ট্যাবলেট নিশাত এর কাজ কি

ট্যাবলেট নিশাত এর কাজ কি

অনলাইন শপ গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ট্যাবলেট নিশাত এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ট্যাবলেট নিশাত এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ট্যাবলেট নিশাত এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

ট্যাবলেট নিশাত এর কাজ কি

নিরাপদ যৌন শক্তিবর্ধক

বর্ণনা: নিশাত একটি নিরাপদ ইউনানী ওষুধ, যা যৌন শক্তি বৃদ্ধি করে, দ্রুত বীর্যস্খলন বা অসময়ে বীর্যপাত রোধ করে, সঙ্গম দীর্ঘায়িত ও আনন্দদায়ক করে, দীপ্ত যৌবন ও সজীবতা আনয়ন করে ও শুক্র তারল্য দূর করে। নিশাত সিনথেটিক হরমোন মুক্ত। সংগত কারণে যারা অক্ষম তাদের জন্য এটি একটি মহৌষধ। ইহা ব্যবহারে শরীরের হরমোনসহ জৈব রাসায়নিক পদার্থগুলির উৎপাদন ও নিঃসরণ ক্রমশঃ বৃদ্ধি পেয়ে ১-২ মাসের মধ্যে যৌনশক্তি স্বাভাবিক অবস্থায় ফিরে আসে এবং পরবর্তীতে নিশাত ব্যবহারের প্রয়োজন হয় না।

ট্যাবলেট নিশাত এর কাজ কি

উপাদান: প্রতি ট্যাবলেটে আছে- Myristica fragrans arillus (যত্রিক) ৬৬.৬৭ মিগ্রা, Mabuya carinata (রেগমাহী) ৬৬.৬৭ মিগ্রা, Argyreia speciosa (সমুন্দর সূর্খ) ৩৩.৩৩ মিগ্রা, Myristica fragrans nut (জায়ফল) ৩৩.৩৩ মিগ্রা, Crocus sativus (জাফরান) ১৬.৬৭ মিগ্রা, Calcined Silver (রূপা ভষ্ম) ১৬.৬৭ মিগ্রা, Mineral Bezoar (যহরমোহরা) ৮.৩৩ মিগ্রা, Castorium (জুন্দবেদস্তর) ৮.৩৩ মিগ্রা এবং Piper betle (পান) পরিমাণমত।

নির্দেশনা: যৌনাকাঙ্খা হ্রাস, যৌন দুর্বলতা, দ্রুত বীর্যস্খলন, অবসাদ।

সেবনবিধি: ১-২ ট্যাবলেট সহবাসের ২ ঘন্টা পূর্বে দুধসহ অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা:অপ্রাপ্ত বয়স্কদের জন্য প্রযোজ্য নয়। শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে ব্লিস্টার প্যাকে ৫ X ১০ ট্যাবলেট।

মূল্য: প্রতি বাক্স ১২৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ২৫.০০ টাকা।

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ