লিঙ্গ বড় করার উপায়

মাত্র ৭ দিনে লিঙ্গ বড় করার উপায়

লিঙ্গ বড় করার উপায়

লিঙ্গ বড় করার বিভিন্ন উপায়
সন্তোষজনক ফলাফলের লোভে বাজারে লিঙ্গ বৃদ্ধি পণ্যগুলিতে অনেক প্রোগ্রাম, কৌশল। তবে মেডিক্যালি, দাবিটি কার্যকরভাবে প্রমাণিত হয় না।

নিম্নলিখিত লিঙ্গবৃদ্ধি বৃদ্ধির জন্য সাধারণত কার্যকরীতা এবং সুরক্ষা সম্পর্কিত চিকিত্সার ব্যাখ্যা সহ প্রচুর পদ্ধতি ব্যবহার করা হয়:👉সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

লিঙ্গ বড় করার উপায়
  1. ওজন হ্রাস
    এই পদ্ধতিটি পুরুষাঙ্গের আকার আরও বড় করে তুলতে নিরাপদ এবং কার্যকর হিসাবে বিবেচিত হয়। এটি হ’ল অতিরিক্ত ওজন চারপাশে ফ্যাট জমা করে যৌনাঙ্গে .েকে রাখে, তাই লিঙ্গটি আরও ছোট দেখায়। ওজন হ্রাস করার মাধ্যমে, লিঙ্গটির শ্যাফ্টটি আরও দৃশ্যমান হবে, যাতে এর আকার আরও বড় হয়।👉পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

  1. জেলকিং
    জেলকিং প্রাকৃতিকভাবে পুরুষাঙ্গের আকার বাড়ানোর একটি পদ্ধতি। এই কৌশলটি অঙ্গুলি এবং তর্জনী যেমন গরুর মালিশ বা দুধের গতি, যা পুরুষাঙ্গের গোড়া থেকে পুরুষাঙ্গের মাথার দিকে বার বার আঙ্গুলটি চাপছে তার গতিবিধির উপর নির্ভর করে করা হয়। 👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

যদিও এটি বেশ নিরাপদ, আপনি যদি প্রায়শই এটি ব্যবহার করেন তবে এই পদ্ধতিটি ব্যথা, জ্বালা, আঘাত বা ক্ষত সৃষ্টি করতে পারে। পুরুষাঙ্গকে বড় করার ক্ষেত্রে এই কৌশলটির কার্যকারিতা মেডিক্যালভাবে প্রমাণিত হয়নি। অতএব, পুরুষাঙ্গটি আরও বড় করার জন্য আপনার এই কৌশলটি করার আগে সাবধান হওয়া উচিত। 👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

  1. ভ্যাকুয়াম প্রসারক
    এটি পুরুষাঙ্গ বৃদ্ধি পণ্যগুলির মধ্যে একটি যা বাজারে বিক্রি হয়। এই ভ্যাকুয়াম (এয়ার-চোষার টিউব) আরও রক্ত ​​আকর্ষণ করে এবং লিঙ্গটি খাড়া এবং সামান্য প্রশস্ত করে কাজ করে। তারপরে, লিঙ্গটি ক্ল্যাম্প করার জন্য একটি কড়া রিং যুক্ত থাকে যাতে রক্ত ​​আপনার দেহে ফিরে না আসে। সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525
লিঙ্গ মোটা করার উপায়

দুর্ভাগ্যক্রমে এই পদ্ধতিটি কেবলমাত্র লিঙ্গকে বৃহত্তর এবং দীর্ঘ সময়ের জন্য দীর্ঘায়িত করে এবং রিংটি মাউন্ট হওয়া পর্যন্ত কেবল কার্যকর is এছাড়াও, 20-30 মিনিটের বেশি সময় ব্যবহার করা গেলে রক্তনালীগুলি ফেটে এবং টিস্যুগুলির ক্ষতি করতে পারে। 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।

ম্যাগনিফাইং ভ্যাকুয়ামের মাধ্যমে লিঙ্গকে বিস্তৃত করার পদ্ধতিটি ইরেক্টাইল ডিসঅফংশান সমস্যাগুলির চিকিত্সার জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হয়। তবে এই সরঞ্জামটির ব্যবহার পুরুষাঙ্গের আকার বৃদ্ধিতে কার্যকর প্রমাণিত হয়নি।

  1. পরিপূরক এবং ক্রিম
    কিছু পরিপূরক পণ্য এবং ক্রিম যা ভিটামিন, খনিজ, গুল্ম বা হরমোন ধারণ করে লিঙ্গ বড় করার দাবি করে। এই পণ্যগুলির বেশিরভাগ উপাদানগুলি লিঙ্গে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করে এবং লিঙ্গটি খাড়া করে তোলে। তবে এটি লিঙ্গকে আরও দীর্ঘতর করে তোলে। 👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

অন্যান্য সত্য, এই পণ্যগুলির দাবিগুলি ক্লিনিকাল গবেষণায় খুব বেশি কার্যকারিতা প্রমাণিত হয়নি। কিছু পরিপূরক পণ্য এমনকি ওষুধের সিলডেনাফিল ধারণ করে যা হৃদরোগে আক্রান্ত পুরুষদের দ্বারা গ্রহণ করা বিপজ্জনক।

তেমনি লিঙ্গ বৃদ্ধি ক্রিম ব্যবহারের সাথে, তারা পুরুষাঙ্গের আকার বাড়াতে পারে এমন কোনও ক্লিনিকাল প্রমাণ নেই। কিছু পণ্য এমনকি লিঙ্গ মধ্যে অ্যালার্জি বা ত্বকের জ্বালা হিসাবে পার্শ্ব প্রতিক্রিয়া কারণ হতে পারে। 👉সরাসপুরুষাঙ্গ বড় করার উপায়রি অর্ডার করতে ফোন করুন- 01751358525

ছেলেদের লিঙ্গ বড় করার উপায়
  1. লিঙ্গ প্রসারক
    এই কৌশলটিতে, একটি গিরি বা প্রলম্বিত ফ্রেম একটি লিঙ্গের সাথে সংযুক্ত থাকে যা এখনও নরম বা এটি প্রসারিত বা প্রসারিত করতে খাড়া নয়। ফলস্বরূপ, তিন মাস ব্যবহারের পরে গড়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য 1.5 সেন্টিমিটারের বেশি বেড়েছে। তবে এমন গবেষণা আছে যা প্রকাশ করে যে যদি এই কৌশলটি কেবলমাত্র পুরুষদের মধ্যেই সফল হয় যারা পেরেরির রোগে ভোগেন।

এই সরঞ্জামটি কতটা শক্তিশালী এবং কার্যকর তা জানতে আরও গবেষণার প্রয়োজন। তদুপরি, এই সরঞ্জামটি বিপিওএম ইন্দোনেশিয়া এমনকি বিদেশে বেশ কয়েকটি অনুরূপ এজেন্সি দ্বারা অনুমোদিত হয়নি। 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।

এই সরঞ্জামটি ব্যবহার করতে অস্বস্তিকর হতে পারে এবং খুব বেশি প্রসারিত হওয়ার কারণে লিঙ্গের ঘা, স্নায়ুর ক্ষতি বা রক্ত ​​জমাট বাঁধার মতো পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে।

  1. পেনাইল সার্জারি
    লিঙ্গ নিজেই বড় করার পদ্ধতিটি দুটি ভাগে বিভক্ত, যথা: পুরুষাঙ্গ বড় করার উপায় সরাসপুরুষাঙ্গ বড় করার উপায়রি অর্ডার করতে ফোন করুন- 01751358525
পুরুষাঙ্গ বড় করার উপায়

সার্জারি পুরুষাঙ্গের ঘের বাড়ায়
এই অপারেশনটি পুরুষাঙ্গের দেহের অন্যান্য অংশ থেকে নেওয়া ফ্যাট ইনজেকশনের মাধ্যমে লিঙ্গের ব্যাস বাড়ানোর জন্য করা হয়। এই অপারেশনের পার্শ্ব প্রতিক্রিয়াগুলি দাগ, সংক্রমণ, ব্যথা এবং ফোলা আকারে জটিলতা সৃষ্টি করতে পারে।
লিঙ্গ লম্বা করার জন্য সার্জারি 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।


সর্বাধিক ব্যবহৃত কৌশলটি লিঙ্গগুলি কাটা দ্বারা করা হয় যা লিঙ্গ এবং পাবলিক হাড়কে সংযুক্ত করে। তারপরে, পুরুষাঙ্গের গোড়ায় ত্বকটি গ্রাফ্ট করা হয় যাতে লিঙ্গের দৈর্ঘ্য বৃদ্ধি পায়।
এই অপারেশনটি খাড়া না হয়ে গড়ে পুরুষাঙ্গের দৈর্ঘ্য গড়ে 1-2 সেন্টিমিটার বাড়িয়ে তুলবে, কিন্তু খাড়া হওয়ার সময় লিঙ্গের আকার একই হবে। দুর্ভাগ্যক্রমে, এই অপারেশনটি অস্থির হয়ে ওঠার ক্ষমতাকে প্রভাবিত করতে পারে, যা যৌনতায় অস্বস্তি সৃষ্টি করতে পারে।


অস্ত্রোপচার ছাড়াও লিঙ্গ বড় করার অন্যান্য পদ্ধতিও রয়েছে যেমন লিঙ্গটির আকার বাড়ানোর জন্য ফিলার ইনজেকশন ব্যবহার করা। তবে, এই পদ্ধতিটি নিরাপদ এবং কার্যকর প্রমাণিত হয়নি।👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।

অস্ত্রোপচারের মাধ্যমে পুরুষাঙ্গকে লম্বা করা স্থায়ী ফলাফল দেওয়ার কথা বলা হয়। তবে পরিচালিত বেশ কয়েকটি গবেষণা থেকে এর সুরক্ষা এবং কার্যকারিতা নিশ্চিত করার পক্ষে পর্যাপ্ত প্রমাণ নেই। 👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

লিঙ্গ বড় করার জন্য এমন কোনও পদ্ধতি নেই যা সত্যই কার্যকর এবং নিরাপদ। এবং মনে রাখবেন যে প্রকৃতপক্ষে যৌন তৃপ্তি লিঙ্গটির আকার কত বড় তার সাথে সম্পর্কিত নয়। তবে আপনি যদি এখনও বড় করতে চান মি। পি আপনি, আপনার প্রথমে একজন ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত। পুরুষাঙ্গ বড় করার উপায়রি অর্ডার করতে ফোন করুন- 01751358525

 👉সরাসপুরুষাঙ্গ বড় করার উপায়রি অর্ডার করতে ফোন করুন- 01751358525
লিঙ্গ বড় করার উপায়

শেকিংঃ
প্রথমে আপনার লিঙ্গটিকে গোড়ার দিকে দুই আঙ্গুলে ধরুন (শিথিল অবস্থায়)। এরপর সেটাকে আস্তে আস্তে ঝাঁকাতে শুরু করুন। গতি বাড়ান এভাবে একটানা ২০০-২৫০ বার ঝাঁকান মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে। ইরেকশন হলে লিঙ্গকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন।

তারপর আবার করুন এভাবে দিনে দুইবার করুন এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন না। এটা করার সময় যদি হস্তমৈথুন করেন তাহলে ব্যায়াম করা আর না করা সমান কথা। 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।

যদি ২০০-২৫০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটা করলে আপনার পুরুষাঙ্গে রক্ত সঞ্চালন আশাতীত ভাবে বাড়বে। একটু কষ্ট করে হলেও এক্সারসাইজ চালু রাখুন বাদ দেবেন না।

জেল্কিংঃ
প্রথমে লিঙ্গকে পানিতে ধুয়ে নিন এবং মুছে ফেলুন। এরপর খানিকটা ক্রিম বা জেল জাতীয় পিচ্ছিল জিনিস, (তেল জাতীয় জিনিস হলেও হবে) জোগাড় করুন। 👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

এটি লিঙ্গকে ভালভাবে মাখান (শিথিল অবস্থায়)। এবার বুড়ো আঙ্গুল এবং তর্জনীরসাহায্যে ”OK” সাইন এর মত করুন। এবার এই ”OK” সাইন দিয়ে পেনিসের গোড়া ধরুন (একটু জোরে চেপে ধরতে হবে)। এবার আস্তে আস্তে ভেতর থেকে বাইরের দিকে মর্দন করুন। জিনিসটা অনেকটাই হস্তমৈথুনের মতই। 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।

কিন্তু খেয়াল রাখবেন এটা শুধু পেনিসের গোঁড়া থেকে অগ্রভাগের দিকে। উল্টা দিকে করবেন না। এভাবে ৩০-৪০ বার করুন। দিনে দুইবার। এটি করার সময় আপনি নিজেই টের পাবেন যে আপনার লিঙ্গমুণ্ডে রক্তের চাপ বাড়ছে।

মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে ইরেকশন হলে লিঙ্গকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেননা।

যদি ৩০-৪০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটি করার সময় লিঙ্গমুণ্ডে সামান্য সাময়িক ব্যাথা বোধ হতে পারে। এছাড়া আপনি দেখবেন লিঙ্গমুণ্ডকে লাল হয়ে ফুলে উঠতে। রক্তের চাপের কারনে এমন হয়। সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

লিঙ্গ মোটা করার উপায়

স্ট্রেচিংঃ
প্রথমে লিঙ্গমুণ্ড পাঁচ আঙ্গুলে সামনে থেকে চেপে ধরুন। এবার এটাকে সামনের দিকে টেনে ধরুন। এমনভাবে ধরে রাখুন যাতে পিছলে না যায়। এভাবে ২০ সেকেন্ড ধরে রাখুন। ২০ সেকেন্ড পর ছেড়ে দিন। এভাবে একটানা ২০ বার করুন (দিনে ২ বার)। মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে৷ ইরেকশন হলে লিঙ্গকেকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন তারপর আবার করুন৷

এর ফলে ধীরে ধীরে আপনার পুরুষাঙ্গ দীর্ঘতায় বাড়বে৷ যে তিনটি ব্যায়ামের কথা বলা হয়েছে সেগুলো একত্রে প্রতিদিন দুইবার করে করুন। একসাথে না করলে লাভের সম্ভাবনা কম। এক্সারসাইজের সময় হস্তমৈথুন করবেন না। হস্তমৈথুনকরলে ব্যায়াম করার কোন দরকারই নাই। কারন তাতে কোন লাভ হবেনা।

:কোনো ব্যায়াম বা যাদুকরি মালিশ পেনিসের আকার পরিবর্তন করতে পারেনা। সার্জারির মাধ্যমে পেনিস বড় করা যায় , কিন্তু সেটা অনেক ব্যয়বহুল ব্যাপার। আসলে তিন ইঞ্চি পরিমাণ লম্বা লিঙ্গই সুস্হ্য সেক্স লাইফের জন্য যথেষ্ঠ , যদি অন্য কোনও শারীরিক সমস্যা না থাকে। সব সময় হাসি-খুশি থাকুন , নিজের উপর আস্হা রাখুন।আপনার পেনিস বড় না ছোট তা ধরে নেবার আগে মাপ নেয়াটা খুবি গুরুত্বপূর্ণ। পেনিস এর গোঁড়া অর্থাত্‍ পেটের কাছথেকে পেনিস এর অগ্রভাগ পর্যন্ত উত্থিত অবস্থায় পেনিস এর যে মাপ , সেটাই আপনার পেনিস এর মাপ। এখন কত হলে এই পেনিস এর মাপ কে আপনি স্বাভাবিক বলবেন ? আমাদের দেশের পুরুষ দের শারীরিক গঠন পশ্চিমাদের মত নয়। তাই ইন্টারনেট এ তাদের তথ্য পড়লে মন খারাপ হওয়াটাই স্বাভাবিক। আমাদের উপমহাদেরশের মানুষের শারীরিক কাঠামো অনুযায়ী উত্থিত অবস্থায় পাঁচ ইঞ্ছি থেকে ছয় ইঞ্ছি হয়ে থাকে।

পেনিস এনলারজমেন্ট মেথড গুলো ( Penis enlargement method) আসলেই কি কাজ করে ?
যখন আমরা খুঁজতে গেলাম যে পেনিস এনলারজমেন্ট মেথড গুলর পেছনে বৈজ্ঞানিক কোন প্রমান বা ব্যাখ্যা আছে কিনা , আমরা এমন কোন উত্‍স খুঁজে পাইনি যা কোন বৈজ্ঞানিক পদ্ধতি দারা পরিক্ষিত নিরাপদ পদ্ধতি। বেশিরভাগ ওয়েব সাইট এই রয়েছে তাদের পণ্য সম্পর্কে অতি মুল্লায়িত কথাবার্তা , অসমর্থিত তথ্য উপাত্ত , মিথ্যা প্রশংসা পত্র , এমনকি মিথ্যা ডাক্তারি প্রশংসা ও। যদি আসলেই এমন কোন পদ্ধতি থাকত , তাহলে আমরা তা জেনে যেতাম যেমনটা আমরা জানি ভায়াগ্রা ( Viagra) সম্পর্কে যা লিঙ্গ উত্থানে সাহায্য করে।
পুরুষাঙ্গ বিষয়ক তথ্যাদি :- উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। অনেকের মতে পেনিসের গড় দৈর্ঘ্য ৫.১-৫.৯ ইঞ্চি।👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।


তবে আপনার পেনিস যদি লম্বার সর্বনিম্ন 4 ( চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দিতে আপনার কোনো সমস্যা হবে না। অনেকে আবার এও বলে থাকেন স্ত্রীকে অরগাজম দিতে মাত্র ৩ ইঞ্চি লম্বা পেনিস হলেই যথেষ্ট।
বড় পেনিস মানেই বেশি মজা , কথাটা ঠিক নয় । আপনার ডিউরেশন কত সেটাই আসল । স্বাভাবিক টাইম ৭-১০ মিনিট। পেনিস কখনই একেবারে সোজা হয়না । একটু বাকা থাকেই ।
পেনিসের গোঁড়া চিকন আগা মোটা এটা কোন সমস্যা নয় । অপপ্রচারের ফলে সবারই এটা একটা ভুল ধারনা হয়ে গেছে ।
কোন যাদুকরী তেল বা মালিশ পেনিস তেমন বড় করতে সক্ষম নয় । এগুলা ভুয়া । তবে সতেজ রাখার বা করার জন্য মালিশ বা ম্যাসেজ ব্যবহার করতে পারেন আমরা যেমন শরীরের ত্বক সতেজ রাখার জন্য সরিষার তেল বা অনান্য প্রসাধনী ব্যবহার করে থাকি।সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525

ব্যায়োমেনিক্স
ব্যায়োমেনিক্স


বেশি বড় পেনিস হলে মেয়েরা মজা পাওয়ার বদলে ব্যাথা পায় । এমনকি সেটা যৌন আতঙ্কেও রুপ নিতে পারে।
ক্ষুদ্র পেনিস বলতে ২.৭৬ ইঞ্চির চেয়ে ছোট পেনিস বুঝায় । সেক্ষেত্রে ডাক্তার দেখাতে হবে।
গোঁড়া চিকন আগা মোটা বা বাঁকা পেনিস যৌনমিলনে কোন সমস্যার সৃষ্টি করেনা ।
পেনিসটাকে নিয়ন্ত্রণ করুন। একমাত্র স্ত্রী ছাড়া আর কোথাও ব্যবহার করবেন না।👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।


স্ত্রী ছাড়াই পেনিস দাঁড়াইয়া যায় এমন কোনো কাজ যেমন: বেগানা নারীর দিকে তাকানো , অশ্লীল সাহিত্য পড়া , কম্পিউটার বা মোবাইলে খারাপ কিছু দেখা থেকে বিরত থাকুন।
৪০ দিনের মধ্য পুরুষাঙ্গের গোড়ার চুল কাটুন।
আপনার যৌন স্বাস্থ্য এর দিকে নজর দিন। এটাও আপনার শরীরেরই অংশ।
যৌন সমস্যার ব্যাপারে ভুল করেও কখনো অবহেলা করবেন না। যে কোনো যৌন সমস্যায় কোনো প্রকার সংকোচ না করে তাত্ক্ষণিক ভাবে যৌন ডাক্তারের পরামর্শ নিন। 👉পুরুষের লিঙ্গমোটাকরাওবড় করার আধুনিকঔষধ।


ডক্টরের পরামর্শ:
প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার এখন পর্যন্ত করা সম্ভব হয়নি। তবে এটা সত্য যে – বিভিন্ন খাবার বড়ি , ক্রিম , ব্যায়াম , লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার পেনিসের আকার পরিবর্তনের চেষ্টা করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষই লিঙ্গত্থান সমস্যাসহ নানবিধ যৌন জটিলতায় পতিত হচ্ছেন প্রতিনিয়ত।
লিঙ্গ শক্ত না হওয়ায় কারণ কি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *