ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সে – ক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি

বাওয়াসীর দমভী
রক্ত অর্শ নিরাময়ে কার্যকরী ইউনানী ওষুধ

বর্ণনা: হ্যানরয়েড-বি গুগগুল, দারুহরিদ্রা, ছোট এলাচ, হরীতকী, আমলকী ইত্যাদি প্রাকৃতিক উপাদানের অনন্য সমন্বয়ে প্রস্তুত। ইহা অর্শ রোগীর মলদ্বার হতে রক্তক্ষরণ বন্ধ করে। অর্শ রোগীর মলদ্বারের রক্তবাহী শিরাসমূহ ফুলে গিয়ে মলত্যাগের পথ সংকীর্ণ হয়ে যায়, ফলে মলত্যাগের পর কিংবা মলের সাথে ফোঁটা ফোঁটা রক্ত নির্গত হয়ে অসহনীয় যন্ত্রণা, চুলকানী এবং প্রদাহের সৃষ্টি হয়, উল্লেখিত ক্ষেত্রে হ্যানরয়েড-বি অত্যন্ত কার্যকরী।

ট্যাবলেট হ্যানরয়েড-বি এর কাজ কি

উপাদান: প্রতি ট্যাবলেটে আছে- Balsamodendron mukul (গুগগুল) ১০০.০০ মিগ্রা, Berberis aristata (দারুহরিদ্রা/রসৌত) ৩৩.৩৩ মিগ্রা, Sandrae (সন্দরূস) ১৬.৬৭ মিগ্রা, Elettaria cardamomum (ছোট এলাচ) ১৬.৬৭ মিগ্রা, Red ochre (গেরুমাটি) ১৬.৬৭ মিগ্রা, Dracaena cinnabari (খুনখারাব) ১৬.৬৭ মিগ্রা, Terminalia chebula (হরীতকী) ১৬.৬৭ মিগ্রা, Phyllanthus emblica (আমলকী) ১৬.৬৭ মিগ্রা, Bambusa bambos (বংশলোচন) ১৬.৬৭ মিগ্রা, Allium ascalonicum (পেঁয়াজী শাক) এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: রক্ত অর্শ, কোষ্ঠকাঠিন্য।

সেবনবিধি: ২ ট্যাবলেট দৈনিক ২ বার অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে ব্লিস্টার প্যাকে ৫ X ১০ ট্যাবলেট।

মূল্য: প্রতি বাক্স ২০০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪.০০ টাকা।

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের