ট্যাবলেট ফ্রোডেক্স ( আম্বর মোমিয়ায়ী ) এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ট্যাবলেট ফ্রোডেক্স ( আম্বর মোমিয়ায়ী ) এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ট্যাবলেট ফ্রোডেক্স ( আম্বর মোমিয়ায়ী ) এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ট্যাবলেট ফ্রোডেক্স ( আম্বর মোমিয়ায়ী ) এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ লিং – গ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

ট্যাবলেট ফ্রোডেক্স এর কাজ কি

ইরেকটাইল ডিসফাংশন (লিঙ্গোত্থানজনিত সমস্যা) এর চিকিৎসায় কার্যকরী প্রাকৃতিক ওষুধ

বর্ণনা– ফ্রোডেক্স যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, হৃদযন্ত্রের দুর্বলতা, লিভারের দুর্বলতা ও কিডনীর দুর্বলতায় অধিক ফলপ্রসূ। ইহা বাত ও সন্ধি ব্যথায় কার্যকরী। সঙ্গতঃ কারণে যারা যৌন দুর্বলতায় ভুগছেন, তাদের জন্য শতাব্দীর গবেষণালব্ধ ফ্রোডেক্স অত্যন্ত কার্যকরী। হাজার বছরের অভিজ্ঞতায় প্রকৃতি থেকে বাছাইকৃত ওষুধি উপকরণ সমৃদ্ধ ফ্রোডেক্স শুধু যৌনশক্তি বৃদ্ধি অথবা পুরুষাঙ্গকেই দৃঢ় করেনা বরং দেহের গুরুত্বপূর্ণ অঙ্গকে অধিকতর শক্তিশালী এবং সক্রিয় করে।বস্তুতঃ এ ট্যাবলেট সমূহের কার্যকারিতা স্নায়ুকেন্দ্রের উপর প্রভাব ফেলে।স্নায়ুশক্তিবর্ধক গুণ ছাড়া ও যৌন অঙ্গাদির ভারসাম্য সুরক্ষা করে। যৌন অঙ্গাদিকে প্রয়োজনীয় উপাদান সরবরাহ করে শক্তিশালী ও সক্রিয় করে তোলে।

ট্যাবলেট ফ্রোডেক্স ( আম্বর মোমিয়ায়ী ) এর কাজ কি

উপাদান– Each tablet contains- Ambra grasea (আম্বর) ১.৪০ মিগ্রা, Asphalt (সালাজিত) ২০.৭৪ মিগ্রা, Pistacia lentiscus (রুমী মস্তগী) ৯.৩৩ মিগ্রা, Pistacia vera (পেস্তার তেল) ১১.২০ মিগ্রা, Salvia haematodes (লাল বামন) ৪৬.৬৩ মিগ্রা, Pastinaca secacul (শাকাকুল মিছরী) ২৮.০০ মিগ্রা, Pearl (মুক্তা) ১৮.৬৫ মিগ্রা, Bezoar Stone (যহরমোহরা) ১৮.৬৫ মিগ্রা, Aquilaria agallocha (আগর) ১৮.৬৫ মিগ্রা, Bambusa bambos (বংশলোচন) ১৮.৬৫ মিগ্রা, Syzygium aromaticum (লবঙ্গ) ১৮.৬৫ মিগ্রা, Myristica fragrans (arillus)(যত্রিক) ১৮.৬৫ মিগ্রা, Cinnamomum zeylanicum (দারচিনি) ১৮.৬৫ মিগ্রা, Zingiber officinale (শুঁঠ) ১৮.৬৫মিগ্রা, Doronicum hookeri (দরূনজ আকরবী) ১৮.৬৫ মিগ্রা, Myristica fragrans (nut) (জায়ফল) ১৮.৬৫ মিগ্রা, Paeonia emodi (উদ ছলীব) ১৮.৬৫ মিগ্রা, Delphinium denudatum (জদওয়ার খাতায়ী) ১৮.৬৫ মিগ্রা, Orchis latifolia (ছালেব মিছরী) ৯.৩৩ মিগ্রা, Calcined stannum (কুশতা কলরী) ৭.৪৬ মিগ্রা, Acacic nilotica (আরবী গাম) ৪.১৭ মিগ্রা এবং Silver foil (রৌপ্য তবক) পরিমাণমত।

নির্দেশনা– স্নায়বিক দুর্বলতা, লিঙ্গোত্থানজনিত সমস্যা, শুক্রতারল্য, বীর্য উৎপাদনে ত্রুটি

সেবনবিধি: ১ ট্যাবলেট দৈনিক ২ বার দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া– নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: অপ্রাপ্ত বয়স্কদের জন্য প্রযোজ্য নয়। শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে অ্যালু অ্যালু ব্লিস্টার প্যাকে ২ x ১০ ট্যাবলেট।

মূল্য– প্রতি বাক্স ১০০০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৫০.০০ টাকা।

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ