পানি খাওয়ার দোয়া

পানি খাওয়ার দোয়া

পানি খাওয়ার দোয়া প্রত্যেকটি কাজ করার পূর্বে আমাদের নির্দিষ্ট কিছু নিয়ম মেনে চলা উচিত তাই আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা এটি সম্পর্কে জানব তোর পানি পানের দোয়া পানি খাওয়ার দোয়া সম্পর্কে জেনে নেয়া যাক।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম ও দাম জেনে নিন

পানি খাওয়ার দোয়া

পানি পান করার শুরুতে এই দোয়া পড়তে হয়—- بِسْمِ اللّه الرَّحْمنِ الرَّحِيْمِ উচ্চারণঃ- বিস্মিল্লাহির রাহমানির রাহীম।

পান করা শেষ হলে এই দোয়া পড়তে হয়—- اَلْحَمْدُ لِلّهِ الَّذِيْ جَعَلَه عَذْبًا فُرَاطًا بِرَحْمَتِه وَ لَمْ يَجْعَلْه مِلْحًا اُجَاجًا بِذُنُوبِنَا উচ্চারণঃ- আল্হামদুলিল্লাহীল্লাজী জা‘আলাহু আ‘জবান ফুরাতান ওয়া লাম ইয়াজআ‘ললাহু মিলহান উজাজান।

চা, কফি, ঠান্ডা ইত্যাদি পানীয় পান করার সময় পড়তে হয়—- اَللّهُمَّ بَارِكْ لَنَا فِيْه وزِدْنَا مِنْه উচ্চারণঃ- আল্লাহুম্মা বারিকলানা ফীহী ওয়াজিদনা মিনহু।

যমযমের পানি কিবলামূখী হয়ে পান করার সময় এই দোয়া পড়তে হয়—- اَللهُمِّ اِنّيْ اَسْأَلُكَ عِلْمًا نَافِعًا وَرِزْقًا وَاسِعًا وَشِفَاءً مِنْ كُلِّ دَاءٍ উচ্চারণঃ- আল্লাহুম্মা ইন্নী আ‘সআলুকা ই‘লমান নাফি‘আ ওয়া রিজকান ওয়াছি‘আ ওয়া সিফাআম মিন কুল্লি দায়ীন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক –  এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের এই আর্টিকেলটি আপনি অন্যদের মাঝে শেয়ার করতে পারেন আপনার বন্ধুদেরকে জানাতে পারেন পানি পান করার দোয়া সম্পর্কে বা পানি খাবার দোয়া সম্পর্কে।

আমাদের সকলের উচিত প্রত্যেক কাজের শুরুতে ভালো কাজগুলোর শুরুতে আমাদের প্রত্যেকেরই সঠিকভাবে কাজটি শুরু করা উচিত আর আমাদের আর্টিকেলগুলো তো আমরা এই তথ্যগুলো সঠিক ভাবে উপস্থাপন করার চেষ্টা করি।

পাশাপাশি আমাদের ওয়েবসাইটে বিভিন্ন ধরনের প্রোডাক্টের কানেকশন দেয়া রয়েছে আপনি কিন্তু প্রোডাক্টগুলো দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারে সরাসরি আমাদের ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন।

বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত থানা শহরে জেলা শহরে বিভাগীয় শহরগুলোতে আমরা হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে আমাদের প্রোডাক্ট গুলো পৌছে দিয়ে থাকে তাই আমাদের ওয়েবসাইট হোমপেজ ভিজিট কোন প্রোডাক্ট এর কালেকশন গুলো দেখুন এবং শেয়ার করুন