সহবাসে দীর্ঘ সময় করার উপায়

সহবাস দীর্ঘ সময় করার উপায়

এখনকার সময় বিবাহিত পুরুষদের কিছু কমন প্রশ্ন হল কিভাবে সে সহবাস দীর্ঘ সময় ধরে চালিয়ে যেতে পারবে ? কারণ হলো মানুষের জীবনে যৌন তৃপ্তি একটা গুরুত্বপূর্ণ বিষয় অনেক সময় দেখা যায় সহবাস দীর্ঘ সময় করার উপায় একটি পুরুষ অনেক ইচ্ছা থাকার পরেও তার শারীরিক অক্ষমতার কারণে বেশি সময় যৌন মিলন চালিয়ে যেতে পারে না ।

যে কারণে তার স্ত্রী তার উপর একটি অনীহা সৃষ্টি হয়ে থাকে সেখান থেকে পারিবারিক নানা রকমের সমস্যা শুরু হতে থাকে ।অনেক সময় দেখা যায় এই সমস্যার কারণে অনেক স্ত্রী তার স্বামীকে ছেড়ে চলে যেতে বাধ্য হয় ।

মেয়েদের ব্রেস্ট টাইট করার ক্রিম 

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

কারণ একজন পুরুষের চেয়ে একজন নারী সেক্সুয়াল চাহিদা টা অনেক গুণ বেশি থাকে , সেখানে দিনের পর দিন তার স্বামী সেটা পূরণ না করতে পারলে তাকে ছাড়তে বাধ্য হয়। আমাদের দেশের অধিকাংশ পুরুষই তার স্ত্রীর সাথে 10 মিনিট সহবাস করতে সক্ষম হয়না কিন্তু ডাক্তারদের মতে একজন স্ত্রী শারীরিক তৃপ্তি পেতে হলে কমপক্ষে তার সাথে 10 মিনিট অথবা 10 মিনিটের উপরে সহবাস চালিয়ে যেতে হয় ।

যেটা আমাদের দেশের পুরুষদের মধ্যে অনেকেরই চালিয়ে যা সম্ভব হয়না যে কারণে স্বামী স্ত্রী উভয়েই যৌন হতাশায় ভুগতে থাকে। তাই আপনাদের সাথে আজকে আলোচনা করবো কিভাবে আপনি আপনার স্ত্রীর যৌন চাহিদা পূরণ করতে পারবেন এবং নিজেও নিজের যৌন সক্ষমতা নিয়ে খুশি থাকতে পারবে।

সহবাসের সময় বাড়ানোর বেশকিছু মাধ্যম রয়েছে। তার মধ্যে কিছু কিছু মাধ্যম আছে যেগুলো আপনি নিজে প্রাকটিসের মাধ্যমে সময় বাড়াতে পারবেন আর কিছু কিছু মাধ্যম আছে এগুলো আপনাকে মেডিসিন এর মাধ্যামে সহবাসের সময় বাড়াতে হবে।


আরো পড়ুনঃ 
মিনিশেলাইমেশিনমাত্র৯৯৯টাকা

নিজে প্রাকটিসের মাধ্যমে সময় বাড়ানোর উপায়

উপায় প্রথমত আপনি আপনার স্ত্রীকে আপনার সমস্যা গুলোর কথা সুন্দরভাবে বুঝিয়ে বলুন ।পড়ে আপনি সহবাস শুরু করার আগে খেয়াল রাখবেন যেন তেমন উত্তেজিত না হয়ে যায় কারণ আপনি যত উত্তেজিত হবেন ততো দূরত্ব আপনার বীর্যপাত হয়ে যাবে।

এছাড়া আপনি যখন সহবাস করতে থাকবেন তখন যতটা সম্ভব ধীরে ধীরে সহবাস করুন। কারণ দ্রুততার সাথে সহবাস করতে থাকলে অল্প সময়ের মধ্যে আপনার বীর্যপাত ঘটে যাবে ।আপনি যখন আপনার স্ত্রীর সাথে সহবাস করতে থাকবেন তখন আপনার চিন্তা একটু অন্যদিকে রাখবেন রাখবেন ।

magic condom সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

magic condom  সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

যেমন আপনি এর পরে কি করবেন আপনার কি কি কাজ বাকি আছে এই ধরনের চিন্তা গুলো আপনার মাথায় রাখবেন।যাতে করে আপনার উত্তেজনা তেমন বেড়ে না যায়। এর ফলে আপনি আগের তুলনায় বেশি সময় ধরে সহবাস করতে পারবেন ।এরকম বেশকিছু দিন সহবাস করতে থাকলে সহবাসের সময় দীর্ঘ হয়ে যাবে তখন এই মাধ্যমগুলোর না মানলেও আপনারা কোন রকম সমস্যা হবে না।

মেডিসিন এর মাধ্যমে সময় বাড়ানোর উপায়

সহবাসের সময় দীর্ঘ করার জন্য বাংলাদেশ এখন নানা রকমের মেডিসিন পাওয়া যায়। মেডিসিন গুলো মূলত আপনি অনলাইন সবথেকে ক্রয় করতে পারবেন। এগুলো কোন দোকান বা ফার্মেসিতে পাবেন না। সহবাসের সময় বাড়ানোর মেডিসিন সম্পর্কে নিচে দেওয়া হল।

ভিগা স্প্রে এর মাধ্যমে সহবাসের সময় বাড়ানোর উপায়

ভিগা স্প্রে মূলত স্পেশাল ভাবে তৈরি করা হয়েছে সেই সব পুরুষদের জন্য যারা দীর্ঘ সময় সহবাস করতে আগ্রহী থাকার পরেও সহবাস দীর্ঘ সময় সহবাস করতে পারে না.

তাই যেসব পুরুষ সমস্যা রয়েছে তারা যদি সহবাস করার আগে ভিগা স্প্রেগোপন অঙ্গের মাথায় স্প্রে করে সহবাস শুরু করেন তাহলে আপনি কমপক্ষে 15 থেকে 20 মিনিট সহবাস করতে পারবেন .

যেহেতু এটি একটি এক্সপ্রেস স্প্রে তাই এটি ব্যবহারে তেমন ঝামেলা নেই। একটি ভিগা স্প্রে আপনি কমপক্ষে ১০০ বার ব্যবহার করতে পারবেন। সহবাসের সময় বৃদ্ধি করতে আজই ক্রয় করুন ভিগা স্প্রে

ভিগা স্প্রে সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

viga spray

বায়োমেনিক্স ক্যাপসুল

বায়োমেনিক্স ক্যাপসুল মূলত সেইসব বন্ধুদের জন্য যারা বিয়ের আগে অতিরিক্ত হস্তমৈথুনের কারনে লিঙ্গ ছোট করে ফেলেছেন, এবং এবং অধিক সময় সহবাস করতে পারেন না।অনেক চেষ্টার পর উত্তেজনা অনুভব করলেও লিঙ্গ ঠিকমত দাঁড়ায় না।

এই ধরনের সমস্যা যাদের আছে তারা বায়োমেনিক্স ক্যাপসুল টি সেবন করতে পারেন।কারণ বায়োমেনিক্স ক্যাপসুল সেবনের ফলে আপনাকে দ্রুত দ্রুত বীর্যপাত সমস্যা থেকে সমাধান দেবে যে কারণে আপনি অধিক সময় ধরে সহবাস করতে পারবেন।

বায়োমেনিক্স ক্যাপসুল এর প্যাকেটের ভিতর 60 পিছ বায়োমেনিক্স ক্যাপসুল দেয়া থাকে ।এখানে এক মাসের ঔষধ দেয়া হয়ে থাকে।

যৌন দুর্বলতা যৌন শক্তি বৃদ্ধি করতে হিমালয় ট্যাবলেট

ডাক্তারদের পরামর্শ অনুসারে সকালে এবং রাতে খাবার পরে বায়োমেনিক্স ক্যাপসুল খেলে সবচেয়ে ভালো হয়। তবে খেয়াল রাখবেন বায়োমেনিক্স ক্যাপসুল সহবাস দীর্ঘ সময় করার উপায় এটি শুধুমাত্র পুরুষের জন্যই তৈরি করা হয়েছে তাই পুরুষ ব্যতীত বায়োমেনিক্স ক্যাপসুল টা যেন কোনো নারী সেবন না করে থাকে এবং সব সময় বাচ্চাদের থেকে ক্যাপসুলটি দূরে রাখার চেষ্টা করুন।

আরেকটা জিনিস অবশ্যই মেনে চলতে হবে সেটা হল বায়োমেনিক্স ক্যাপসুল সেবন করার সময় হস্তমৈথুন অথবা সহবাস থেকে যতটা সম্ভব নিজেকে দূরে রাখুন তাহলে খুব তাড়াতাড়ি ঔষধ এর সুফল পাওয়া যাবে ।

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

 সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

ব্যায়োমেনিক্স

টাইটান জেল

টাইটান জেল মূলত সেই সব পুরুষদের জন্য যাদের মাত্রা অতিরিক্ত হস্তমৈথুন এবং বয়সের কারনে লিঙ্গ ছোট এবং নিস্তেজ হয়ে গেছে ।

টাইটান জেল গোল্ড এর উপকারিতা হলো আপনার গোপনাঙ্গকে স্থায়ীভাবে মোটা এবং দুই থেকে তিন ইঞ্চি বড় করবে, আপনার বীর্য কে করবে ঘন এবং টাইটান জেল গোল্ড দ্রুত বীর্যপাত রোধ করে ।

যোনি টাইট রাখার ক্রিম  সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

যে কারনে আপনি আপনার সঙ্গীর সাথে 25 থেকে 30 মিনিট সহবাস করতে পারবেন এটি ব্যবহার ফলে আপনার গোপন অঙ্গ ফর্সা করতে সাহায্য করবে, টাইটান জেল মূলত বাহ্যিক ব্যবহারের জন্য যে কারণে কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

সহবাস দীর্ঘ সময় করার উপায় তাই সব বয়সের পুরুষ ব্যবহার করে আপনার সঙ্গীকে খুশি করতে পারেন. বন্ধুরা অরিজিনাল পণ্যটি ক্রয় করতে ভিজিট করুন gazivai.com ওয়েবসাইটে অথবা সরাসরি পণ্যটি অর্ডার করতে ফোন করুন 01751358525 এই নাম্বারে

সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

 সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

Tian gel price in bangladesh

প্রিয় বন্ধুরা আপনি যদি এর মেডিসিন সেবন করে থাকেন তাহলে আপনার দ্রুত বীর্যপাত হওয়ার যে সমস্যাটা রয়েছে আশা করি সমস্যাটা অতি অল্প সময়ের মধ্যেসহবাস দীর্ঘ সময় করার উপায় শেষ হয়ে যাবে ।

আপনি আপনার সহধর্মিনীর সাথে অধিক সময় ধরে মিলন চালিয়ে যেতে পারবেন। যাতে করে আপনি এবং আপনার সহধর্মিনী উভয়ই খুশি হবেন।

তাই আর দেরি না করে আজই অর্ডার করুনন আমাদের কাছে আমাদের কাছে অর্ডার করতে ভিজিট করুন gazivai.com অথবা সরাসরি অর্ডার করতে ফোন করুন এই
01751358525 নাম্বারে

ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *