কালো যোনি ফর্সা করার সহজ উপায়

আজকে একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আমি আপনাদের সাথে কথা বলতে যাচ্ছি,  আজকের বিষয়টি বিশেষ করে মেয়েদের জন্য। কিভাবে মেয়েরা তাদের কাল যৌনাঙ্গ ফর্সা করবে।

যৌনাঙ্গ ফর্সা করার কিছু উপায় আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি,যৌনাঙ্গের রং ফর্সা করার উপায় জানতে দেখে নিন আমাদের এই পোস্টটি।

👉👉 পুরুষের দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করার কার্যকরী ঔষধ

অধিকাংশ নর নারীর যৌনাঙ্গ ও তার নিকটবর্তী অঞ্চলের  তুলনায় দেহের অন্যান্য অঙ্গ ফরসা হওয়া স্বাভাবিক প্রাকৃতিক ঘটনা ।

তাই সেটা নিয়ে চিন্তিত হবার কোন কারণ নেই।

নিজের যৌনাঙ্গ নিয়ে একদম লজ্জা বোধ করবেন না। তোমার সত্তিকারের মনের মানুষ কখনোই তোমার যৌনাঙ্গের বা তোমার সঙ্গ ত্যাগ করবে না।  আর যদি সে সত্যিই তোমার যৌনাঙ্গের রঙ দেখে কষ্ট পায় তবে তখন আর সেই মনের মানুষের সঙ্গ তোমার ত্যাগ করা উচিত।

👉👉  azithromycin কিসের ঔষধ

অধিকাংশ মেয়েরা যৌনাঙ্গের রং ফর্সা করতে আগ্রহী। যৌনাঙ্গ ও  তার নিকটবর্তী স্থান নিয়মিত পরিষ্কার করলে যৌনাঙ্গ দেখতে ভালো লাগবে।  তোমার ভালো লাগলে বিশ্বাস করো, তোমার মনের মানুষের ও ভালো লাগবে।

তবে এখানে খুব বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে সব থেকে ভালো হবে যৌনাঙ্গ পরিষ্কার করার জন্য সাবান ব্যবহার করা ঠিক নয়।

👉👉 জোকের তেল ব্যবহার করে লিঙ্গ মোটা করুন মাত্র 250 টাকা দিয়ে।

শুধু জল দিয়ে বা হালকা গরম জল দিয়ে যৌনাঙ্গ পরিষ্কার করা সবথেকে ভালো উপায়।  প্রয়োজন হলে অল্প লবণ মিশিয়ে নেওয়া যেতে পারে। যদি খুব ইচ্ছে করে  তবে সাবান যার ph এর মান ৭ এর কাছাকাছি তা ব্যবহার করতে পারেন।

লিঙ্গের অগ্রভাগ , যোনির পর্দা সাবান ব্যবহারের ফলে কালো হয়ে যায়।  দীর্ঘদিন এমন করলে  নানা সমস্যা যেমন চুলকানি যন্ত্রণা জীবাণুর সংক্রমণ ইত্যাদি হতে পারে ।

👉পুরুষের লিঙ্গ মোটা করা ও বড় করার আধুনিক ঔষধ।

ফর্সা করার জন্য কখনোই করবেন না হারবাল ক্রিম থেকে সাবধান। যদি যৌনাঙ্গের রং হঠাৎ করে পরিবর্তন হয় তবে সেটা কোন রোগের লক্ষণ হতে পারে। বিশেষত যদি যৌনাঙ্গ দিয়ে দুর্গন্ধ বের হয় বা  ওখানে চুলকানি বা অ্যালার্জি হয় তাহলে  অবশ্যই ডাক্তারের সাথে পরামর্শ করা উচিত।

যদিও বন্ধুরা এই সকল স্পর্শ কাতর জায়গার দাগ গুলো খুব সহজে যায় না তারপরেও আমাদের কাছে প্রাকৃতিক কতগুলো উপাদান রয়েছে যে উপাদান গুলো আপনারা ব্যবহার করলে তাড়াতাড়ি কোন ফলাফল না পেলেও ধীরে ধীরে আপনারা এর অনেক ভালো একটা ফলাফল পেতে পারেন।

👉 মেয়েদের ত্বক ফর্সাকারী অরজিনাল goree ক্রিম মাত্র 550 টাকায় ।

প্রাকৃতিক উপাদান

এখন সে উপাদানগুলো আমি আপনাদের সাথে শেয়ার করব এবং কিভাবে উপাদানগুলো আপনার স্পর্শ কাতর জায়গায় আপনি ব্যবহার করবেন তাও বলে দিব।

প্রথমে আসা যাক শসার রস

শসার রস যেকোনো স্পর্শ কাতর অঙ্গের দাগ দূর করার জন্য দারুন উপকারী।  এতে ত্বকের কোনো ক্ষতি হয় না। শসার রস লাগিয়ে রাখুন আপনার গোপন জায়গায়।২৫ মিনিট পর ধুয়ে ফেলুন। সরাসরি লাগাতে পারেন কিন্তু সমস্যা হতে পারে আপনার চলাফেরার অসুবিধা হতে পারে। এই জন্য আপনি শসার রস লাগান  কয়েকদিন ব্যবহারেই উপকার পাবেন।

আলু লাগানো একটু ঝামেলা হলেও এটি উপকারী।

👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।

লেবুর রস

লেবুর রস এ  আছে প্রাকৃতিক ব্লিচ।

কিন্তু এটি সরাসরি স্পর্শকাতর’ অঙ্গে ব্যবহার করা মোটেই বুদ্ধিমানের কাজ হবে না। লেবুর রসের সাথে এক চিমটে হলুদ মিশিয়ে নিন এরপর একে আপনার গোপন স্থানে লাগান।  লেবুর রস ও হলুদ দাগ দূর করবে।২০ মিনিট পর ধুয়ে ফেলুন। ভুলেও সাবান ব্যবহার করবেন না।

👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় ও মোটা করে।

মুলতানি মাটি

এরপর কাঁচা দুধের সাথে মুলতানি মাটি ও গোলাপজল মিশিয়ে পেস্ট করে নিন। এই মিশ্রণ আপনার গোপন অঙ্গের উপর লাগান । খেয়াল রাখবেন যেন না চলে যায়। এরপরে শুকিয়ে ফেলুন পরে ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলুন।

এই প্যাকটি মুখে ব্যবহার করতে পারেন।

এরপর এক চিমটে হলুদ সামান্য লেবুর রস ও চিনি মিশিয়ে নিন এই মিশ্রণটি লাগান তবে খুব হালকা ভাবে। রেখে দিন ২০ মিনিট । এরপর ঠাণ্ডা পানি দিয়ে ধুয়ে ফেলুন  এগুলা আপনি আপনার গোপনাঙ্গের উপরের চামড়া এবং তার আশেপাশে জায়গায় লাগাবেন। এমন ভাবে যাতে আপনার যোনি পথে কোন ধরনের এর ইফেক্ট না করে।

ক্রিম ব্যবহার করা যাবে না।

👉👉 মেয়েদের স্তন বড় ও আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।

তাহলে বন্ধুরা,

উপরে যে উপাদান গুলো আমি আপনাদের সাথে শেয়ার করছি উপাদান গুলো ব্যবহার করলে হুট করে কোন ফলাফল না পেলেও যে ফলাফলটা ধীরে ধীরে আপনি পাবেন সেটা অবশ্য দীর্ঘস্থায়ী হবে।

ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *