মাত্র ৭ দিনে পেনিস বড় করার উপায়

পেনিস বড় করার উপায় কি? মাত্র ৭ দিনে পেনিস বড় করার উপায়

পেনিস বড় করার উপায় সর্ম্পকে আজকে আপনাদের সাথে কথা বলব। আমাদের দেশের অনেক মানুষ আছেন যারা তাদের পেনিস বড় করার বেশ কিছু টেকনিক জানার চেষ্টা করে। কিন্তু সত্যি কথা বলতে তেমন কোনো ভালো মানের গাইড লাইন নেই। আমাদের দেশে অনেক হারবাল বা হোমিপ্যাথিক চিকিৎসা করানোর জন্য চেষ্টা করেন কিন্তু তেমন কোনো ফলাফল আসলে সেখান থেকে আশা করা খুব একটা সমীচীন নয়।

পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

এগুলো মূলত অনেক সময়ই কিংবা বলা যেতে পারে বেশিরভাগ সময়ই ভুলভাল চিকিৎসা দিয়ে থাকে। সত্যি কথা বলতে পেনিস বড় হবে নাকি ছোট হবে সেটি মূলত নির্ভর করে আপনার পেনিস এর মধ্যে রক্তচাপের পরিমাণের উপর।

আপনার পেনিস যদি রক্তচাপের পরিমাণ বেশ ভালো থাকে, তাহলে স্বাভাবিক ভাবেই আপনার পেনিস অধিকতর মোটা ও বড় হবে। কিন্তু পেনিস রক্তচাপের পরিমাণ কম হলে সাধারনত আমাদের মাংসপেশীগুলো শুকিয়ে যায়। ফলে আমাদের পেনিস খুব একটা বড় হয় না।

 মেয়েদের স্তন বড় ও আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।

মূলত সঠিক পদ্ধতিতে কিছু ব্যায়াম করানোর মাধ্যমে আমরা চাইলে আমাদের এই পেনিস আমরা বড় ও মোটা তাজা করতে পারি। সঠিক পদ্ধতির পরিবর্তে ভুল পদ্ধতি অবলম্বন করলে হিতে বিপরীত হতে পারে।

তাই অবশ্যই ব্যায়ামগুলো করানোর সময় আপনাদের সর্তক থাকতে হবে। এখানে যেভাবে বলা হয়েছে ঠিক সেভাবেই আপনাকে ব্যায়ামগুলোকে অবলম্বন করতে হবে।

শেকিংঃ

পেনিস বড় করার উপায় পেতে হলে প্রথমে আপনার পেনিস গোড়ার দিকে দুই আঙ্গুলে ধরুন (শিথিল অবস্থায়)। এরপর সেটাকে আস্তে আস্তে ঝাঁকাতে শুরু করুন। গতি বাড়ান এভাবে একটানা ২০০-২৫০ বার ঝাঁকান মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে। ইরেকশন হলে লিঙ্গকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন।

তারপর আবার করুন এভাবে দিনে দুইবার করুন এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেন না। এটা করার সময় যদি হস্তমৈথুন করেন তাহলে ব্যায়াম করা আর না করা সমান কথা।

দ্রুত বীর্যপাত রোধ করতে ব্যায়োমেনিক্স ক্যাপসুল

যদি ২০০-২৫০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটা করলে আপনার পুরুষাঙ্গে রক্ত সঞ্চালন আশাতীত ভাবে বাড়বে। একটু কষ্ট করে হলেও এক্সারসাইজ চালু রাখুন বাদ দেবেন না। এ ভাবে করতে থাকলে মাত্র ৭ দিনে পেনিস বড় হতে থকবে।

No description available.

জেল্কিংঃ

পেনিস বড় করার উপায় গুল এর মধ্য এই ব্যাম টা খুব ভাল একটি ব্যাম ।প্রথমে পেনিস ধুয়ে নিন এবং মুছে ফেলুন। এরপর খানিকটা ক্রিম বা জেল জাতীয় পিচ্ছিল জিনিস, (তেল জাতীয় জিনিস হলেও হবে) জোগাড় করুন।

এটি লিঙ্গকে ভালভাবে মাখান (শিথিল অবস্থায়)। এবার বুড়ো আঙ্গুল এবং তর্জনীরসাহায্যে ”OK” সাইন এর মত করুন। এবার এই ”OK” সাইন দিয়ে পেনিসের গোড়া ধরুন (একটু জোরে চেপে ধরতে হবে)। এবার আস্তে আস্তে ভেতর থেকে বাইরের দিকে মর্দন করুন। জিনিসটা অনেকটাই হস্তমৈথুনের মতই।

মেয়েদের যৌন উত্তেজনা দ্রুত বৃদ্ধি করতে

মিস মি ট্যাবলেট

কিন্তু খেয়াল রাখবেন এটা শুধু পেনিসের গোঁড়া থেকে অগ্রভাগের দিকে। উল্টা দিকে করবেন না। এভাবে ৩০-৪০ বার করুন। দিনে দুইবার। এটি করার সময় আপনি নিজেই টের পাবেন যে আপনার লিঙ্গমুণ্ডে রক্তের চাপ বাড়ছে।

মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে ইরেকশন হলে লিঙ্গকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন। এটা করার সময় আপনার হস্তমৈথুনের ইচ্ছা জাগতে পারে। ইচ্ছাটাকে পাত্তা দিবেননা।

যদি ৩০-৪০ বারের আগেই বীর্য বেরিয়ে যেতে চায় তাহলে থামুন। উত্তেজনা প্রশমিত হলে আবার করুন এটি করার সময় লিঙ্গমুণ্ডে সামান্য সাময়িক ব্যাথা বোধ হতে পারে। এছাড়া আপনি দেখবেন লিঙ্গমুণ্ডকে লাল হয়ে ফুলে উঠতে। রক্তের চাপের কারনে এমন হয়।

২৫-৩০ মিনিট সহবাস করুন,দ্রুত বীর্যপাতের সমাধান করতে

ভিগা স্প্রে

স্ট্রেচিংঃ

মাত্র ৭ দিনে পেনিস বড় করতে হলে পেনিস এ পাছ আঙ্গুলে সামনে থেকে চেপে ধরুন। এবার এটাকে সামনের দিকে টেনে ধরুন। এমনভাবে ধরে রাখুন যাতে পিছলে না যায়। এভাবে ২০ সেকেন্ড ধরে রাখুন। ২০ সেকেন্ড পর ছেড়ে দিন। এভাবে একটানা ২০ বার করুন (দিনে ২ বার)। মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে৷ ইরেকশন হলে লিঙ্গকেকে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন তারপর আবার করুন৷

এর ফলে ধীরে ধীরে আপনার পুরুষাঙ্গ দীর্ঘতায় বাড়বে৷ যে তিনটি ব্যায়ামের কথা বলা হয়েছে সেগুলো একত্রে প্রতিদিন দুইবার করে করুন। একসাথে না করলে লাভের সম্ভাবনা কম। এক্সারসাইজের সময় হস্তমৈথুন করবেন না। হস্তমৈথুনকরলে ব্যায়াম করার কোন দরকারই নাই। কারন তাতে কোন লাভ হবেনা।

দেহ ব্যবসার ঠিকানা কোথায় হয় দেহ ব্যবসা জেনে নিন

টাইটেন জেলঃ

Titan gel ব্যবহার করে পেনিস বড় করার উপায়

সরাসরি কিনতে ফোন করুন: 01751358525

১, প্রথমে আপনার লিঙ্গ টাকে ভালোভাবে ধুয়ে পরিষ্কার করে নিন। 

২, হালকা কুসুম গরম পানি দিয়ে পরিষ্কার করে নিলে সবচেয়ে ভালো হয় তবে পানি হালকা কুসুম হতে হবে যাতে ত্বকের কোনো ক্ষতি না হয়। 

৩, এবার কৌটা থেকে ক্রিম বের করে গোড়া  থেকে  মাথা পুরুষ লিঙ্গে মালিশ করে নিন। 

৪, এবার লিঙ্গের  গোড়া থেকে ভালোভাবে হাতের তর্জনী মুঠো করে মালিশ করুন। 

৫, মালিশ করার সময় অবশ্যই খেয়াল রাখবেন যাতে উত্তেজনা চলে না আসে উত্তেজিত হয় বীর্য বেরিয়ে না যায়। 

৬, লিঙ্গের গোড়া  থেকে  মাথা পর্যন্ত 25 থেকে 40 বার শক্ত ভাবে ম্যাসাজ করুন এভাবে দিনে দুবার করুন। 

৭, টাইটান জেল ব্যবহার করার সময় বীর্যপাত থেকে দূরে থাকুন যদি সম্ভব তাকে স্ত্রী সহবাস থেকে দূরে থাকার চেষ্টা করুন।

হোলসেল ও পাইকারি  অর্ডার করতে

 পাইকারি পণ্য খুঁজে পেতে ( পাইকারি ও হোলসেল পন্য) মার্ক করা লিঙ্কে ক্লিক করে সরাসরি পণ্য গুলো দেখে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *