ট্যাবলেট দোলাবী এর কাজ কি

অনলাইন শপ গাজীভাই ডটকম এর পক্ষ থেকে আপনাদেরকে স্বাগতম ট্যাবলেট দোলাবী এর কাজ কি সম্পর্কেঃ এছাড়াও আমরা বিস্তারিত আলোচনা করবো ; ট্যাবলেট দোলাবী এর কাজ কি এই ওষুধ টা সম্পর্কে। এ ছাড়াও আপনাদের যদি কোন মতামত থাকে সেটি আমাদের কমেন্ট করে জানিয়ে দিবেন। আপনারা আমাদের অনলাইন শপে পেয়ে যাবেন আপনাদের বিভিন্ন ধরনের প্রয়োজনীয় সব জিনিস। অতি সহজেই অর্ডার করতে পারবেন। তো চলুন বন্ধুরা আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই।

ট্যাবলেট দোলাবী এর কাজ কি

এছাড়াও আমাদের অনলাইন সবথেকে আপনি যেকোনো জিনিস কিনতে হলে ভিজিট করুন gazivai.com এছাড়াও আমাদের নিচের দেওয়া নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করতে পারেন আপনার প্রয়োজনীয় যেকোনো জিনিসপত্র এবং আপনি পেয়ে যাবেন আমাদের অনলাইন শপের সবচেয়ে কম মূল্যে আপনার সবচেয়ে পছন্দের জিনিসগুলো তো প্রিয় পাঠক চলুন আর দেরি না করে আমরা এখনই শুরু করি আমাদের মূল আলোচনা এবং আপনার পছন্দের জিনিসগুলো অর্ডার করে আমাদের সাথেই থাকুন ,

আরো পড়ুনঃ লিং – গ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সে – ক্স করার স্প্রে কিনতে ক্লিক – এখনই কিনুন

আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার মেজিক কনডম কিনতে ক্লিক করুন – এখনই কিনুন

আমাদের ফোন নম্বরটি হলে :01622913639 এই নাম্বারটিতে কল করে আপনি অর্ডার করে নিন আপনার পছন্দের পণ্য গুলো এবং আমাদের প্রতিনিধি আপনাকে পৌঁছে দেবে আপনার পছন্দের পণ্যটি

ট্যাবলেট দোলাবী এর কাজ কি

ডায়াবেটিস এর চিকিৎসায় কার্যকরী প্রাকৃতিক মহৌষধ

বর্ণনা: দোলাবী শর্করা যুক্ত ডায়াবেটিসে উপকারী। অগ্ন্যাশয়ের যে অংশের ত্রুটির কারণে ইনসুলিন তৈরি কমে যায় অথবা বন্ধ হয়ে যায়, দোলাবী সে ত্রুটি দূর করে ইনসুলিন নিঃসরণ স্বাভাবিক রাখে এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে। দোলাবী অগ্ন্যাশয়ের বিটা কোষকে ধ্বংসের হাত থেকে সুরক্ষা করে ও বিটা কোষ পুনঃউৎপাদনের মাধ্যমে ইনসুলিন তৈরীতে সহায়তা করে। এছাড়াও অন্ত্রে গ্লুকোজ শোষণ হ্রাস করে রক্তে গ্লুকোজ এর স্বাভাবিক মাত্রা বজায় রাখে।

ট্যাবলেট দোলাবী এর কাজ কি

উপাদান: প্রতি ট্যাবলেটে আছে- Gymnema sylvestre (গুড়মার বুটি) ৫৫.০০ মিগ্রা, Bambusa bambos (বংশলোচন) ১১৮.০০ মিগ্রা, Rumex vesicarius (চুকা পালং বীজ) ৭৯.০০ মিগ্রা, Asphalt (সালাজীত) ৩৫.০০ মিগ্রা, Acacia arabica (আরবী গাম) ১৭১.০০ মিগ্রা এবং অন্যান্য উপাদান পরিমাণমত।

নির্দেশনা: ডায়াবেটিস মেলাইটাস (টাইপ-২)

সেবনবিধি: ১-২ ট্যাবলেট দৈনিক ২ বার আহারের ৩০ মিনিট পূর্বে অথবা রেজিস্টার্ড চিকিৎসকের পরামর্শ অনুযায়ী সেব্য।

প্রতিনির্দেশ: কোন প্রতিনির্দেশ নেই।

পার্শ্ব প্রতিক্রিয়া: নির্ধারিত মাত্রায় সেবনে কোন উল্লেখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি।

সতর্কতা: মিষ্টি ও অতিরিক্ত শর্করা যুক্ত খাদ্য গ্রহণ নিষিদ্ধ।

সংরক্ষণ: আলো থেকে দূরে, ঠান্ডা ও শুষ্ক স্থানে রাখুন।

পরিবেশনা: প্রতি বাক্সে ব্লিস্টার প্যাকে ৫ X ১০ ট্যাবলেট।

মূল্য: প্রতি বাক্স ২০০.০০ টাকা, প্রতি ট্যাবলেট ৪.০০ টাকা।

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম