জানালার পর্দা ডিজাইন

জানালার পর্দা ডিজাইন

জানালার পর্দা ডিজাইন

জানালার পর্দার বিকল্প নেই জানালার পর্দা যেমনিভাবে ঘরকে সূর্যের আলো থেকে সুরক্ষিত রাখে তেমনি ঘরের সৌন্দর্য ফুটিয়ে রাখে ঘরের সৌন্দর্যকে আরো বেশি ফুটিয়ে রাখতে জানালার পর্দার ডিজাইন খুবই গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রেখে থাকে সুতরাং জানালার পর্দা ডিজাইন দেখে জানালার পর্দা কিনুন আজকে আমরা কয়েকটি জানালার পর্দার ডিজাইন ও কেনার নিয়ম জানবো। 

এসকল ডিজাইন থেকে আপনি যেকোনো একটি জানালার পর্দা আপনার নিজের জন্য ক্রয় করতে পারেন অথবা আপনি আপনার আশেপাশের পরিচিত কাউকে সাজেস্ট করতে পারেন জানালার পর্দা ক্রয় করার জন্য এসকল জানালার পর্দা ডিজাইন যদি আপনার পছন্দ লেগে থাকে তাহলে ভবিষ্যতের জন্য এগুলো সংগ্রহ করে রাখতে পারেন কারন আমরা খুবই কম দামে জানালার পর্দা বিক্রি করে থাকি।

👉 মেয়েদের ত্বক ফর্সাকারী অরজিনাল goree ক্রিম মাত্র 550 টাকায়  

আমাদের নিচের যেসকল পর্দা থাকবে সেগুলো সর্বনিম্ন 2 পিস অর্ডার করতে হবে যার প্রতি পিস এর মূল্য 200 টাকা করে 400 টাকা ডেলিভারি চার্জ অবশ্যই প্রধান যোগ্য ডেলিভারি চার্জ 50 টাকা ঢাকার বাইরে ফলে 150 টাকা। ঢাকার বাইরে থেকে নিতে হলে আপনাকে অগ্রিম ডেলিভারি চার্জ প্রদান করতে হবে আপনার কেনাকাটার জন্য অবশ্যই ভিজিট করুন www.gazivai.com

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

জানালার পর্দা ডিজাইন 

ব্লু অত্যন্ত সুন্দর একটি কালারের এই জানালার পর্দা টির কালার বা প্রোডাক্ট হচ্ছে 128। খুবই সুন্দর কালার এবং এর ডিজাইন টি খুবই সুন্দর এই পর্দা ডিজাইন এবং এটির ওরাক্যাল কোয়ালিটি খুবই উন্নত আপনাকে খরচ করতে হবে 200 টাকা অবশ্য 200 টাকার সাথে আরো ডেলিভারি চার্জ কমপক্ষে 2 পিস কিনতে হবে সুতরাং সর্বনিম্ন 450 টাকা। 

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

জানালার পর্দা ডিজাইন

 এ জানালার পর্দা টি আপনার জানালার সৌন্দর্যকে বাড়িয়ে তুলতে সাহায্য করবে তেমনি আপনার ঘরকে আরো আকর্ষণীয় এবং মনোরম করে তুলতে এটি বেশি ভূমিকা রাখবে।  গাজী ভাই ডটকমের 128 এই ঘরের জানালার পর্দাটা আপনি যদি ক্রয় করতে চান তাহলে নিচে যে লিঙ্কটি দেওয়া রয়েছে বা ফোন নম্বরটি দিয়ে রয়েছে সেখানে ফোন করে অর্ডার করতে পারেন।

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

জানালার পর্দার ডিজাইন

লালের প্রতি মানুষের প্রাচীনকাল থেকেই একটি আকর্ষণ রয়েছে আর এই লাল রঙের পর্দা জানালার কাপর্টি আপনার ঘর আকর্ষণকে আরো বেশি বাড়িয়ে তুলবে সুতরাং আপনি যদি চান পর্দার কাপড়ের দরকার তাহলে সরাসরি অর্ডার করতে পারেন নিচের লিংকে গিয়ে অথবা ফোন নম্বরে ফোন করে।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম 

জানালার পর্দার ডিজাইন

 যারা সরাসরি জানালার পর্দা কিনতে চান তারা একটি বিষয়ে খুবই গুরুত্বের সাথে লক্ষ্য করবেন আপনি যদি একটি জানালার পর্দার অর্ডার করে থাকেন সে অর্ডারটি অটোমেটিক ডিলেট হয়ে যাবে। সুতরাং সর্বনিম্ন 2 পিস অর্ডার করতে হবে আপনি যদি না চান তাহলে আপনার ক্রয় করার কোন দরকার নেই সুতরাং অহেতুক অর্ডার করে আপনিও সময় নষ্ট করবেন আমরাও আপনাকে প্রোডাক্ট ডেলিভারি দিতে পারব না। 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

জানালার পর্দা ডিজাইন 

 কালো কালার যদিও অনেকের পছন্দ না আবার কাল অনেকেরই ফেভারিট পছন্দ আমারও কাল খুবই পছন্দের সুতরাং আপনার ঘরের সৌন্দর্য বাড়িয়ে তুলতে কালো এই টি ক্রয় করতে পারেন অবশ্যই গ্রহণ করার সময় প্রাণের কোড নাম্বারটি মনে রাখবেন এবং কোড নম্বরটি লক্ষ করে অর্ডার করবেন নয়তো একটি জায়গায় অন্যটি চলে যেতে পারে। 

👉👉 মাটি ছাড়া বাসায় ধনেপাতা চাষ করুন ১২ মাস ? শিখে নিন চাষ পদ্ধতি

জানালার পর্দা ডিজাইন

 জানালার পর্দা আরো দেখার জন্য আরো কালেকশন দেখার জন্য আমাদের ওয়েবসাইটে   www.gazivai.com প্রবেশ করে সেখানে জানালার পর্দা লিখে সার্চ করে দেখে নিন সেখানে নয়টি জানালার পর্দা দেওয়া রয়েছে যেগুলো বাংলাদেশের সবচেয়ে বেশি বিক্রিত জানালার পর্দা সুতরাং আমাদের থেকে জানালার পর্দা করতে পারেন এবং আপনার ঘরের সৌন্দর্যকে আরো ফুটিয়ে তুলতে পারেন। 

👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 

👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

জানালার পর্দার ডিজাইন

 আমরা আজকে মাত্র তিনটি ডিজাইন দেখালাম আপনি যদি চান আরও জানালার পর্দা ডিজাইন দেখে সেটি কমেন্টের মাধ্যমে জানান কোন ধরনের পর্দা ডিজাইন আপনি দেখতে চান সেটি আপনার ফেসবুক পেজে গিয়ে  www.gazivai.com এটি লিখে সার্চ করে আমাদের ফেসবুক পেইজে নক দিতে পারেন অথবা আমাদের ফোন নম্বরটি মাধ্যমে whatsapp-এ আমাদের সাথে যোগাযোগ করতে পারেন তো জানালার পর্দা কিনুন ঘরের সৌন্দর্য ফুটিয়ে তুলুন নিজের সৌন্দর্য আরো বাড়িয়ে তুলুন

👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *