মেয়েদের অর্গাজম করার সহজ উপায়

মেয়েদের অর্গাজম করার সহজ উপায়

সন্তানের সন্তুষ্টিজনক চূড়ায় পরিণত করা সহজ মনে হতে পারে। একবার নিজেকে সংকটময় মুহুর্তে খুঁজে পেলে আপনি আবিষ্কার করেছেন যে এটি সমস্ত লাল তারের সাহায্যে বোমাটিকে নিষ্ক্রিয় করার মতো চ্যালেঞ্জিং হতে পারে। এবং যদি আপনি ভাবেন যে কোনও জ্যাকহ্যামারের মতো আপনার আঙ্গুলগুলি বন্দুক মেয়েদের অর্গাজম করার সহজ উপায় করা কাজটি করে তবে আপনি খুব ভুল হয়ে গেছেন। নতুনদের জন্য কীভাবে কোনও মেয়েকে আঙুল দেওয়া যায় সে সম্পর্কে এখানে একটি গাইড রয়েছে।

👉👉 মেয়েদের স্তন বড় ও আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।

অশ্লীল হাত থেকে আঙুল দেওয়ার কৌশলগুলি শেষ হয় আপনার কোনও কাজই না করে ক্লান্ত হয়ে পড়ে, বা স্প্রেড আঙুলগুলি বা জরায়ুর দেয়ালযুক্ত জড়িত কোনও দুর্ঘটনা * আউট! *👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

মেয়েদের অর্গাজম করার সহজ উপায়

কীভাবে কোনও মেয়েকে আঙুল দেওয়া যায় এবং তার আনন্দটি সর্বাধিক করা যায়👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

আপনি কীভাবে তাকে এমন এক মনমুগ্ধকর অঙ্গুলি দিতে পারেন যা তাকে আনন্দিত করে তোলে? অন্য কিছুর মতো, কীভাবে কোনও মেয়েকে আঙুল দেওয়া শিখতে গবেষণা এবং অনুশীলন প্রয়োজন requires প্রথম জিনিসটি মনে রাখবেন all সমস্ত মহিলা এবং যোনিগুলি উদ্দীপনার পক্ষে তাদের পছন্দের ক্ষেত্রে এক নয়।

👉👉 মেয়েদের স্তন বড় ও আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।

বাকিগুলি আপনার সৃজনশীলতা এবং আপনার সঙ্গীর সাথে যৌন সংযোগের স্তরের উপর নির্ভর করে। যাইহোক, আপনার সেই “সোনার আঙুল” উপার্জনের জন্য এখানে কিছু টিপস।

1 সময়ের আগে প্রস্তুত। আপনার আঙ্গুলগুলি পরিষ্কার এবং ভাল ছাঁটাই করুন। যৌনতার সময় যোনিরা যে শাস্তি গ্রহণ করে তা সত্ত্বেও, এটি এখনও একটি সূক্ষ্ম অঙ্গ যা মহিলারা লম্পট করতে প্রচুর পরিমাণে যায়। মানুষের হাত এবং আঙ্গুলগুলি সর্বদা বিভিন্ন ধরণের দূষক এবং ব্যাকটেরিয়াগুলির সংস্পর্শে থাকে কারণ আমরা তাদের যে কোনও ক্রিয়াকলাপে এগুলি ব্যবহার করি।👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

কোনও অংশীদারের মহিলার অংশগুলিতে কোনও ধরণের সংক্রমণ বা আঘাত এড়াতে, সেই আঙ্গুলগুলি ছাঁটাই, গোলাকৃতি এবং পরিষ্কার রাখুন।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

মেয়েদের অর্গাজম করার সহজ উপায়

2 প্রস্তুত কিছু লব আছে। বিভিন্ন কারণে লুব খুব গুরুত্বপূর্ণ। প্রথমত, সমস্ত মেয়েরা এমনকি তাদের উত্সাহের প্রসারিত অবস্থায় এমনকি উদারভাবে লুব্রিকেট করে না। এবং নতুনদের জন্য, আপনি যদি সঠিকভাবে তাকে চালু করতে ভুলে যান তবে আঙুলের ক্রিয়াটি দিয়ে তাকে সহজ করতে এক বোতল লুব থাকা নিরাপদ।

শেষ অবধি, আপনি যদি ক্লাইম্যাকটিক প্রান্তে যেতে সমস্ত দিকে লক্ষ্য রাখছেন তবে নোট করুন যে কিছু মেয়েরা অন্যদের চেয়ে পরে প্রচণ্ড উত্তেজনা অর্জন করে। ততক্ষণে, তার প্রাকৃতিক রসগুলি শুকিয়ে গেছে যা চটজলদি স্কুব্রুটকে খুব সহজ করে তোলে।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

3 কীভাবে এবং কোথায় সে স্পর্শ করতে পছন্দ করে তা জানুন। যে মেয়েরা নিজেরাই নিজেকে স্পর্শ করে তাদের সবচেয়ে উপভোগ্য উপায়ে কোনও প্রচণ্ড উত্তেজনা পৌঁছানোর নিখুঁত সূত্রটি জানত। বেশিরভাগ লোকেরা উপেক্ষা করে এমন কোনও মেয়েকে কীভাবে আঙুল তুলতে হয় তা বোঝার জন্য এটি একটি গুরুত্বপূর্ণ সূত্র!

মেয়েদের অর্গাজম করার সহজ উপায় আপনি যোনি মালিকের কাছ থেকে সেরা আঙুলের পরামর্শ পেতে পারেন। এছাড়াও, এটি একটি ভাল, টিজিং ফোরপ্লে করে তোলে for নিকটবর্তী হন এবং তাকে আপনার জায়গায় সঠিক জায়গায় গাইড করতে বলুন বা সেই দুষ্টু মেয়েটিকে “স্বীকার করতে” বলুন যখন সে আপনার কথা ভাবছে তখন সে কীভাবে নিজেকে ছুঁয়ে যায়।👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

4 একটি আরামদায়ক অবস্থান গ্রহণ করুন। উল্লিখিত হিসাবে, মেয়েরা “বিগ ও” তে পৌঁছতে কিছু সময় নেয় আপনি যদি ফিঙ্গিং সেশনের মনোরম রুটের জন্য যাচ্ছেন, তবে তিনি সম্ভবত সিএম না হওয়া পর্যন্ত আপনি উত্তেজনা বজায় রাখতে সক্ষম হতে একটি আরামদায়ক অবস্থানে থাকতে পারেন।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

কিছু সময় আপনার হাত ও বাহু ক্লান্ত হয়ে পড়ে এবং এখনই অবস্থান সরিয়ে ফেলা হয় এবং তারপরে উত্তেজনাকে বাধা দেয় এবং গতিটি নষ্ট করে দেয়।

মেয়েদের অর্গাজম করার সহজ উপায়5 তাকে চালু করুন এবং তাকে ভিজা করুন। দুজনের অভিজ্ঞতা আরও আনন্দদায়ক করার জন্য আঙুল দেওয়ার আগে ফোরপ্লে দিয়ে তাকে চালু করা একটি দরকারী কৌশল। যদি সে সত্যই চালু থাকে তবে সে অবাধে লুব্রিকেট করে এবং উত্তেজনায় সে আরও ভাল সাড়া দেয়।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

এবং অবশ্যই, আপনার আঙ্গুলের দয়ায় অসহায় মহিলা কে কাঁপানো শৃঙ্গাকারীর দৃষ্টি উপভোগ করবেন না? তিনি শৃঙ্গাকার হয়ে গেছে তা নিশ্চিত করে, আপনি সহজেই তাকে পিয়ানোয়ের মতো বাজান।

6 যোগাযোগ খোলা রাখুন। যোগাযোগকে উন্মুক্ত রাখা আপনার “অগ্রগতি” পর্যবেক্ষণ করার একটি ভাল উপায়। আপনি নিজের আঙ্গুল দিয়ে কী করছেন সে সে উপভোগ করছে কিনা তা জিজ্ঞাসা করেই এটি করা যেতে পারে। আপনার উদ্দীপনা সম্পর্কে তার প্রতিক্রিয়া আপনাকে কীভাবে পছন্দ করে যা তাকে আরও চালিত করে বলে আপনি তাকে নোংরা কথাও অন্তর্ভুক্ত করতে পারেন।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।
7 তার প্রতিক্রিয়া মনোযোগ দিন। বেশিরভাগ লোকেরা আঙ্গুলযুক্ত হওয়ার সাথে সাথে কোনও মেয়ের প্রতিক্রিয়া দেখে উত্তপ্ত মনে হয়। তবে এগুলি বাদ দিয়ে, তার প্রতিক্রিয়া দেখে আপনার আঙ্গুলের একটি নির্দিষ্ট চলাচল আসলে আনন্দদায়ক হয় কি না তা জানায়। কোন ধরণের আঙুলের কৌশলটির জন্য আপনাকে তাকে অর্গাজমের কাছে আনতে সক্ষম হতে হবে তা আপনাকে গাইড করে।
8 তার শারীরবৃত্তিকে জানুন। এর অর্থ হল স্পর্শ করা হলে কোন অংশগুলি আসলে তার জন্য আনন্দদায়ক এবং প্রতিটি অংশের জন্য কী ধরণের স্পর্শ উপযুক্ত knowing কিছু মহিলা শারীরবৃত্তীয় 101 এর জন্য সময়।
  • ভগাঙ্কুর পুরো গুচ্ছের পবিত্র কঙ্কর, ভগাঙ্কুরটি মাংসের একটি ক্ষুদ্র গিঁট যা আপনি ভলভর চেরা শুরু থেকে ঠিক নীচে পেয়েছেন। ভগাঙ্কুরটি হাজার হাজার স্নায়ু সংবর্ধকদের স্পর্শ করার জন্য এটি অত্যন্ত সংবেদনশীল করে তোলে। ভগাঙ্কুরকে উদ্দীপিত করার জন্য প্রচুর উপায় রয়েছে যা প্রতিটি মেয়ের জন্য বিভিন্ন প্রতিক্রিয়া প্রকাশ করে।👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

  • যোনি খাল পেশীগুলির এই নলটি একটি লিঙ্গকে সংযুক্ত করার জন্য এবং জন্মের সময় একটি ভ্রূণের প্রবেশের অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে যা এটি সন্নিবেশের চাপের জন্য অত্যন্ত সংবেদনশীল করে তোলে। অন্যদিকে মানুষের আঙ্গুলগুলির লিঙ্গের তুলনায় ভলিউম কম রয়েছে তবে চলনযোগ্য হয়ে উঠতে বিভিন্ন উদ্দীপনা সম্ভাবনার পক্ষে তোলে।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

  • জি স্পট জি-স্পটটি যোনির পূর্ববর্তী অংশে বা মহিলার শুয়ে থাকলে উপরের অংশে অবস্থিত যোনিপথের একটি স্পঞ্জি অংশ। যদি সঠিকভাবে উদ্দীপিত হয় তবে এটি সমস্ত প্রচণ্ড উত্তেজনার মধ্যে সর্বাধিক মানসিক চাপ দেয়। তবে এটি উদ্দীপকের কোনও অভিন্ন উপায় নেই এবং এটি ব্যক্তি হিসাবে পৃথক হতে পারে।
9 বিভিন্ন আঙুলের নড়াচড়া নিয়ে পরীক্ষা করুন। যেমনটি উল্লেখ করা হয়েছে, মহিলাকে আঙুল দেওয়ার অনেকগুলি উপায় রয়েছে। সঠিক ধরণের উদ্দীপনা সন্ধানের জন্য মাঝে মধ্যে আপনাকে বিভিন্ন কৌশল এবং চলাচলের চেষ্টা করতে হবে যা কোনটি তার স্বর আরও জোরে তোলে।
  • হালকা, চারণ স্পর্শ ব্যবহার করুন। ভগাঙ্কুর এবং ল্যাবিয়ার মতো বাহ্যিক অংশগুলির জন্য। সংবেদনশীল অঞ্চলে হালকা স্পর্শ তাকে চালু করা এবং তাকে ভিজা করার এক ভাল উপায়। অধিকন্তু, এটি পরে তাকে আক্রমণাত্মক আঙুলের কাছে গ্রহণযোগ্য করে তোলার প্রত্যাশা দেয়।👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

  • অনুপ্রবেশের জন্য সূচক এবং মাঝের আঙুলটি ব্যবহার করুন। মাঝের আঙুলটি দিয়ে শুরু করুন কারণ এটি দীর্ঘতম এবং বিশেষত জি-স্পটকে উদ্দীপিত করার সময় আরও বেশি পৌঁছনো রয়েছে। উভয় আঙ্গুলের ব্যবহার জি-স্পট উদ্দীপনা জন্য প্রস্তাবিত কারণ এটি একা আঙুলের চেয়েও বেশি পৃষ্ঠের ক্ষেত্রকে কভার করে।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

  • ধীরে শুরু করুন এবং পরে তাল তৈরি করুন। আপনি যদি কোনও মেয়েকে ঠিক কীভাবে আঙুল দিতে চান তা জানতে চান, আক্রমণাত্মকভাবে শুরু করবেন না। ধীর শুরু করা তাকে মাংসে মাংসের অনুভূতি উপলব্ধি করতে দেয়। এটিই সেই অংশ যেখানে আপনি তার প্রতিক্রিয়াগুলিতে মনোযোগ দিন কারণ এটি আপনার গতি পরিবর্তন করার সময় আপনাকে একটি ইঙ্গিত দেবে।👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

  • ক্লিট এবং যোনি বাদে সমস্ত কিছু স্পর্শ করা শুরু করুন। তাত্ক্ষণিকভাবে মিষ্টি দাগগুলির জন্য যাবেন না। প্রত্যাশা তৈরি করুন এবং তার বাহ্যিক যৌনাঙ্গে জ্বালাতন করে এবং ইচ্ছাকৃত মিষ্টি দাগগুলি অনুপস্থিত করে তার ভিক্ষা করুন।
  • আপনি যখন তাকে আঙুল দিয়ে দেখছেন তখন মাল্টিটাস্ক । আপনি যত বেশি সংবেদনশীল দাগগুলি উদ্দীপিত করেন, তত দ্রুত আপনি তাকে তীব্র প্রচণ্ড উত্তেজনায় নিয়ে যান। আপনার আঙ্গুলগুলি তার নীচের অংশগুলিতে কাজ করার সময়, তার ঘাড়ে চুম্বন গাছ লাগান, তার কানের কণ্ঠস্বরকে, কট্টর শব্দে বা তার স্তনবৃন্তকে স্তন্যপান করে। এটি অবশ্যই তাকে পাগল করে তোলে।👉👉 পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

মেয়েদের অর্গাজম করার সহজ উপায়এজন্য আপনার প্রতিক্রিয়াটির প্রতি আপনার মনোযোগ দেওয়া জরুরি। আপনি যখন দেখেন যে তিনি শিখরপুঞ্জের কাছাকাছি এসেছেন, তখন সে অংশটিতে মনোনিবেশ করুন যেখানে তিনি সিএম না হওয়া পর্যন্ত সবচেয়ে বেশি আনন্দ অনুভব করেন।

কোনও মেয়েকে কীভাবে আঙুল দেওয়া যায় তা বোঝা সহজ নয়, তবে তার দেহের সামান্য কৌতূহল অনুসন্ধানের মাধ্যমে আপনি আবিষ্কার করতে পারবেন যে আঙুলটি শিল্পের একটি উচ্চ রূপের মতোই জটিল। আপনার আঙ্গুল দিয়ে তাকে প্রচণ্ড উত্তেজনা দেওয়ার জন্য ধৈর্য, ​​যত্ন সহকারে এবং একটু শোবার ঘরের সৃজনশীলতা প্রয়োজন।

পূর্ববর্তী নিবন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *