টাইটান জেল কোথায় পাওয়া যায়

টাইটান জেল মূলত সেই সব পুরুষদের জন্য যাদের মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন এবং বয়সের কারনে লিঙ্গ ছোট এবং নিস্তেজ হয়ে গেছে টাইটান জেল কোথায় পাওয়া যায়

টাইটান জেল গোল্ড এর উপকারিতা হলো আপনার গোপনাঙ্গকে স্থায়ীভাবে মোটা এবং দুই থেকে তিন ইঞ্চি বড় করবে, আপনার বীর্য কে করবে ঘন এবং টাইটান জেল গোল্ড দ্রুত বীর্যপাত রোধ করে যে কারনে আপনি আপনার সঙ্গীর সাথে 25 থেকে 30 মিনিট সহবাস করতে পারবেন ।

এটি ব্যবহার ফলে আপনার গোপন অঙ্গ ফর্সা করতে সাহায্য করবে, টাইটান জেল মূলত বাহ্যিক ব্যবহারের জন্য যে কারণে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই তাই সব বয়সের পুরুষ ব্যবহার করে আপনার সঙ্গীকে খুশি করতে পারেন.

আরোপড়ুনঃ পেনিস লোহার মত শক্ত করুন এখনই কিনুন

আরোপড়ুনঃ মারাল জেল ( লিঙ্গ মোটা বড় করে )

আমাদের থেকে ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন  gazivai.com   ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358525 এই নাম্বারে

টাইটান জেল কোথায় পাওয়া যায়

টাইটান জেল কোথায় পাওয়া যায়

যেহেতু টাইটান জেল একটি সেক্সুয়াল মেডিসিন, তাই আপনি টাইটান জেল সচরাচর কোন ফার্মেসি অথবা হাসপাতলে পাবেন না।

আপনাকে টাইটান জেল টি ক্রয় করতে হবে অনলাইন শপ এর মাধ্যমে ।আমাদের দেশ অনেকগুলো অনলাইন শপ সেক্সুয়াল মেডিসিন বিক্রি করে থাকে,তাই অনলাইন সবগুলো তে টাইটান জেল পাওয়া যাবে ।

তবে এক্ষেত্রে আপনাকে সতর্কতার সাথে টাইটান জেল ক্রয় করতে হবে কারণ আমাদের দেশে ম্যাক্সিমাম অনলাইন শপ গুলোতে পণ্যের ন্যায্যমূল্য থেকে বাজার মূল্য অনেক বেশি নিয়ে থাকে ।

যেহেতু এটি একটি সেক্সুয়াল মেডিসিন তাই ক্রেতাদের ও পণ্যটির মূল্য সম্পর্কে তেমন ধারনা থাকে না তাই সেই সুযোগটি নিয়ে তারা অধিক মূল্যে পণ্যগুলো বিক্রি করে থাকে ।ন্যায্যমূল্যে টাইটান জেল ক্রয় করতে ভিজিট করুন gazivai.com টাইটান জেল কোথায় পাওয়া যায়

ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন  gazivai.com   ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358525 এই নাম্বারে

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ ছোট টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের স্তন – দুধ বড় টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

ভিগা স্প্রে

Tian gel price in bangladesh

টাইটান জেল এর দাম কত

বাংলাদেশের অনলাইন সবগুলো তে টাইটান জেল ভিন্ন ভিন্ন মূল্য নিয়ে থাকে ,ভিন্ন ভিন্ন মূল্য এর মানে এই নয় যে যেই সবগুলোই বেশি দাম নিচ্ছে তাদের প্রোডাক্ট অরজিনাল এবং যারা কম দাম নিচ্ছে তাদের প্রোডাক্ট দুই নম্বর বা ভেজাল ।

অনেকক্ষেত্রে দেখা যায় কেউ অধিক মূল্য নিয়েও ভেজাল প্রোডাক্ট দিয়ে থাকে ,আবার কেউ ন্যায্য মূল্য নিয়ম আসল প্রোডাক্ট দিয়ে থাকে। অনলাইন শপ গুলোতে মূলত দাম নির্ভর করে কে কি পরিমাণ প্রডাক্ট বিক্রি করতে পারে তার উপর অথবা কে কিভাবেক্রয় করে আপনাদের কাছে বিক্রি করতেছে সেটার উপর নির্ভর করেই মূল্য নির্ধারণ করা হয়ে থাকে।

আরো পড়ুনঃ মোটা হওয়ার পিউটন সিরাপ কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হতে ইন্ডিয়ান বডি বিল্ডো কিনতে ক্লিক- এখনই কিনুন

যেসব অনলাইন সবগুলো প্রডাক্ট বেশি বিক্রি করে থাকে তারা তুলনামূলক অনেক কম রেখে থাকে এবং যাদের বিক্রি কম হয়ে থাকে তারা পণ্যের ন্যায্যমূল্য থেকে অনেক টাকা বেশি নিয়ে থাকে।

আমাদের দেশে প্রতীতি প্রতীতি প্রতি পিস টাইটান জেল এর মূল্য 700 থেকে 750 টাকা। তবে অনেক অনলাইন শপ 1500 থেকে 2000 টাকা বিক্রি করে থাকে,তাই এদের কাছে প্রতারিত হওয়া থেকে সাবধানে থাকবেন।

ন্যায্যমূল্যে টাইটান জেল ক্রয় করতে ভিজিট করুন gazivai.com ওয়েবসাইটে অথবা সরাসরি ক্রয় করতে ফোন করুন এই 01751358525 নাম্বারে ।

আরোপরুনঃমেয়েদের যোনি/ ভোদা/ গোপনাঙ্গ টাইট করার ক্রিম

আরোপরুনঃমেয়েদের যোনি/ ছামা/ গোপনাঙ্গ টাইট করার ক্রিম

Titan gel ব্যবহারের নিয়ম

টাইটান জেল ব্যবহারের আগে আপনার গোপন অঙ্গ ভালোভাবে সাবান দিয়ে পরিষ্কার করে নিন, তবে হালকা কুসুম গরম পানি দিয়ে গোপন অঙ্গ কে পরিষ্কার করে নিতে পারলে সবচেয়ে ভালো হয়।

তবে খেয়াল রাখবেন পানি যেন মাত্রাতিরিক্ত গরম না থাকে কারণ অতিরিক্ত গরমের কারণে আপনার গোপন অঙ্গের ত্বকের সমস্যা হতে পারে, সম্ভব হলে হালকা গরম পানি দিয়ে জায়গাটা পরিস্কার করে নিবেন আর না হলে ঠাণ্ডা পানি দিয়ে ভালোভাবে পরিষ্কার করে নি্ন।

পরিষ্কার করা হয়ে গেলে গোপন অঙ্গ টি ভালোভাবে মুছে নিবেন। এবার কৌটা থেকে জেল টি বের করে গোপন অঙ্গের গোড়া থেকে মাথা পর্যন্ত মালিশ করে নিন। তবে ব্যবহারটা খেয়াল করবেন গোপনাঙ্গের গোড়া থেকে মাথা পর্যন্ত মালিশ করবেন, অনেকে ভুল করে মাথা থেকে গোড়া পর্যন্ত মালিশ করে থাকেন, যেটি করলে আপনার উত্তেজনা বেড়ে যেতে পারে ।

ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন  gazivai.com   ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358525 এই নাম্বারে

আরো পড়ুনঃ মেয়েদের মিস মি ট্যাবলেট কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ  এখনই কিনুন মেয়েদের স্থায়ী সেক্সে রাজি করানোর ট্যাবলেট

এবার লিঙ্গের গোড়া থেকে ভালোভাবে হাতের তর্জনী মুঠো করে মালিশ করতে থাকুন, মালিশ করার সময় অবশ্যই খেয়াল রাখবেন যাতে উত্তেজনা চলে না আসে। উত্তেজিত হয় বীর্য বের হয়ে গেলে ভালোভাবে মালিশ করতে পারবেন না ।

প্রতিদিন দুইবার করে লিঙ্গের গোড়া থেকে মাথা পর্যন্ত 25 থেকে 40 বার শক্তভাবে মেসেজ করুন ।যতদিন আপনি টাইটান জেল ব্যবহার করবেন ততদিন হস্তমৈথুন থেকে বিরত থাকুন।ভাল রেজাল্ট পেতে অন্তত পক্ষে ৪-৬ সপ্তাহ ব্যাবহার করতে হবে। টাইটান জেল কোথায় পাওয়া যায়

মেয়েদের যৌন উত্তেজনা দ্রুত বৃদ্ধি করতে

মিস মি ট্যাবলেট

আসল টাইটান জেল চেনার উপায়

টাইটান জেল মূলত একটি রাশিয়ান প্রোডাক্ট। তাই টাইটান জেল টি ক্রয় করার আগে জেলটি প্যাকেটে অথবা গায়ে মেডিন রাশিয়া কথাটি লেখা আছে কিনা ভালোভাবে দেখে নিবেন, অথবা টাইটান জেল এর প্যাকেটের উপর যে স্ক্যানার টি থাকবে সেখানে আপনার ফোন দিয়ে স্ক্যান করে দেখবেন যে টাইটান জেল টি আসল নাকি নকল।

আরো পড়ুনঃ মেয়েদের যোনি টাইট করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

আরো পড়ুনঃ গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম কিনতে ক্লিক- এখনই কিনুন

এছাড়া আসল টাইটেল জেল চেনার আরো একটি ভালো উপায় রয়েছে টাইটেন জেল এর প্যাকেট খোলার পরে ভালোভাবে খেয়াল করে দেখবেন যে টাইটান জেল এর ভিতরের ক্যাপটি সাদা নাকি কালো যেটা আসল রাশিয়ান টাইটান জেল সেটির ক্যাপটি খোলার পরে ভেতরের অংশটি সাদা হয়ে থাকে ,এবং যেটা আমাদের দেশে তৈরি করা হয় ভেজাল টাইটান জেল সেটার ক্যাপ খোলার পরে ভিতরের অংশ কাল পাবেন। টাইটান জেল কোথায় পাওয়া যায়

প্রিয় বন্ধুরা আপনি যদি এই জিনিসগুলো ভালোভাবে খেয়াল করে কিনতে পারেন তাহলে আশা করি আপনি আসল পণ্যটি ক্রয় করতে পারবেন এবং প্রতারক দের হাত থেকে রক্ষা পাবেন।

ন্যায্যমূল্যে পণ্য কিনতে ভিজিট করুন  gazivai.com   ওয়েবসাইটে অথবা সরাসরি কিনতে ফোন করুন 01751358525 এই নাম্বারে

আরো পড়ুনঃ মেডিসিন ও মেডিকেল পন্য কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ হোম এন্ড কিচেন এর পন্য কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ কম দামে ব্লেন্ডার কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ ইলেকট্রনিক পন্য কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ কম দামে সিম সাপোর্টেড ল্যান্ডফোন কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ কসমেটিকস পন্য কিনতে ভিজিট করুন gazivai.com

আরো পড়ুনঃ অনলাইন থেকে ব্রা ক্রয় কিনতে ভিজিট করুন gazivai.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *