স্বপ্নে মাছ ধরতে দেখলে কি হয়

স্বপ্নে মাছ ধরতে দেখলে কি হয়

সেই প্রাচীন কাল থেকেই স্বপ্নকে কেন্দ্র করে গড়ে উঠেছে অনেক রহস্য। অনেক সময় দেখা যায় আমরা এমন অনেক স্বপ্ন দেখি যার সাথে ভবিষ্যতের কিছু অংশের মিল খুঁজে পাওয়া যায় , যা সত্য বলে প্রতিপন্ন হয় । এই স্বপ্নের পুরোপুরি ব্যাখ্যা এবং কারণ বিজ্ঞানে না থাকলেও স্বপ্নের রহস্য এবং তার ফলাফল নিয়ে প্রাচীনকাল থেকে স্বপ্নশাস্ত্র তার ব্যাখ্যা দিয়ে চলেছে।

আমাদের স্বপ্নগুলির অর্থ কী তা বোঝার জন্য প্রায়শই আমাদের স্বপ্নের বিভিন্ন অনুভূতি এবং প্রসঙ্গটি সম্পর্কে চিন্তা করা উচিত ।

পৌরাণিক যুগ থেকেই মাছকে দেবত্ম এবং শ্রেষ্ঠত্বের প্রতীক হিসেবে ব্যবহার করা হয় । মৎস্য পুরানে কথিত আছে ভগবান শ্রী বিষ্ণু বিশালাকার মাছের রূপ নিয়ে পৃথিবীর প্রথম মানুষ মনুকে বিপর্যয় থেকে রক্ষা করে।প্রাচীন কালে মাছকে ভগবান ব্রহ্মার অবতার বলে মনে করা হলেও পরবর্তী কালে মাছকে বিষ্ণুর অবতার হিসেবে মানা হয় । এই মাছই মনুকে ভবিষ্যতে আগত বিপর্যয় থেকে রক্ষা করেছিল। 👉👉 সন্তানের রোগ মুক্তির দোয়া আরবি ও বাংলায় উচ্চারণ সহ

স্বপ্নে মাছ ধরতে দেখলে কি হয়

আপনি কি স্বপ্নে মাছ দেখছেন ,স্বপ্নে মাছ দেখার অর্থ কী ? IF YOU DREAM ABOUT FISH WHAT DOES IT MEAN ?👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।

স্বপ্ন শাস্ত্র এবং জ্যোতিষ শাস্ত্র অনুসারে, স্বপ্নে মাছ দেখা খুবই শুভ বলে মনে করা হয়েছে। আবার স্বপ্নে মাছ দেখার অর্থ ক্ষমা করার অর্থকেও ইঙ্গিত করে ।যার দ্বারা আপনি আঘাত প্রাপ্ত হয়েছেন তাকে ক্ষমা করার ইঙ্গিত বহন করে । দেখা যাক বিশেষজ্ঞরা কী বলেন:

■ কেউ নতুন সম্পর্ক স্থাপন করেছেন বা সদ্য বিয়ে করেছেন তাহলে সম্পর্কে আরও উন্নতি হবে,ভালবাসা বাড়বে এবং আপনার জীবনে নতুন অধ্যায় শুরু হতে চলেছে ।👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

■ আপনি বিবাহিত হলে আপনাদের জীবন সুখপূর্ণ ও স্বয়ং সম্পূর্ণ হবে।সাংসারিক জীবন ভালোবাসা ও সুখ সম্পদে পরিপূর্ণ হবে ।

■ যদি আপনি প্রেগনেন্ট হন এবং মাছের স্বপ্ন দেখেন তাহলে বুঝবেন আপনার শরীরে বেড়ে ওঠা ভ্রুনের উন্নতি ও বিকাশের প্রতীক ।👉👉 সন্তানের রোগ মুক্তির দোয়া আরবি ও বাংলায় উচ্চারণ সহ

◇ ছোট মাছ দেখা-
স্বপ্নে অনেক ছোট মাছ দেখার অর্থ আটকে থাকা ছোট ছোট সমস্যা এবং বাধার সাথে সম্মুখীন হবে এবং সেই সমস্যা থেকে বেরানোর পথ ও পেয়ে যাবে।👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।

◇ মাছকে সাঁতার কাটতে দেখা-
স্বপ্নে মাছকে সাঁতার কাটতে দেখা উর্বরতা ও ব্যক্তিগত বিকাশের প্রতীক।রাসেল গ্রান্ড তার “The Illustrated Dream Dictionary” বইতে লিখেছেন স্বপ্নে যদি মাছকে পরিষ্কার জলে সাঁতার কাটতে দেখা যায় তাহলে আপনার আর্থিক উন্নতি ঘটবে।যদি মাছকে জলের উপরে সাঁতার কাটতে দেখা যায় তাহলে আপনার জীবন সুখ সম্পদ ও ভালোবাসায় পরিপূর্ণ হবে ।আবার যদি মাছকে নোংরা জলে দেখা যায় তার অর্থ হল বর্তমানে আপনি কোনো খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ।

◇ মাছ খেতে দেখলে-
স্বপ্নে মাছ খেতে দেখলে শুভ সংকেত বলে ধরা হয়েছে । শরীর স্বাস্থ্যের উন্নতি হবে ।আপনি যদি রোগগ্রস্ত হয়ে থাকেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে ।👉👉 সন্তানের রোগ মুক্তির দোয়া আরবি ও বাংলায় উচ্চারণ সহ

◇ রঙ বেরঙের অনেক ছোট মাছ দেখা-
আপনার জীবন ও পরিবারে সুখ শান্তি বজায় থাকবে এবং ধন সম্পদে পরিপূর্ণ হবে ।

◇ স্বপ্নে মাছ কাটতে বা মারতে দেখা-
স্বপ্নে যদি আপনি মাছ কাটতে বা মারতে দেখেন তাহলে বুঝবেন আপনার জীবনে উন্নতির জন্য আসা সৌভাগ্য ও সুযোগকে নষ্ট করছেন এবং আপনার মূল্যবান সময় নষ্ট করছেন ।👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

◇ মাছ হাত থেকে ফসকে যাচ্ছে-
স্বপ্নে মাছ ধরতে চাইছেন কিন্তু বার বার আপনার হাত থেকে ফসকে যাচ্ছে কিছুতেই ধরতে পারছেন না এর অর্থ হল উন্নতির জন্য আপনি যে পরিশ্রম করছেন ঠিকই কিন্তু যতটা পরিমাণে আপনার পরিশ্রম করা উচিত ততটা আপনি করছেন না, কোথাও ঘাটতি থেকে যাচ্ছে । সঠিক পরিশ্রমের সাথে আপনার বুদ্ধিকেও সঠিকভাবে প্রয়োগ করতে হবে ।👉👉 সন্তানের রোগ মুক্তির দোয়া আরবি ও বাংলায় উচ্চারণ সহ

◇ সাঁতার কাটতে থাকা মাছ ধরে ফেলা-
স্বপ্নে সাঁতার কাটতে থাকা মাছকে ধরে ফেলতে দেখার অর্থ হল প্রচুর পরিশ্রমের পর আপনার ইচ্ছা পূরণ হবে এবং জীবনে সাফল্য অর্জন করবেন ।👉পুরুষেরলিঙ্গমোটাকরাওবড়করারআধুনিকঔষধ।

◇ মাছকে খেতে দিতে দেখলে-
স্বপ্নে মাছকে খেতে দিতে দেখলে ধার্মিক ফল লাভ হয় এবং আপনার ওপর ঈশ্বরের কৃপা দৃষ্টি আছে।

◇ স্বপ্নে মাছকে হঠাৎ করে প্রকট হতে দেখা-
স্বপ্নে মাছকে প্রকট হতে দেখার অর্থ হল আপনার উপর ঈশ্বর প্রসন্ন আছে এবং ঈশ্বরের অসীম কৃপা আপনার উপর বর্ষিত হবে ।

◇ স্বপ্নে বড়ো মাছ দেখা-
স্বপ্নে বড়ো মাছ দেখার অর্থ হল আপনি নেগেটিভ বিষয়ে চিন্তা করেন বেশি, আপনি চারিদিক থেকে নেগেটিভ শক্তি দিয়ে ঘিরে আছেন এবং আপনার জীবনে তার প্রভাব পড়বে।
আবার অন্য বিশেষজ্ঞদের মতে, আপনার কাছে টাকা তো আসবে কিন্তু তা খরচও হয়ে যাবে।👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

◇ মাছ কে ধরে ফেলা-
স্বপ্নে মাছকে ধরতে দেখলে ধনসম্পত্তি প্রাপ্ত হয়, জীবনে কোনো স্পেশাল ঘটনা ঘটবে এবং আপনার জীবনে থেমে থাকা কোনো কাজ পূর্ণ হবে ও ভাগ্যের উন্নতি হবে।স্বপ্নে বড়ো মাছ ধরার অর্থ হল আপনার জীবনে সব কিছু খুব ভালো হবে ।অভূতপূর্ব সাফল্যের ইঙ্গিত বয়ে আনে ।যদি আপনি গোল্ড ফিশ দেখেন তাহলে হঠাৎ করে রাস্তায় আপনার কোনো পুরোনো বন্ধুর সাথে দেখা হতে পারে ।মাছকে যদি আপনি হাত দিয়ে ধরতে দেখেন তাহলে সাফল্যকে ইঙ্গিত করে ।কোনো অবিবাহিত মহিলা যদি স্বপ্নে কোনো বড়ো মাছ ধরে তাহলে তার বিয়ে সমৃদ্ধশালী ব্যক্তির সাথে হবে ।👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

◇ স্বপ্নে ডলফিন দেখা-
স্বপ্নে ডলফিন জাতীয় প্রাণীকে দেখার অর্থ স্বপ্ন শাস্ত্রে শুভ সংকেত হিসেবে ধরা হয়েছে ।এই স্বপ্নের অর্থ হল ভাগ্যের ও স্বাস্থ্যের উন্নতি হবে এবং ধন সম্পদের আগমন হবে ।

◇ শার্কের মতো কোনো হিংস্র মাছকে স্বপ্নে দেখা-
স্বপ্নে কোনো হিংস্র ও আক্রমণাত্মক মাছকে দেখার অর্থ হল আপনি ধারগ্রস্ত হতে পারেন এবং আর্থিক অবনতি ও স্বাস্থ্যের ক্ষতি হবে ।

◇ মাছ কিনতে দেখা-
স্বপ্নে মাছ কিনতে দেখার অর্থ হল আপনি কাউকে কিছু দিতে পারেন ।অন্য মতে, স্বপ্নে মাছ কিনতে দেখাকে খারাপের দিকে ইঙ্গিত দিয়েছে।ভবিষ্যতে আপনার পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা আছে।👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

◇ মাছ যদি কেউ উপহার হিসেবে দেয়-
স্বপ্নে যদি কেউ আপনাকে মাছ উপহার হিসেবে দেয় তার অর্থ হল কোনো অনুষ্ঠানে আপনি নিমন্ত্রিত হবেন ।আবার যদি কেউ আপনাকে মরা মাছ উপহার হিসেবে দেয় তাহলে ক্ষতিকে ইঙ্গিত করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *