নাপা ট্যাবলেট এর কাজ কি – খাওয়ার নিয়ম ও উপকারীতা

অনলাইন শপ ( গাজী ভাই ডট কম) এর পক্ষ থেকে আজকের আর্টিকেলটিতে : নাপা ট্যাবলেট এর কাজ কি সম্পর্কে কথা বলব : নাপা ট্যাবলেট এর কাজ কি ?এই সম্পর্কে আমরা বিস্তারিত জানব এবং বিস্তারিত আলোচনা করবো যদি আপনাদের কোন মতামত থাকে তাহলে কমেন্ট করে জানিয়ে দিবেন আমাদের.। তো চলুন বন্ধুরা আর দেরি না করে এক্ষুনি শুরু করা যাক কোন নাপা ট্যাবলেট এর সম্পর্কে আলোচনা।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

নাপা ট্যাবলেট এর কাজ কি

Gazivai.com এ পে-নি-স  লম্বা করার ঔষধ মাত্র ৭৫০ টাকা কিনতে ক্লিক করুন  – এখনই ঔষধ কিনুন

Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত –  স্থান মেয়েদের পু -শি  কিনতেএখনই কিনুন

এছাড়াও আপনি যদি অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তবে আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইটের ঠিকানা হল অনলাইন শপ gazivai.com আমাদের ওয়েবসাইট ভিজিট করে আপনি পেয়ে যাবেন আপনার দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র যা আপনি খুবই কম মূল্যে কিনতে পারবেন এবং আপনি অর্ডার করে দিলে আমাদের বিক্রয় প্রতিনিধি আপনার কাছে পৌঁছে দিবেন খুবই তাড়াতাড়ি তো আর দেরি না করে আপনি এখনি অর্ডার করে ফেলুন আমাদের অনলাইন শপে এবং আমাদের প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করে আপনার অর্ডারটি পৌঁছে দিবে.. আপনি অনলাইনে অর্ডার না করতে চাইলে আমাদের নাম্বারে দেওয়া নাম্বারটিতে সরাসরি যোগাযোগ করে অর্ডার করে নিতে পারেন আপনার পছন্দের পণ্যটি

নাপা ট্যাবলেট এর কাজ কি

নাপা ট্যাবলেট প্যারাসিটামল ও ক্যাফেইনের একটি সমন্বিত ঔষধ। প্যারাসিটামলের ব্যথানাশক এবং জ্বর উপশমক গুণাবলীর সাথে কিছুটা প্রদাহবিরোধী কার্যকারিতাও রয়েছে। ক্যাফেইন হচ্ছে একধরনের অ্যালকালয়েড যা থিওফাইলিন সদৃশ জ্যানথিন যৌগ। প্যারাসিটামলের সাথে আন্তঃআণবিক সংযুক্তির মাধ্যমে ক্যাফেইন, প্যারাসিটামলের দ্রবণীয়তা ও আন্তঃমেমব্রেন ভেদ্যতা বৃদ্ধি করে। এছাড়াও ক্যাফেইন পেইন থ্রেশোল্ড এবং পেইন সহনীয়তা বৃদ্ধি করে। ক্যাফেইন মস্তিষ্কের ভেসেল টোন বৃদ্ধি করে যা মাইগ্রেন ও মাথাব্যথার চিকিৎসায় সহায়ক।

নাপা ট্যাবলেট এর কাজ কি

ব্যবহার : জ্বর, মাথাব্যথা ও মাইগ্রেইন, সাধারণ সর্দিজ্বর ও ফ্লু, কণ্ঠনালীর প্রদাহ, কান ব্যথা, দাঁত ব্যথা, পিঠ ব্যথা, বাত ও মাংসপেশীর ব্যথা, স্নায়বিক যন্ত্রণা এবং ঋতুস্রাবজনিত ব্যথার ক্ষেত্রে নির্দেশিত।

বাণিজ্যিক নাম নাপা এক্সট্রা
জেনেরিক প্যারাসিটামল + ক্যাফেইন
ধরণ ট্যাবলেট
পরিমাপ 500mg+65mg
চিকিৎসাগত শ্রেণি Non opioid analgesics
উৎপাদনকারী Beximco Pharmaceuticals Ltd

নাপা এক্সট্রা খাওয়ার নিয়ম : ১ – ২ টি ট্যাবলেট প্রয়ােজন অনুযায়ী প্রতি ৪ ঘন্টা অন্তর অন্তর। অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।
১২ বছরের নীচে শিশুদের ক্ষেত্রে অনুমেদিত নয়।

পার্শ্বপ্রতিক্রিয়া : অনুমােদিত মাত্রায় এটি পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত। তবে কদাচিৎ ত্বকের সংক্রমণ যেমন আর্টিকেরিয়া দেখা দিতে পারে।

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি