ফেক্সো ১৮০ এর কাজ কি – খাওয়ার নিয়ম ও উপকারীতা

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে : ফেক্সো ১৮০ এর কাজ কি সম্পর্কে কথা বলব : ফেক্সো ১৮০ এর কাজ কি – খাওয়ার নিয়ম ও উপকারীতা? এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক ফেক্সো ১৮০ এর সম্পর্কে আলোচনা।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

ফেক্সো ১৮০ এর কাজ কি

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

এছাড়াও আপনি যদি অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তবে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইটের ঠিকানা হল অনলাইন শপ gazivai.com আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনি পেয়ে যাবেন আপনার দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র যা আপনি খুবই কম মূল্যে কিনতে পারবেন এবং আপনি অর্ডার করে দিলে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনার কাছে পৌঁছে দিবেন খুবই তাড়াতাড়ি তো আর দেরি না করে আপনি এখনি অর্ডার করে ফেলুন আমাদের অনলাইন শপে এবং আমাদের প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করে আপনার অর্ডারটি পৌঁছে দিবে.. আপনি অনলাইনে অর্ডার না করতে চাইলে আমাদের নাম্বারে দেওয়া নাম্বারটিতে সরাসরি যোগাযোগ করে অর্ডার করে নিতে পারেন আপনার পছন্দের পণ্যটি

পার্সোনাল এবং গোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন educationonlineshop.com ওয়েবসাইট অথবা সরাসরি কিনতে ফোন করুন 01622913639 এই নাম্বারে

ফেক্সো ১৮০ এর কাজ কি

সম্পর্কে অনেকেই আমাদের কাছে জানতে চাই জ্বর সর্দি কাশির এন্টিবায়োটিক ওষুধের নাম সম্পর্কে জ্বর সর্দি-কাশি এর এন্টিবায়োটিক এর নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যায়। ফেক্সো সুনির্দিষ্টভাবে পেরিফেরাল H1 রিসেপ্টর-এর কার্যকারিতা রোধ কারী একটি এন্টিহিস্টামিন। মুখে সেবনের পর এটি দ্রুত পরিশোষিত হয় এবং ২-৩ ঘন্টার মধ্যে সর্বোচ্চ প্লাজমা ঘনত্বে পৌঁছায়। দৃশ্যত, এটি ব্লাড ব্রেইন ব্যারিয়ার অতিক্রম করে না।

ফেক্সো ১৮০ এর কাজ কি

ব্যবহার :সিজনাল এলার্জিক রাইনাইটিস ক্রণিক ইডিয়প্যাথিক আর্টিক্যারিয়া।

সিজনাল এলার্জিক রাইনাইটিস: ফেক্সোফেনাডিন প্রাপ্ত বয়স্ক এবং ২ বছর বা এর বেশি বয়সের শিশুদের সিজনাল এলার্জিক রাইনাইটিস জনিত সকল উপসর্গসমূহকে দুর করে। হাঁচি, নাক দিয়ে পানি পড়া, নাকের ও গলার চুলকানি, ত্বকের চুলকানি এবং চোখ লাল হওয়া উপশমে নির্দেশিত।

ক্রনিক ইডিওপ্যাথিক আর্টিকেরিয়া:ফেক্সোফেনাডিন ৬ মাস বয়স থেকে শুরু করে বয়স্ক, সব বয়সের রোগীর ক্রনিক ইডিওপ্যাথিক আর্টিকেরিয়ার ফলে ত্বকের উপসর্গগুলোকে দুর করতে নির্দেশিত।

ফেক্সো খাওয়ার নিয়ম : ট্যাবলেট: প্রাপ্ত বয়স্ক এবং ১২ বছরের বেশী বয়সের শিশুদের জন্য দৈনিক দুইটি করে ৬০ মি.গ্রা. ট্যাবলেট অথবা দৈনিক একটি করে ফেক্সো ১৮০ মি.গ্রা. ট্যাবলেট।
৬ থেকে ১১ বছর বয়সের শিশুদের জন্য দৈনিক দুইবার করে ৩০ মি.গ্রা. ফেক্সোফেনাডিন অথবা দৈনিক একটি ৬০ মি.গ্রা. ট্যাবলেট।
ওরাল সাসপেনশন: ২-১১ বছর বয়সের শিশুদের জন্য দৈনিক ২ বার করে ৩০ মি.গ্রা. (৫ মি.লি.) সাসপেনশন সেব্য।
২-১১ বছর বয়সের শিশুদের জন্য দৈনিক ২ বার করে ৩০ মি.গ্রা. (৫ মি.লি.) সাসপেনশন সেব্য।
৬ মাস থেকে ২ বছরের কম বয়সের শিশুদের জন্য দৈনিক ২ বার করে ১৫ মি.গ্রা. (২.৫ মি.লি.) সাসপেনশন সেব্য।

পার্শ্বপ্রতিক্রিয়া
ফেক্সোফেনাডিন খেলে ঘুম ঘুম ভাব সহ অন্যান্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়না এবং এটা ডোজ এর সাথে সম্পর্কযুক্ত নয়। তবে সম্ভাব্য পার্শ্ব প্রতিক্রিয়া গুলোর মধ্যে রয়েছে ভাইরাল ইনফেকশনের মত উপসর্গ যেমন, ঠান্ডা, বমি বমি ভাব, ডিসমেনোরিয়া, ক্লান্তিভাব, মাথা ব্যাথা এবং গলায় চুলকানি।

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ