ট্যাবলেট নারভেন্ট ( জদওয়ার ) এর কাজ কি

গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ট্যাবলেট নারভেন্ট ( জদওয়ার ) এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ট্যাবলেট নারভেন্ট ( জদওয়ার ) এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ট্যাবলেট নারভেন্ট ( জদওয়ার ) এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ লিং – গ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

ট্যাবলেট নারভেন্ট এর কাজ কি

আদর্শ স্নায়ু শক্তিবর্ধক

বর্ণনা: নারভেন্ট স্নায়বিক শক্তি বৃদ্ধি করে। ইহা জনন অঙ্গের শক্তি ও কার্যক্ষমতা বৃদ্ধি করে। নারভেন্ট শুক্রথলি ও অন্যান্য যৌনাঙ্গের স্পর্শকাতরতা দূর করে, শুক্রতারল্য রোধ করে এবং শুক্র গাঢ় করে। যৌন উত্তেজনার সময় বিশেষ অঙ্গের ফাঁপা অংশে যে অতিরিক্ত রক্ত সঞ্চারিত হয়, তার উপরে পেশীর চাপ সৃষ্টির ফলে উত্তেজনা দীর্ঘস্থায়ী হয়। নারভেন্ট এই পেশীর চাপ বৃদ্ধি করে। নারভেন্ট ডিম্বকোষের সূক্ষ্ম পেশী, শুক্রথলি ও শুক্রবাহী নালিকে বেশিক্ষণ সংকুচিত অবস্থায় রাখে ফলে মিলন দীর্ঘস্থায়ী হয়। নারভেন্ট যৌন দুর্বলতা, স্বপ্নদোষ, দ্রুত বীর্যস্খলন ও অবসাদ দূর করে।

ট্যাবলেট নারভেন্ট ( জদওয়ার ) এর কাজ কি

উপাদান: প্রতি ট্যাবলেটে আছে- Delphinium denudatum (জদওয়ার) ৬০.০০ মিগ্রা, Hyoscyamus niger (খোরাসানী জৈন) ৩০.০০ মিগ্রা, Anacyclus purethrum (আকরকরা) ২০.০০ মিগ্রা, Crocus sativus (জাফরান) ২০.০০ মিগ্রা, Syzygium aromaticum (লবঙ্গ) ২০.০০ মিগ্রা, Elettaria cardamomum (ছোট এলাচ) ২০.০০ মিগ্রা, Cinnamomum zeylanicum (দারচিনি) ২০.০০ মিগ্রা, Myristica fragrans arillus (যত্রিক) ২০.০০ মিগ্রা, Myristica fragrans nut (জায়ফল) ২০.০০ মিগ্রা এবং Castoreum (জুন্দবেদস্তর) ২০.০০ মিগ্রা ।

নির্দেশনা: স্নায়বিক দুর্বলতা, দ্রুত বীর্যস্খলন, অতিরিক্ত স্বপ্নদোষ, অবসাদ, দীর্ঘমেয়াদী সর্দি।

সেবনবিধি: ১-২ ট্যাবলেট দৈনিক ২ বার আহারের পূর্বে অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: শিশুদের নাগালের বাইরে রাখুন।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে ব্লিস্টার প্যাকে ৫ X ১০ ট্যাবলেট।

মূল্য: প্রতি বাক্স ১২৫০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ২৫.০০ টাকা।

আরও পড়ুন: লিংগ উত্থান সমস্যার সমাধান ঔষধ

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ভার্জিন মেয়ে চেনার উপায় ছবি সহ