এটি কিছু কম পরিমাণে ভরা থাকে তো আপনি যার থেকে ক্রয় করে নিবেন তার থেকে জেনে নিবেন মাথার মাথা ভরাট কি না মাথা ভরা আবার মাথা ভরা দুটি উপায়ে ম্যাজিক কনডম গুলো পাওয়া যায়

লিংগ ছোট হলে কি হয়

ছোট লিঙ্গ সাধারণত মেয়েরা বেশি তৃপ্তি পায় না কারণ মেয়েদের যৌনাঙ্গের গভীরতা রয়েছে যৌনাঙ্গের তলদেশে যদি লিঙ্গ প্রবেশ না করে তাহলে মেয়েদের অর্গাজম হতে তুলনামূলক দেরি হয়।

gazivai.com
gazivai.com

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

এজন্য যাদের লিঙ্গ আকৃতি একটু বেশি তারা মেয়েদের দ্রুত অর্গাজম করতে পারে তবে লিঙ্গের আকৃতি তিন ইঞ্চির বেশি হলেই একজন মেয়ের অর্গাজম করানো সম্ভব সহবাসের সময় আপনি যত বেশি খুশি হবেন স্ত্রীকে ততো বেশি আনন্দ দিতে পারবেন।

এজন্য সহবাস করার আদর্শ পদ্ধতি এবং নিয়মগুলো আপনাকে জেনে নিতে হবে এতে আপনি যেকোন মেয়েকে দীর্ঘ সময় ধরে সহবাস সময় দিতে পারবেন এবং মেয়েটির পরিপূর্ণ তৃপ্তি সহবাস আনন্দ লাভ করতে সক্ষম হবে।

লিংগ ছোট হলে কি সমস্যা

আপনার কাছে যদি লিঙ্গ ছোট হওয়ার সমস্যা মনে হয় তাহলে আপনি এটি বড় করার যে যেগুলো আমরা তুলে ধরেছি এগুলো ব্যবহারের মাধ্যমে আপনি বড় করে তুলতে পারেন খুব সহজেই।

আশা করি খুব দ্রুতই আপনি লিঙ্গ-বড়-করার এগুলো ব্যবহার করবেন নয়তো পরিপূর্ণ তৃপ্তি পাওয়ার জন্য আপনি লিঙ্গের সঠিক ব্যবহার সম্পর্কে জেনে নেবেন আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোন প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে সেটি অবশ্যই কমেন্টে লিখে জানিয়ে দিতে পারেন